Oneplus থেকে Realme পর্যন্ত, Amazon সেলে কম বাজেটের Earbuds আরও সস্তায় কেনার সুযোগ

Oneplus থেকে Realme পর্যন্ত, Amazon সেলে কম বাজেটের Earbuds আরও সস্তায় কেনার সুযোগ
HIGHLIGHTS

Amazon Great Indian Festival সেল শুরু হচ্ছে 3 অক্টোবর থেকে, তবে Amazon Prime Member দের জন্য এই সেল 2 অক্টোবর রাত 12 থেকেই শুরু হয় যাবে

Amazon দুর্দান্ত হেডফোন এবং ইয়ারফোনে আকর্ষণীয় ছাড় অফার করছে

5 হাজার টাকার বাজেটে আসা Best Earphone এর লিস্ট দেখে নিন

Earbuds under 5000: দেশের জনপ্রিয় ই-কমার্স সাইট Amazon শীঘ্রই Amazon Great Indian Festival নিয়ে হাজির হচ্ছে। এই সেল শুরু হচ্ছে 3 অক্টোবর থেকে, তবে Amazon Prime Member দের জন্য এই সেল 2 অক্টোবর  রাত 12 থেকেই শুরু হয় যাবে। উৎসবের চাহিদার দিকে তাকিয়ে আপনি প্রচণ্ড কেনাকাটা করতে পারেন। আপনি যদি নিজের জন্য কোন নতুন Wireless Earphones বা Earbuds  কেনার কথা ভাবছেন তবে এই সময় আপনার জন্য় রয়েছে দারুন সুযোগ। এই সেলে Amazon দুর্দান্ত হেডফোন এবং ইয়ারফোনে আকর্ষণীয় ছাড় অফার করছে। একানে আপনি 5 হাজার টাকার বাজেটে আসা Best Earphone সম্পর্কে জানতে পারেন।

OnePlus Buds Z Features

ফিচার এবং স্পেসিফিকেশনের কথা বললে, OnePlus Buds Z-এ 7mm ডায়নেমিক ড্রাইভার দেওয়া হয়েছে। এছাড়া, কানেক্টিভিটির জন্য এতে ব্লুটুথ 5.0 দেওয়া হয়েছে। এই ইয়ারফোন এই দামের মধ্যে দুর্দান্ত সাউন্ড কোয়ালিটি অফার করে। সিকিউরিটির কথা বললে, এই ইয়ারফোনে IP55 রেটিং দেওয়া হয়েছে, যা ধুলো এবং জল থেকে সুরক্ষা প্রদান করে। ব্যাটারি ব্যাকআপের কথা বললে, এই ইয়ারফোন সিঙ্গেল চার্জে 5 ঘন্টা এবং কেসের সাথে 15 ঘন্টা পর্যন্ত চলে।

OnePlus Buds Z Price in India

দামের কথা বললে, এই ইয়ারফোনের দাম 2999 টাকা, তবে সেলে আপনি এই Earphones আরও সস্তায় কিনতে পারবেন। এখান থেকে কিনুন

Jabra Elite 65t Features

Jabra এলিট 65t ইয়ারফোন এই সেগমেন্টে কয়েক বছর পুরনো ইয়ারফোন Jabra Elite 65t এ সুরক্ষার জন্য় IP56 রেটিং দেওয়া হয়েছে, যা  ধুলো এবং জল প্রতিরোধী করে তোলে। কানেক্টিভিটির কথা বললে এটি ব্লুটুথ 5.0 সাপোর্টে করে। ব্যাটারি ব্যাকআপের কথা বললে, এটি সিঙ্গেল চার্জে 15 ঘন্টা ব্যাটারি লাইফ অফার করে। আপনাকে ভালো সাউন্ড আউটপুট দেওয়ার সময় এটি আপনাকে নয়েজ আইসোলেশন দেয়। এই ইয়ারফোন 12,999 টাকায় লঞ্চ করা হয়েছিল।

Jabra Elite 65t Price in India

দামের কথা বললে, এই ইয়ারফোনের দাম 4999 টাকা, কিন্তু Amazon Sale-এর সময় এই ইয়ারফোন আরও কম দামে বিক্রি করা হবে। এখান থেকে কিনুন

Realme Buds Air 2 Features

ফিচর এবং স্পেসিফিকেশনের কথা বললে, Realme Buds Air 2 এ 10mm ডায়নামিক ড্রাইভার দেওয়া হয়েছে। Realme Buds Air 2 হল তাদের সেগমেন্টের সেরা সাউন্ডিং TWS ইয়ারফোন। এছাড়া, কানেক্টিভিটির জন্য এতে ব্লুটুথ 5.2 দেওয়া হয়েছে। আপনি এই ইয়ারফোনে ANC সাপোর্ট পাবেন। সুরক্ষার জন্য এই ইয়ারফোনে IPX5 রেটিং দেওয়া হয়েছে। ব্যাটারি ব্যাকআপের ক্ষেত্রে, এই ইয়ারফোন ANC অফের সাথে 5 ঘন্টা এবং ANC One এর সাথে 4 ঘন্টা পর্যন্ত চলবে। এই ইয়ারফোন SBC এবং AAC সাপোর্ট করে।

Realme Buds Air 2 Price in India

দামের কথা বললে, এই ইয়ারফোনের দাম 4290 টাকা, তবে সেলের সময় দাম কমানো হবে। এখান থেকে কিনুন

Oppo Enco W51 Features

ফিচার এবং স্পেসিফিকেশনের কথা বললে Oppo Enco W51 এ 7mm ডায়নামিক ড্রাইভার দেওয়া হয়েছে। Oppo Enco W51 তার সেগমেন্টের সেরা সাউন্ডিং TWS ইয়ারফোন। এছাড়া, কানেক্টিভিটির জন্য এতে ব্লুটুথ 5.0 দেওয়া হয়েছে। আপনি এই ইয়ারফোনে ANC সাপোর্ট পাবেন। সুরক্ষার কথা বললে, এই ইয়ারফোনে IP54 রেটিং দেওয়া হয়েছে। এই ইয়ারফোনগুলো ওয়্যারলেস চার্জিং সাপোর্ট করে। ব্যাটারি ব্যাকআপের কথা বললে, এই ইয়ারফোনগুলিতে 25mAh ব্যাটারি রয়েছে, তবে কেসে 480mAh ব্যাটারি পাওয়া যাবে। কোম্পানির দাবি, একটি বার চার্জে ব্যাটারি 24 ঘন্টা পর্যন্ত চলতে পারে।

Oppo Enco W51 Price in India

দামের কথা বললে, এই ইয়ারফোনের দাম 4990 টাকা, কিন্তু সেলের সময় কম দামে কেনা যাবে। এখান থেকে কিনুন

অ্যামাজন সেলের অন্যান্য ডিল এবং অফার জানতে এখানে ক্লিক করুন

Digit.in
Logo
Digit.in
Logo