দিনের সেরা ডিলঃ আজকে এই স্পিকার গুলি মাত্র 500টাকার মধ্যে কেনা যাচ্ছে

দিনের সেরা ডিলঃ আজকে এই স্পিকার গুলি মাত্র 500টাকার মধ্যে কেনা যাচ্ছে
HIGHLIGHTS

আজকে আমরা আপনাদের জন্য কিছু স্পিকারের সন্ধান নিয়ে এসেছি যা মাত্র 500টাকা দামের মধ্যে কেনা যেতে পারে

এই সময়ে প্রযুক্তি মানুষের অত্যন্ত দরকারি জিনিস হিসাবে উঠে এসেছে আর বিভিন্ন কোম্পানিও বিভিন্ন জিনিস এখন বানায়। আর আমরা যদি ওয়ারলেস প্রোডাক্টের বিষয়ে কথা বলি তবে এক্ষেত্রে প্রথমেই ব্লুটুথ স্পিকারের কথা মাথায় আসবে। আর আজকে আমরা আপনাদের জন্য এমন কিছু স্পিকারের সন্ধান নিয়ে এসেছি যা 500টাকা দামের মধ্যে কেনা যাবে।

AA Ubon Multimedia Speakers

এই মাল্টিমিডিয়া স্পিকারটি আজকে অ্যামাজনে 272 টাকায় কেনা যাবে। আর এর আসল দাম সাইটে 1,999টাকা বলা হয়েছে। এটি একটি মাল্টিমিডিয়া স্পিকার। আর এটি USB কেবেল চার্জিংয়ে চলে। এখান থেকে কিনুন।

Energic P10 Bluetooth Speakers with Deep Bass, 

আজকে এই স্পিকারটি  অ্যামাজনে 365 টাকায় কেনা যাচ্ছে। আর এর আস্ল দাম সাইটে 999টাকা বলা হয়েছে। এটি TF/SD কার্ড আর 360 সারাউন্ড সাউন্ড যুক্ত। এটি একটি স্টাইলিশ আর আকর্ষণীয় ডিভাইস। এখান থেকে কিনুন।

Quantum HS-656 Mini Rechargeable Speaker 

এই সুন্দার আর লাল রঙ্গের স্পিকারটি আজকে অ্যামাজনে 225 টাকায় কেনা যাবে। আর এর আসল দাম সাইটে 399টাকা বলা হয়েছে। আর এটি অবশ্য অনেক কালার অপশানেই আপনারা কিনতে পারবেন। এতি একটি রিচার্জেবেল স্পিকার আর এটি ভাল সাউন্ড কোয়ালিটি দেয়। এখান থেকে কিনুন।

Drumstone Wireless Led Bluetooth Speaker with Mobile Phone 3D Screen

আজকে এই স্পিকারটি মোবাইল ফোনের 3D স্ক্রিনের সঙ্গে পাওয়া যাচ্ছে। আর আজকে এটি 999টাকার বদলে 329 টাকায় কেনা যাবে। আর এই ডিভাইসটি পোর্টেবেল আর এটি একটি ওয়ারলেস ব্লুটুথ স্পিকার। এখান থেকে কিনুন।

Zebronics S310 2.0 Computer Multimedia Speaker

আজকে এই স্পিকারটি অ্যামাজন থেকে 249 টাকায় কেনা যাবে। আর এর আসল দাম সাইটে 763 টাকা বলা হয়েছে। এর ফ্রিকুয়েন্সি রেজন 250Hz থেকে 20kHz। এখান থেকে কিনুন।

SHOPEE Bluetooth Speaker

আজকে এই সুন্দর আর আকর্ষণীয় স্পিকারটি অ্যামাজনে 499 টাকায় কেনা যাবে। আর এর আসল দাম সাইটে 1,500টাকা বলা হয়েছে। আর এটি আপনারা বিভিন্ন রঙ্গে কিনতে পারবেন। এখান থেকে কিনুন।

Sonilex SL-BS72FM Bluetooth Speaker with Mic (Pink)

আজকে এই স্পিকারটি পিঙ্ক কালার অপশানে কেনা যাবে। আর এর আসল দাম সাইটে 900টাকা বলা হয়েছে। আর এটি আজকে 499টাকায় কেনা যাবে। এটি ব্লুটুথ ফাংশান যুক্ত। আর এটি USB/TF কার্ড সল্ট , MP3 সাপোর্ট যুক্ত। এখান থেকে কিনুন।

নোটঃ সাইটে ডিভাইসের দামে কিছু পরিবর্তন দেখা যেতে পারে, সাইটে ডিভাইসের দামের এই পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo