Noise Sense Bluetooth নেকব্যান্ড লঞ্চ, রয়েছে ওয়াটার প্রুফ ফিচার এবং টানা 25 ঘণ্টার অডিও প্লে-ব্যাক টাইম

Noise Sense Bluetooth নেকব্যান্ড লঞ্চ, রয়েছে ওয়াটার প্রুফ ফিচার এবং টানা 25 ঘণ্টার অডিও প্লে-ব্যাক টাইম
HIGHLIGHTS

স্মার্টওয়্যার ডিভাইস মেকিং ব্র্যান্ড নয়েজ আরও নতুন অডিও প্রোডাক্ট টেক মার্কেটে লঞ্চ করেছে

Noise ব্র্যান্ডের Noise Sense নেকব্যান্ড লঞ্চ করেছে

এই নেকব্যান্ড দেবে টানা 25 ঘণ্টার অডিও প্লে-ব্যাক টাইম

জনপ্রিয় স্মার্টওয়্যার ডিভাইস মেকিং ব্র্যান্ড নয়েজ আরও নতুন অডিও প্রোডাক্ট টেক মার্কেটে লঞ্চ করেছে। Noise Sense নেকব্যান্ড ইন্ডিয়ান মার্কেটে লঞ্চ করেছে। এই ব্যান্ডে রয়েছে স্টাইলিশ ডিজাইন এবং আসছে ইনস্টাচার্জ টেকনোলজির সাহায্যে। যার মাধ্যমে টানা 8 মিনিট চার্জ দিলে ব্যাটারি কাজ করবে মোট 8 ঘণ্টা। এই ডিভাইস দিচ্ছে টানা 25 ঘণ্টার অডিও প্লে-ব্যাক টাইম।

ভারতে Noise Sense নেকব্যান্ড অফারে এখন কেনা যাবে 1,099 টাকায়। তবে অফার শেষ হলে এই ডিভাইস কিনতে হবে অরিজিনাল দামে অর্থাৎ 2,499 টাকায়। এই নেকব্যান্ড ডিভাইস Noise ব্র্যান্ডের অফিসিয়াল সাইট এবং অ্যামাজন থেকে কেনা যাবে। পাওয়া যাবে ব্ল্যাক এবং নীল কালার অপশনে।

Noise Sense নেকব্যান্ড স্পেসিফিকেশন-

Noise Sense নেকব্যান্ড মাল্টিটাস্কিংয়ের জন্য উপযুক্ত। এই ডিভাইস ইউজারকে একসঙ্গে দেবে স্টাইল এবং ক্রিস্টাল ক্লিয়ার অডিও ফিচার। এই নেকব্যান্ডে রয়েছে Bluetooth 5.0 সাপোর্ট ।এই ডিভাইসে রয়েছে টাইপ- সি ইউএসবি কেবিল কানেক্টিভিটি এবং চার্জের জন্য। এই নয়েজ ইয়ারবাডে রয়েছে 10mm সাইজের ড্রাইভার। এই ডিভাইস আসছে IPX5 রেটিং সমেত। যা দেবে ওয়াটার রেজিস্টেন্সের সুবিধা । এতে রয়েছে ভয়েস অ্যাসিস্টেন্স কন্ট্রোল এবং কল ভাইব্রেশন ফিচার। যার ফলে মিস হবে না কোনো গুরত্বপূর্ণ ফোনকল।

নয়েজ ব্র্যান্ডের কো- ফাউণ্ডার গৌরব খাতরি এই নতুন নেকব্যান্ড প্রসঙ্গে জানিয়েছেন যে – কোম্পানির তরফে আরও একটি শক্তিশালী , সস্তা এবং Bluetooth কানেক্টিভিটিসমেত নেকব্যান্ড লঞ্চ করা হয়েছে। এতে রয়েছে টানা 25 ঘণ্টার ব্যাটারি লাইফ যা দেবে সুপিরিয়ার অডিও এক্সপেরিয়েন্স। যে সমস্ত ক্রেতারা একসঙ্গে স্টাইল ও ভালো কোয়ালিটির নেকব্যান্ড খুলছেন তাদের জন্য এটি উপযুক্ত।

Digit.in
Logo
Digit.in
Logo