PUBG MOBILE LITE ডিম ডেথম্যাচ, নতুন বন্ধুকও আরও একাধিক জিনিস পেল

Updated on 20-Dec-2019
HIGHLIGHTS

টিম ডেথ ম্যাচ ব্যাবহার করে বিশেষ মানচিত্রে একাধিক অপশানের মাধ্যমে একত্রিত করার অনুমতি দেবে

এই সময়ে মোবাইলের জনপ্রিয় গেমের বিষয়ে যদি কথা বলা হয় তবে অবশ্যই প্রথমে নাম আসবে PUBG মোবাইলের নাম। আর এই গেমটি তাদের জন্য লাইট ভার্সনে ও এসেছে যাদের ফোনে এর মেন ভার্সানের লোড নেওয়ার ক্ষমতা নেই। আর এবার এই গেমের লাইট ভার্সানের নতুন আপডেটেও নতুন অস্ত্র সহ একাধিক জিনিস এসেছে।

আর এবার PUBG মোবাইলের গেমের এই ভার্সানে নতুন আপডেট পেয়েছে আর এর জন্য স্লেট করা হয়েছে এই ভার্সান 0.15.0 আর PUBG মোবাইল লাইটের জন্য প্রথমে আপডেটে একটি। আর এই মোবাইল আপডেটে খেলোয়ারদের ভাল লাহবে যে সব জিনিস তার মধ্যে আছে ডেথম্যাচ মোড। টিম ডেথ ম্যাচ মোডে খেলোয়ারদের নতুন একটি নক্সা পাবেন আর এখানে গেম ক্লেহ;আর স্ম্যুএ এটি বেশি কল্যাশ করা যাবে। আর অল্প সময়ের মধ্যে PUBG মোবাইল লাইট গেমে নেই। তবে এই নতুন আপডেটে টিম ডেথমোড, বাকি অ্যাড অনের সঙ্গে PUBG মোবাইল লাইট পাবেন।

আপনাদের জানিয়ে রাখি যে ভারতে PUBG Lite PC গেমিংয়ের ফ্রি ভার্সান আর এই সময়ে এই গেমের মোবাইল ভার্সান স্মার্টফোনে গ্রাহকদের জন্য ফ্রিতে এসেছে। আর আপনাদের এও বলে রাখি যে PUBG Lite গেমটি গুগল প্লে স্টপর আর অ্যাপেল অ্যাপ স্টোরে ডাউনলোড করা যাবে।

আর এই পাব্জি তাদের অফিসিয়াল ফেসবুক পেজের মাধ্যমে গ্রাহকদের বলেছে যে ভারতে এই PUBG Lite  ভার্সান এসেছে। আর ভারতের সঙ্গে এই ভার্সান আফগানিস্তান, বাংলাদেশ, ভুটান, মালদ্বীপ, নেপাল, পাকিস্তান আর শ্রীলঙ্কাতেও আসবে।

কম্পিউটারে PUBG Lite খেলার সময়ে এই বিষয় গুলি খেয়াল রাখবেন

কম্পিউটারে PUBG Lite খেলতে হলে আপনাদের ডিভাইসে  Core i3, 2.4GHz প্রসেসারের সঙ্গে 4GB র‍্যাম আর 4GB স্টোরেজ দরকার। কম্পিউটারে HD গ্রাফিক্স 4000 হওয়া দরকার। AMD Radeon HD7870 বা Nvidia GeForce GTX 660 থাকলে গেমিং স্মুথ পার্ফর্মেন্স করবে। আর এর সঙ্গে ফুল লোডেড ভার্সানের আলাদা গেম খেলার জন্য ফ্রি থাকতে হবে।

কি করে PUBG Lite ডাউনলোড করবেন

অফিসিয়ালি PUBG Lite websiteঅনুসারে এই PUBG LIte য়ের ডাউনলোড লিঙ্ক খোলার সময়ে দারুন জিনিস দেখা যাবে। আর এর মধ্যে বিটা টেস্টিংয়ের জন্য রেজিস্ট্রেশান করতে হবে। আর আপনারা যদি প্রথমে বিটা টেস্টিংয়ের জন্য রেজিস্ট্রেশান করেন তবে আপনাদের PUBG র ওয়েবসাইটে গিয়ে গেম ডাউনলোড করতে হবে। আর রিপোর্ট অনুসারে PUBG লাইটের প্রায় 200,000 প্রি রেজিস্ট্রেশান হয়েছে।

আর এই ভাবে সব গ্রাহকরা 6 টি রিওয়ার্ড ইন গেম আইটেম পাবেন। Tiger M416 gun আর Cheetah parachute skin event rewards য়ের সঙ্গে black scarf, punk glassesআর bloody combat pantsও এর মধ্যে বোনাসের প্রি রেজিস্ট্রেশান টার্গেট রিওয়ার্ড হিসাবে করতে পারবেন। 

Disclaimer: Digit, like all other media houses, gives you links to online stores which contain embedded affiliate information, which allows us to get a tiny percentage of your purchase back from the online store. We urge all our readers to use our Buy button links to make their purchases as a way of supporting our work. If you are a user who already does this, thank you for supporting and keeping unbiased technology journalism alive in India.
Connect On :