অপেক্ষার অবসান! ভারতে ফিরল BGMI, আজ থেকে ডাউনলোড শুরু, মাত্র 3 ঘন্টাই খেলতে পারবে এই ইউজাররা

অপেক্ষার অবসান! ভারতে ফিরল BGMI, আজ থেকে ডাউনলোড শুরু, মাত্র 3 ঘন্টাই খেলতে পারবে এই ইউজাররা
HIGHLIGHTS

ভারতে গত সপ্তাহে BGMI ফিরে এসছিল, তবে আজ অর্থাৎ 29 মে থেকে গেমের সার্ভর লাইভ করে দেওয়া হয়েছে

Google Paly Store এবং App store থেকে গেমটি ডাউনলোড করতে পারবেন

ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া আপাতত 90 দিনের জন্য পাওয়া যাবে

অপেক্ষার অবসান ঘটিয়ে Battlegrounds Mobile India (BGMI) ভারতের বাজারে ডাউনলোড করার জন্য় উপলব্ধ হয়ে গিয়েছে। BGMI গেমের অপেক্ষা ভারতীয় গেমেররা দীর্ঘদিন ধরে করছিল। BGMI গেমটি সিকিউরিটির কারণে ভারতে কেন্দ্র সরকারের তরফ থেকে নিষিদ্ধ করে দেওয়া হয়েছিল।

বলে দি যে ভারতে গত সপ্তাহে BGMI ফিরে এসছিল, তবে আজ অর্থাৎ 29 মে থেকে গেমের সার্ভর লাইভ করে দেওয়া হয়েছে। এর মানে হল Google Paly Store এবং App store থেকে গেমটি ডাউনলোড করতে পারবেন। বলে দি যে, নতুন ভার্সনটি Android এবং iOS ইউজারদের জন্য পাওয়া যাবে।

গেমিং অভিজ্ঞতা উন্নত করতে, কোম্পানি Krafton গেমেরদের জন্য 2.5 আপডেটও প্রকাশ করেছে। বলে দি যে ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া আপাতত 90 দিনের জন্য পাওয়া যাবে, অর্থাৎ সরকার মাত্র 90 দিনের জন্য এই গেমটি থেকে নিষেধাজ্ঞা তুলে নিয়েছে।

আরও পড়ুন: অপেক্ষার অবসান! দেখুন কবে BGMI Google Play Store-এ উপলব্ধ হচ্ছে

সীমিত সময়ের জন্য খেলা যাবে

এবার BGMI গেমটি একটি নতুন অবতারে চালু করা হয়েছে। কোম্পানি গেমটিতে অনেক নতুন পরিবর্তন করেছে। এবার লিমিটেড সময়ের জন্য এই গেমটি খেলা যাবে। আপনি যদি 18 বয়সের কম হন, তবে 3 ঘন্টা পর্যন্ত এই গেমটির এক্সেসর পাবেন আপনি। 

18 বছরের কম বয়সী ইউজাররা দিনে 3 ঘন্টা পর্যন্তই BGMI খেলতে পারবেন এবং 18 বছরের বেশি বয়সীরা দিনে 6 ঘন্টা BGMI খেলতে পারবেন। এর পাশাপাশি, 18 বছরের কমের ইউজারদের জন্য  তাদের অভিভাবকদের ভেরিফিকেশন থাকা আবশ্যক হবে।

আরও পড়ুন:  BGMI আসছে বাজারে, কিন্তু এটাকে কোন 5 গেম টেক্কা দিতে পারে জানেন? দেখুন তালিকা

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo