অপেক্ষার অবসান! দেখুন কবে BGMI Google Play Store-এ উপলব্ধ হচ্ছে

অপেক্ষার অবসান! দেখুন কবে BGMI Google Play Store-এ উপলব্ধ হচ্ছে
HIGHLIGHTS

Google Play Store -এ অবশেষে আসছে BGMI

Krafton এই গেমের ডেসক্রিপশন আপডেট করে দিয়েছে

এই গেমে একাধিক পরিবর্তন দেখা যাবে

Krafton বিগত বেশ কয়েকদিন ধরেই BGMI গেমটি নিয়ে নানা আপডেট দিচ্ছিল। যদিও এই গেমটি সকলের জন্য এখনও চালু হয়নি কোনও ভার্চুয়াল স্টোরে। এখনই সবাই এই গেমটি খেলতে পারবেন না। একবার উপলব্ধ হয়ে গেলেই সেটা সর্বসাধারণ এবার ব্যবহার করতে পারবেন। 

BGMI -এর এই নতুন ভার্সন খুব সম্ভবত 27 মে অনলাইন প্ল্যাটফর্মে চলে আসবে। এমনটাই জানিয়েছেন অঙ্কিত কুমার অঙ্কিবট পাণ্ডে নামক এক BGMI গেমার। তিনি তাঁর একটি ভিডিওতে সম্প্রতি এমনটাই দাবি করেছেন।

সম্প্রতি একজন গেমার তাঁর ইউটিউব চ্যানেলে দাবি করেন এই গেমের ডেভলপাররা নাকি গেমের ডেসক্রিপশন আপডেট করে দিয়েছেন। জানা গিয়েছে BGMI -এর এই নতুন ভার্সনে বেশ একাধিক বদল আশা করা যেতে পারে। এরপরই তিনি BGMI -এর সেই আপডেটেড ডেসক্রিপশন সহ একটি পোস্ট করেন। 

মে 27 থেকেই এই গেমটি সমস্ত ভারতীয়দের জন্য উপলব্ধ হয়ে যাবে। যাঁরা যাঁরা এই গেমটি খেলতে চান তাঁরা খেলতে পারবেন কোনও সমস্যা ছাড়াই। ফলে আর মাত্র কয়েকটা ঘণ্টার অপেক্ষা BGMI -কে নতুন সাজে দেখার জন্য। তারপরই এটা Google Play Store -এ উপলব্ধ হয়ে যাবে। 

আরও পড়ুন: BGMI আসছে বাজারে, কিন্তু এটাকে কোন 5 গেম টেক্কা দিতে পারে জানেন? দেখুন তালিকা

BGMI তে Krafton এর তরফে কী কী আপডেট আনা হয়েছে? 

BGMI বা Battlegrounds Mobile India হল একটি নতুন ব্যাটেল রয়েল গেম যেখানে একাধিক খেলোয়াড়রা নানা স্ট্র্যাটেজি ব্যবহার করে যুদ্ধ করতে পারবেনা এবং যুদ্ধক্ষেত্রে দাঁড়িয়ে থাকা শেষ মানুষটি হতে পারবেন। এটি একটি ফ্রি গেম। গেমাররা এখানে একাধিক গেমিং মোড পাবেন, সেটা একাকী হতে পারে আবার স্কোয়াড ভিত্তিক হতে পারে। 

Bgmi game update to hit google Play Store on this day

BGMI আনরিয়েল ইঞ্জিন 4 ব্যবহার করবে বিভিন্ন। ম্যাপ বানানোর জন্য। ভার্চুয়াল দুনিয়ার বিভিন্ন জায়গায় 3D সাউন্ড সহ একটা ফাটাফাটি মোবাইল গেমিং এক্সপিরিয়েন্স পাওয়া যাবে। এখানে আপনি আপনার পছন্দ অনুযায়ী ম্যাপ বেছে নিতে পারবেন। 

এই গেমের 2.6 আপডেট রিলিজ হতে চলেছে যেখানে একাধিক নতুন আপডেট উপলব্ধ হবে বিশেষ করে ভেহিকেল, ম্যাপ, অস্ত্র ইত্যাদির ক্ষেত্রে। BGMI কমিউনিটিতে শীঘ্রই চিকেন ডিনার যুক্ত হবে। 

আরও পড়ুন: BGMI 2.6 আসছে! সঙ্গে আনছে 10 দুর্দান্ত ফিচার

কোন কোন জায়গায় এই গেম ডাউনলোড করা যাবে?

অ্যান্ড্রয়েড 4.3 বা তার বেশি, iPhone 6s এবং তার পরের ডিভাইসে এটা ডাউনলোড করা যাবে যেখানে iOS 9 বা তার বেশি থাকবে। ছবি, মিডিয়া, ডিভাইস এবং অ্যাপ হিস্টোরি, মাইক্রোফোন, স্টোরেজ, WiFi, ইত্যাদির পারমিশন লাগবে এই গেমে।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo