Amazon প্রকাশ্যে আনল ফেব্রুয়ারির Prime Gaming-এর ফ্রি গেমের তালিকা, দেখুন

Amazon প্রকাশ্যে আনল ফেব্রুয়ারির Prime Gaming-এর ফ্রি গেমের তালিকা, দেখুন
HIGHLIGHTS

ফেব্রুয়ারি মাসে কোন কোন গেম ফ্রিতে খেলতে পারবেন Prime Gaming -এ তার তালিকা প্রকাশ্যে এল

Amazon -এর তরফে এই তালিকা প্রকাশ করা হল

One Hand Clapping থেকে Space Crew: legendary edition, ইত্যাদি খেলার সুযোগ পাবেন

Amazon Prime Gaming কিছুদিন হল দেশে চালু হয়েছে। যাঁদের Amazon Prime- এর সাবস্ক্রিপশন। নেওয়া আছে তাঁরা প্রতি mas প্রাইম গেমিং থেকে বিভিন্ন ধরনের PC Games খেলতে পারেন, তাও আবার বিনামূল্যে।  জানুয়ারি মাসে এমন একাধিক ফ্রি গেমসের তালিকা প্রকাশ করা হয়েছিল। এবার প্রকাশ্যে এল ফেব্রুয়ারি মাসে সাবস্ক্রাইবাররা কোন গেমস ফ্রিতে খেলতে পারবেন সেটার সম্পূর্ণ তালিকা। আগামী 1 ফেব্রুয়ারি থেকেই সাবস্ক্রাইবাররা এই গেমসগুলো খেলতে পারবেন বলে জানা গিয়েছে। 

ফেব্রুয়ারি মাসে যে গেমসগুলো বিনামূল্যে খেলা যাবে তার মধ্যে আছে Bethesda's The Elder Scrolls III: Morrowind GOTY Edition। 2 ফেব্রুয়ারি থেকে RPG টাইটেলটি খেলা যাবে। এছাড়া Onsen Master যা কিনা একটি হট স্প্রিং কাস্টমার ম্যানেজমেন্ট গেম সেটাও উপলব্ধ হবে। এই প্রতিটি গেম বিনামূল্যে Prime Gaming -এ খেলা যাবে ফেব্রুয়ারি মাসে। একটি 3D রানার গেম Aerial Knight's Never Yeild খেলা যাবে 9 ফেব্রুয়ারি থেকে। 

এছাড়া এই তালিকায় নাম আছে Divine Knockout নামক একটি গানের। এখানে মাইথলজিক্যাল এলিমেন্ট উপলব্ধ আছে। এছাড়া ফেব্রুয়ারি মাসের মাঝামাঝি অর্থাৎ 16 ফেব্রুয়ারি থেকে আরও একটি গেম এখানে উপলব্ধ হবে, সেটার নাম হল BATS: Bloodsucker Anti Terror Squad। এটি একটি ব্রলার শুটার স্ল্যাশার গেম। আর আপনি চ্যালেঞ্জিং কিছু চাইলে One Hand Clapping খেলতে পারেন। এগুলো সবই ফেব্রুয়ারি মাসে উপলব্ধ হবে Prime Gaming এ। আর এই গেমগুলো খেলতে প্রাইম মেম্বারদের একটাও পয়সা খরচ করতে হবে না। 
তাছাড়া মাসের শেষ দিকে, বলা ভালো 23 ফেব্রুয়ারি থেকে আরও তিনটি ফ্রি গেম উপলব্ধ হচ্ছে এখানে। এগুলোর মধ্যে আছে গ্যালাক্সি এক্সপ্লোরেশন গেম Space Crew: Legendary Edition, Tunche এবং Space Warlord Organ Trading Simulator। 

Amazon Prime Gaming Free Game list for february

মনে রাখবেন Prime Gaming- এর জন্য আপনাকে আলাদা করে কোনও খরচ করতে হবে না। আপনি যদি Amazon Prime- এর সাবস্ক্রাইবার হন তাহলে আপনি এমনই, বিনামূল্যে Prime Gaming -এর সুবিধা পেয়ে যাবেন। আর আপনি যদি নতুন গ্রাহক হন বা প্রথমবার Amazon Prime- এর সাবস্ক্রিপশন নিতে চান তাহলে আপনাকে 1,499 টাকা খরচ করে আগে সাবস্ক্রিপশন নিতে হবে। অথবা প্রতি মাসে আপনি আলাদা করে হয় 179 টাকার বা তিন মাস অন্তর 459 টাকার রিচার্জ করাতে পারেন। তাহলে Amazon Prime -এর সাবস্ক্রিপশন নেওয়ার পরই আপনি এই Prime Gaming পরিষেবা পেয়ে যাবেন এবং সেটাও বিনামূল্যে।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo