সাওমি নিয়ে এল Mi AI মিনি স্পিকার

সাওমি নিয়ে এল Mi AI মিনি স্পিকার
HIGHLIGHTS

Xiaomi Mi AI মিনি স্পিকারে একটি পোর্টেবেল অ্যাসিস্টেন্স আছে, যা ছোট আর আপনার হাতে সহজেই ফিট হয়ে যাবে

নতুন Mi MIX 2S স্মার্টফোন আর Mi ল্যাপটপটি লঞ্চ করা ছাড়া সাওমি সাংঘাইতে একটি ইভেন্টের সময় নতুন ভয়েস অ্যাক্টিভেটেড অ্যাসিস্টেন্ট Mi AI  মিনির কথা ঘোষনা করেছে। অ্যামাজন ইকো ডট, Google হোম মিনি আর অ্যাপেল হোমপ্যাডের ক্যাটাগরিতে এই নতুন মিনি Mi AI স্পিকার আসবে।

এই স্পিকারটি CNY 169 (প্রায় 1,800টাকা) দামে চিনে লঞ্চ করা হয়েছে তবে এখনও এটা জানা যায়নি যে আন্তর্জাতিক বাজারে এটি পাওয়া যাবে কিনা।

Paytm মলে এই ডিভাইস গুলির ওপর ডিস্কাউন্ট আর ক্যাশব্যাক পাওয়া যাচ্ছে

সাওমি Mi AI স্পিকারের সঙ্গে গত বছর স্মার্ট স্পিকারের ক্ষেত্রে প্রবেশ করেছিল, যার দাম CNY 299 (প্রায় 2,800টাকা)। কোম্পানি LED টিভি থেকে ইলেক্ট্রিক স্কুটারের মতন অনেক প্রোডাক্ট লঞ্চ করেছে। Mi স্পিকার আর Miমিনি স্পিকারের সঙ্গে চিনের কোম্পানি সাওমি অ্যাপেল, অ্যামাজন আর গুগলের সঙ্গে প্রতিযোগিতায় আসার জন্য তৈরি হচ্ছে।

Mi AI স্পিকারও মিনি Mi AI স্পিকারের মতনই আর ভয়েস কন্ট্রোল AI যুক্ত ডিজিটাল পার্সোনাল অ্যাসিস্টেন্স হিসাবে কাজ করবে। আর এই স্পিকারটির ব্যবহার সাওমির স্মার্ট হোম লাইন আপের অন্তর্গত বেশ কিছু প্রোডাক্ট কন্ট্রো; করার জন্য কাজ করতে পারে। ডিজাইনের ব্যাপারটি দেখলে দেখতে হবে যে Xiaomi Mi AI স্পিকার মিনি একটি পোর্টেবেল অ্যাসিস্টেন্স, জা এত ছোট যে আপনি আপনার হাতে সহজেই ফিট করতে পারবেন।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন
 

এবার স্পেসিফিকেশান কেমন তা দেখে নেওয়া যাক, Mi AI স্পিকার মিনি 35 লাখ বই আর গান অব্দি পৌঁছাতে পারবে। আর এছাড়া, গ্রাহকরা শিডিউল, ট্র্যাফিক, আর রিমাইন্ডার সেট করতে সফল হবেন। যেমন আমরা আগে বলেছি যে এটি একটি নতুন কম্প্যাক্ট ডিজাইনে স্মার্টফোন ইন্টিগ্রেশানের সঙ্গে আসবে।

Via

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo