PUBG না খেলতে পারায় এক 15 বছরের কিশোর ভাই য়ের হত্যা করল

PUBG না খেলতে পারায় এক 15 বছরের কিশোর ভাই য়ের হত্যা করল
HIGHLIGHTS

19 বছরের মহম্মদ শেখের হত্যা

এটি মুম্বাইয়ের ঘটনা

এই সময়ে PUBG মোবাইল গেমিং উন্মাদনার জায়গায় পৌঁছে গেছে আর এই উন্মাদনার স্বিকার হল এক যুবক। এবার মুম্বাইয়ের থানে তে এক 15 বছরের কিশপর তার 19 বছরের ভাই মহম্মদ শেখ কে এই জন্য হত্যা করে যে সে তার 15 বছরের ভাই কে ফোনে PUBG মোবাইল খেলতে দেয়নি।

PTI য়ের রিপোর্ট অন্সুয়ারে পুলিস আধিকারিক মনমন্ত ডিসুজা বলেছেন যে অপ্রাপ্তবয়স্ক এই কিশোর তার ভাইকে দেওয়ালে মাথা ঠুকে কাঁচি ঢুকিয়ে তার হত্যা করে। মহম্মদ শেখকে সঙ্গে সঙ্গে সরকারি হাসপাতালে নিয়ে জাওয়া হয় তবে সেখানে নিয়ে গেলে তাকে মৃত বলে ঘোষনা করা হয়। পুলিস ভারতীয় দন্ডবিধির 302 ধারাতে মামলা রিজু করেছে।

PUBG মোবাইল সংক্রান্ত এই ধরনের বেশ কিছু খবর সামনে এসেছে যেখানে ফল ভয়াবহ। আর এই খেলাটি ভারতে যথেষ্ট জনপ্রিয়তা পেয়েছে আর বাচ্চাদের এই খেলার প্রতি তিব্র আকর্ষণও দেখা গেছে।

সম্প্রতি ভারতে PUBG লাইটের জন্য রেজিস্ট্রেশান শুরু হয়েছে। এই রেজিস্ট্রেশান 3 জুলাই পর্যন্ত চলবে। এই কোড ব্যাবহার করে রেজিস্টার্ড ইউজার্সরা এই গেমের রিওয়ার্ড পেতে পারবেন। এই পুরষ্কারের তালিকায় স্কিন্স, ট্রাউজার্স, স্কার্ফ, গ্লাস ইত্যাদি আছে। আর রেজিস্টার্ড করার জন্য লিঙ্কে ক্লি করে ইভেন্টে অংশ গ্রহন করা যাবে। এটি একটি উইন্ডো পপ আপ হবে যা তাদের PUBG অ্যাকাউন্টের মাধ্যমে লগ ইন করতে হবে।

Digit.in
Logo
Digit.in
Logo