ফ্লিপকার্টের কিছু সেরা গেমিং হেডফোন

ফ্লিপকার্টের কিছু সেরা গেমিং হেডফোন
HIGHLIGHTS

এই হেডফোন গুলির মধ্যে এমন অনেক হেডফোন আছে যা গেমিং কন্সোলের সঙ্গে মোবাইলের সঙ্গেও কানেক্ট করা যাবে

এই সময়ে আমরা অনেকেই মোবাইল, ট্যাবলেট বা কোন গেমিং কন্সোলের গেমিং করে থাকি। আর গেমিং করার সময়ে অনেক সময়েই গেমিং য়ের সাউন্ড আমাদের কাছে ঠিক ঠাক না পৌছালে আমাদের ভাল লাগেনা। আর ঠিক তখন আমরা গেমিং হেডফোনের সন্ধান করি। আর আজকে আমরা এখানে আপনাদের তেমন কিচু গেমিং হেডফোনের কথা বলব যা হয়ত আপনারা খুঁজছেন। এর মধ্যে অনেক হেডফোন এমন যা গেমিং কন্সোলের সঙ্গে মোবাইলের সঙ্গেও কানেক্ট করা যায়। আর আজকের এই গেমিং হেডফোন গুলি ফ্লিপকার্টে কেনা যাচ্ছে। আসুন তবে দেখা যাক যে আজকে কোন গেমিং হেডফোন কেমন দামে কেনা যাচ্ছে।

Flipkart SmartBuy Inferno Pro Gaming Headset with Mic and LED lights

আজকে এই স্মার্ট প্রো গেমিং হেডসেটটি ফ্লিপকার্টে 799টাকায় কেনা যাবে। এর আসল দাম এখানে 1,499টাকা বলা হয়েছে। এটি একটি ওভার দ্যা হেড হেডফোন। এটি ল্যাপটপ, ট্যাবলেট, মোবাইল বা গেমিং কন্সোল সবের সঙ্গে কানেক্ট করা যাবে। আর এটি অবশ্য ব্লুটুথ সাপোর্ট করে না। এখান থেকে কিনুন।

Cosmic Byte G4000 Headset with Mic and LED Black/Red Wired Headset with Mic 

এই গেমিং হেডফোনটি আজকে লাল রঙের অপশানে কেনা যাবে। এটি আজকে 999টাকায় কেনা যাবে, এর আসল দাম সাইটে 1,199টাকা বলা হয়েছে। এটি একটি ওভার দ্যা হেড ডিজাইন যুক্ত। এখান থেকে কিনুন।

Kotion Each Cosmic Byte GS410 Headset with Mic

আজকে এই হেডফোনটি ব্লু আর ব্ল্যাক কালারে কেনা যাবে। এটি একটি ওভার দ্যা ইয়ার হেডফোন। এটি আজকে এখানে 799টাকায় কেনা যাবে। এর আসল দাম সাইটে 999টাকা বলা হয়েছে। এটি ইনলাইন রিমোট যুক্ত। এখান থেকে কিনুন।

Opta BH-002, Wireless High performance Stereo plus Plug and play headphone Wired, Bluetooth Headset with Mic

আজক এই ওয়ারলেস হাইপার্ফর্মেন্স স্টিরিও টাইপ হেডফোনটি ফ্লিপকার্ট থেকে 1,281টাকায় কেনা যাবে। আর এর আসল দাম 2,599টাকা। আর এটি আজকে ব্ল্যাক কালার অপশানে কেনা যাবে। এটি ল্যাপটপ, অডিও প্লেয়ার, ট্যাবলেট, গেমিং কন্সোল সহ একাধিক ডিভাইসের সঙ্গে কানেক্ট করা যাবে। এখান থেকে কিনুন।

Kotion Each B3506 Wired, Bluetooth Headset with Mic

এই সুন্দর আর আকর্ষণীয় দেখতে ব্লুটুথ হেডফোনটি আজকে ব্লু আর ব্ল্যাক কালার কম্বিনেশানে কেনা যাবে। এটি আজকে এখানে 1,649 টাকায় কেনা যাবে। আর এর আসল দাম সাইটে 2,999টাকা বলা হয়েছে। এটি গেমিং কন্সোলের সঙ্গে কানেক্ট করা যাবে। এখান থেকে কিনুন।

SteelSeries Arctis 3 Wired Headset with Mic 

আজকে এই হেডফোনটি সাদা রঙের অপশানে কেনা যাবে। এটি আজকে ফ্লিপকার্টে 6,499টাকায় কেনা যাবে। এর আসল দাম সাইটে 8,999টাকা বলা হয়েছে। এটি গেমিং কন্সোলের সঙ্গে কানেক্ট করা যাবে। এটি নয়েস কন্ট্রোল সাপোর্ট করে। এখান থেকে কিনুন।

Acer Predator PHW510 Wired Headset with Mic

আজকে এই হেডসেটটি ফ্লিপকার্টে 4,499টাকায় কেনা যাবে। এর আসল দাম সাইটে 9,999টাকা বলা হয়েছে। এটি মাইক সহ হেডফোন। এটি ব্ল্যাক কালার অপশানে কেনা যাবে। এটি ল্যাপটপ, গেমিং কন্সোল আর মোবাইলের সঙ্গে কানেক্ট করা যাবে। এখান থেকে কিনুন।

অন্যান্য ডিলের জন্য এখানে ক্লিক করুন।

নোটঃ সাইটে ডিভাইসের দাম আর অফারে কিছু পরিবর্তন দেখা যেতে পারে, সাইটে ডিভাইসের দাম আর অফারের পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

Digit.in
Logo
Digit.in
Logo