REALME BUDS AIR ট্রু ওয়ারলেস ইয়ারবাডস ভারতে লঞ্চ হল

REALME BUDS AIR ট্রু ওয়ারলেস ইয়ারবাডস ভারতে লঞ্চ হল
HIGHLIGHTS

রিয়েলমি ভারতে নতুন ইয়ারবাডস নিয়ে এসেছে

Realme Buds Air ছাড়া কোম্পানি ওয়ারলেস চার্জিং প্যাড আর নতুন Relame X2 ফোন লঞ্চ করেছে

রিয়েলমি ভারতের বাজারে তাদের Realme Buds Air লঞ্চ করেছে। ভারতে এটি রিয়েলমির ব্র্যান্ডেড ইয়ারবাড ইয়ারফোন। কোম্পনাই বলেছে যে এই বাজেট ওয়ারলেস ইয়ারবাড ভারতের বাজারে বেশ কিছু চিনা কোম্পানিকে করা প্রতিযোগিতায় ফেলবে। আর কোম্পানি Realme Buds Airর সঙ্গে আজকে ভারতে ওয়ারেল চার্জিং প্যাড তাদের Realme X2 ফোন লঞ্চ করেছে। আর কোম্পান ই তাদের ডিজিটাল পেমেন্ট পরিষেবা শুরু করেছে যা রিয়েলমি পে অ্যাপের নামে এসেছে।

স্মার্টফোন কোম্পানি রিয়েলমি তাদের Realme Buds Air য়ের দাম রেখেছে 3,999 টাকা। আর এর ডিজাইন দেখলে দেখা যাবে যে এটি অনেকটাই  Apple AirPods থেকে অনুপ্রানিত। আর বাডস এয়ুয়ার সীমিত ‘হেট-টু-বেট’ বিক্রি করার হিসাবে এসেছে।

যারা এই ইয়ারবাড কিনতে চান তারা Realme.com বা ফ্লিপকার্টের মাধ্যমে এটি কিনতে পারবেন। আর এর সঙ্গে কোম্পানি এর আগেই ইয়ার বাডসে 400 টাকা ছাররের কথা বলেছিল। আর গ্রাহকরা এটি 23 ডিসেম্বর কিনতে পারবেন। আর এর সঙ্গে গ্রাহকরা চার্জিং কেসও কিনতে পারবেন। আর এটি সাদা, কালো আর হলুদ রঙে কেনা যাবে।

স্পেক্সের ক্ষেত্রে এই রিয়েলমি বাডস এয়ারে অনেক কিছু দেওয়া হয়েছে। সবার আগে আপনাদের জানাই যে এই ওয়ারলেস বাডস ক্রেতারা 1 চিপের সঙ্গে পাবেন। আর কোম্পানি বলেছে যে এই চিপ “সুপার লো লেটন্সি” গেমিং মোডের স্ট্যান্ড আউট সুবিধা পাবে। আর রিয়েলমি এও বলেছে যে এটি 12FM অডিও ড্রাইভাইর যুক্ত।

Digit.in
Logo
Digit.in
Logo