“নীল দিগন্তে”… হোলিতে দারুন সব ওয়াটার প্রুফ ব্লুটুথ স্পিকার কিনুন

“নীল দিগন্তে”… হোলিতে দারুন সব ওয়াটার প্রুফ ব্লুটুথ স্পিকার কিনুন
HIGHLIGHTS

অ্যামাজনে এই অফার পাওয়া যাচ্ছে

কম দামে ওয়াটারপ্রুফ ব্লুটুথ স্পিকার

…” তোমার অশোকে কিংশুকে অলক্ষ্য রঙ লাগল আমার অকারণের সুখে…’

বসন্তের এই সময়ে প্রকৃতিও যেন মেতে ওঠে রঙ্গের উৎসবে। আর আপামর ভারতের রঙের উৎসব দোলযাত্রা বা হোলির দিনে ‘মহামিলনের’ ভারতবর্ষ নতুন রঙে আর প্রানে বাড়ে বাড়ে মেতে ওঠে।

আর রঙের উৎসবের সময়ে সুরের মূর্ছনা ও আমাদের প্রানের পরশে নতুন আলোর আশা জাগায়।

তবে এই সময়ে রঙ আর জলে অনেক ডিভাইস খারাপ হয়ে যাওয়ার ভয়ে ভোগেন। আর তাই আজকে দোল উৎসবের শুভ সময়ে আমরা আপনাদের জন্য নিয়ে এসেছি এমন কিছু ব্লুটুথ স্পিকার যা ওয়াটার প্রুফ।

আসুন তবে এই দারুন ওয়াটার প্রুফ ব্লুটুথ স্পিকার গুলি দেখে নেওয়া যাক আর এখান থেকে এগুলি পছন্দ হলে আপনারা সহজেই তা নিজের করতে পারবেন। এগুলি অ্যামাজনে কেনা যাচ্ছে।

Mivi Roam Ultra-Portable Wireless Speaker

এই ব্লুটুথ স্পিকারটি আপনারা আজকে অ্যামাজনে মাত্র 1,99 টাকায় কিনতে পারবেন,।  এর আসল দাম 2999 টাকা বলা হয়েছে। আর এর সঙ্গে আপনারা পেন অন ডেলিভারি,। দশদিনের রিটার্নেবেল, অ্যামাজন ফ্রি ডেলিভারি আর এক বছরের ওয়ারেন্টির সুযোগ পাবেন। এখান থেকে কিনুন

boAt Stone 170 Portable Bluetooth Speakers

এই ওয়ারলেস স্পিকারটি আপনারা এখানে আজকে 1,299 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 2,990 টাকা বলা হয়েছে। আর এটি আপনারা পে অন ডেলিভারির সঙ্গে দশ দিনের রিটার্নেবেল পলিসিও বাকি অ্যামাজনের সুযোগের সঙ্গে কিনতে পারবেন। এখান থেকে কিনুন।

Fire-Boltt Xplode 1500 Portable Bluetooth Outdoor Speaker

IPX7 ওয়াটার প্রুফ এই স্পিকারটি আপনারা এখানে 1,399 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 2,799 টাকা বলা হয়েছে। এটি আপনারা এক বছরের ওয়ারেন্টির সঙ্গে অ্যামাজন ফ্রি ডেলিভারিতে কিনতে পারবেন। এখান থেকে কিনুন।

JBL Clip 3 Ultra-Portable Wireless Bluetooth Speaker with Mic 

মাইক সহ এই স্পিকারটি আপনারফা 2,299 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 4,499 টাকা বলা হয়েছে। আর এটি আপনারা পেন অন ডেলিভারিতেও কিনতে পারবেবন। আর সঙ্গে থাকবে অ্যামাজনের ডেলিভারির সুযোগ। এখান থেকে কিনুন।

JBL Go 2 Portable Waterproof Bluetooth Speaker with mic

আরও একটি মাইক সহ ব্লুটুথ স্পিকারটি আপনারা এখানে মাত্র 1,999 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 2,999 টাকা বলা হয়েছে। আর এটি আপনারা দশ দিনের রিটার্নেবেল পলিসিতেও কিনতে পারবেন। এখান থেকে কিনুন।

দোলের উৎসব হয়ে উঠুক প্রানের আর সবার এই উৎসবের দিনটি ভাল করে কাটুক।

নোটঃ সাইটে ডিভাইসের দাম আর অফারের পরিবর্তন দেখা যেতে পারে তা সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

Digit.in
Logo
Digit.in
Logo