জিও লঞ্চ করল Jio Games Watch, জেনে নিন কী কী সুবিধা থাকবে

জিও লঞ্চ করল Jio Games Watch, জেনে নিন কী কী সুবিধা থাকবে
HIGHLIGHTS

Jio-র তরফে লঞ্চ করা হল গেমিং স্ট্রিমিং প্ল্যাটফর্ম

জিওর এই গেমিং প্ল্যাটফর্মের নাম Jio Games Watch

ব্যবহারকারীদের জন্য থাকছে একাধিক গেমিং কনটেন্ট

Jio এর তরফে নতুন একটি প্ল্যাটফর্ম নিয়ে আসা হল। রিলায়েন্স জিও (Reliance jio) এই নতুন স্ট্রিমিং প্ল্যাটফর্ম  লঞ্চ করেছে গেমারদের জন্য। নতুন স্ট্রিমিং প্ল্যাটফর্মের নাম হচ্ছে Jio Games Watch। ব্যবহারকারীরা জিওর যে কোনও ডিভাইস থেকেই মাত্র একটা ক্লিকেই দুর্দান্ত গেমিং এক্সপিরিয়েন্স পেতে পারেন। পাশাপাশি থাকছে লাইভ গেমিংয়ের সুবিধাও।

জিওর এই নতুন গেমিং স্ট্রিমিং প্ল্যাটফর্মের মূল উদ্দেশ্য হচ্ছে low latency মোডেও ক্রিয়েটররা যাতে লাইভ থাকতে পারেন সেটা সুনিশ্চিত করা। Reliance Jioর এই প্ল্যাটফর্মটি যেহেতু লাইভ গেমিং স্ট্রিমিং প্ল্যাটফর্ম সেহেতু অনেক ইনফ্লুয়েন্সার এবং ক্রিয়েটররা যুক্ত হতে পারবেন সহজেই। এছাড়াও তাঁরা দর্শকদের জন্য একাধিক জিনিস যেমন পোল, ইভেন্ট ইত্যাদি তৈরি করতে পারবেন। এর মাধ্যমেই গেমের ক্রিয়েটররা এগিয়ে যাবেন কম্পিটিশনে।

কী কী সুবিধা মিলবে জিওর এই গেমিং স্ট্রিমিং প্ল্যাটফর্ম, Jio Games Watch এ?

গেমাররা এক জায়গাতেই সব ধরনের সুবিধা পাবেন। অন্যদিকে ব্যবহারকারীরা নিজেদের জন্য সেরা কনটেন্টটি লাইভ গেমপ্লে থেকে সহজেই খুঁজে নিতে পারবেন। পাশাপাশি যাঁরা লাইভ গেম স্ট্রিম করতে চান তাঁরা ভিডিও লাইভ স্ট্রিম করার অপশন পাবেন অন ডিমান্ডে। পাশাপাশি Jio Games Watch এ থাকবে ক্রস প্ল্যাটফর্মের সুবিধা।

jio games watch

কোথা থেকে ডাউনলোড করা যাবে এই গেমিং স্ট্রিমিং প্ল্যাটফর্ম?

অ্যান্ড্রয়েড এবং আইওএস ভার্সনে ব্যবহারকারীরা সহজেই জিও গেমস অ্যাপটি ডাউনলোড করতে পারবেন ভারতে। এই স্ট্রিমিং প্ল্যাটফর্মের অন্যতম সুবিধা হল এটি জিওর সেট টপ বক্সেও পাওয়া যাবে। যার ফলে গেম ক্রিয়েটররা খুব সহজেই দর্শকদের সঙ্গে জুড়ে যেতে পারবেন। কোনও বাফারিং ছাড়াই নিজেদের গেম স্ট্রিম করতে পারবেন তাঁরা। full HD, লো লেটেন্সি মোড, ইত্যাদি রেজোলিউশন এর অপশন থাকছে। এরই মধ্যে জিও গেমসে জিও গেমস ওয়াচ লাইভ হয়ে গিয়েছে। গুগলের প্লে স্টোর (Google Play Store) এবং অ্যাপেলের প্লের স্টোর (Apple Play Store) থেকে এই অ্যাপ ডাউনলোড করা যাবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo