সুখবর! ২৬শে জানুয়ারি ভারতে লঞ্চ করা হবে দেশি PUBG বিকল্প FAU-G গেম

সুখবর! ২৬শে জানুয়ারি ভারতে লঞ্চ করা হবে দেশি PUBG বিকল্প FAU-G গেম
HIGHLIGHTS

FAU-G গেমের ডেভেলপাররা জানিয়েছেন, ২০২১ সালের ২৬শে জানুয়ারি লঞ্চ করবে তাদের গেম

প্রজাতন্ত্র দিবসেই এই গেম লঞ্চ করা হবে বলে জানা গিয়েছে। তবে এখনও PUBG Mobile India লঞ্চ করার বিষয়ে নিয়ে কোনও নিশ্চিত নেই

প্রায় 4 মাস আগে অক্ষয় কুমার ভারতে FAU-G বা FAU:G (Fearless And United: Guards) ভারতে লঞ্চ করার খবর সুখবর দিয়েছিলেন

ভারতে দেশি PUBG বিকল্প হিসাবে দুর্দান্ত অনলাইন গেম FAU-G-র আনুষ্ঠানিক লঞ্চ সম্পর্কে খবর সামনে আসছে, যা কয়ের মিলিয়ন মোবাইল গেমপ্রেমীদের জন্য সুখবর হবে। FAU-G গেমের ডেভেলপাররা জানিয়েছেন, ২০২১ সালের ২৬শে জানুয়ারি লঞ্চ করবে তাদের গেম। প্রজাতন্ত্র দিবসেই এই গেম লঞ্চ করা হবে বলে জানা গিয়েছে। তবে এখনও PUBG Mobile India লঞ্চ করার বিষয়ে নিয়ে কোনও নিশ্চিত নেই।

প্রি-রেজিস্ট্রেশন শুরু

প্রায় 4 মাস আগে অক্ষয় কুমার ভারতে FAU-G বা FAU:G (Fearless And United: Guards) ভারতে লঞ্চ করার খবর সুখবর দিয়েছিলেন। গত বছর নভেম্বরের শেষ সপ্তাহে গুগল প্লে স্টোরে FAU-G প্রি-রেজিস্ট্রেশন শুরু হয়েছিল। বলে দি যে ২৪ ঘণ্টার মধ্যে কয়েক লাখ গেমপ্রেমী ফৌজির প্রি-রেজিস্ট্রেশন করেছিলেন। অনুমান করা হয়েছিল যে ২০২০ সালের শেষের দিকে FAUG লঞ্চ হতে পারে। তবে এখনও তা হয়নি। তবে এবার গেম প্রস্তুতকারক সংস্থা ২৬শে জানুয়ারি ফৌজি লঞ্চ হবে বলে জানিয়েছে।

কেমন হবে ফরম্যাট

বেঙ্গালুরু-ভিত্তিক nCORE Games ডেভেলপাররা এখন FAU-G লঞ্চের তারিখ ঘোষণা করে জানিয়েছে যে আগামী ২৬ জানুয়ারিতে এই বহু প্রতীক্ষিত গেম অ্যাপ লঞ্চ করে দেওয়া হবে এবং লঞ্চ হওয়ার পরে অ্যান্ড্রয়েড ব্যবহারকারীরা এটি প্লে স্টোর থেকে ডাউনলোড করতে পারবেন। অন্যদিকে অ্যাপল অ্যাপ স্টোরে FAUG গেম ডাউনলোড করা হবে তা এখনও জানানো হয়নি।

প্রসঙ্গত, ফৌজি গেমে গালওয়ান উপত্যকায় ভারত-চিন সেনার সংঘর্ষের প্লট থাকবে। সেখানে ইউজার্স স্কোয়াডের অংশ হিসাবে শত্রু দেশের সেনাকে জব্দ করার সুযোগ পাবেন। এমনকী গেম-এর চিত্রনাট্য অনুযায়ী, দেশের সীমান্ত রক্ষার সুযোগও থাকবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo