বাড়িতেই পান সিনেমা হলের মজা, দারুন সব স্পিকারে দারুন ছার ফ্লিপকার্টে

বাড়িতেই পান সিনেমা হলের মজা, দারুন সব স্পিকারে দারুন ছার ফ্লিপকার্টে
HIGHLIGHTS

এগুলি হোম অডিও স্পিকার

আপনারা ল্যাপটপের সঙ্গেও কানেক্ট করতে পারবেন

আপনি কি সিনেমা দেখতে ভালবাসেন? কিন্তু সব সময়ে হলে গিয়ে সিনেমা দেখা হয়ে ওঠে না? কিন্তু বাড়িতে সিনেমা দেখার হলে সাউন্ডের মজা পান না, আর তাই চাইছেন যে বাড়িতে একটি ভাল অডিও সিস্টেম বা হোম অডিও স্পিকার কিনবেন?

তবে হয়ত আজকে এই সেরা ডিলের অফারে আপনাদের জন্যই এসেছে। আসলে এই সময়ে আজেক ফ্লিপকার্টে দারুন সব হোম অডিও স্পিকারের ওপরে দারুন সব অফার দেওয়া হচ্ছে। আর সেই সব কিছু আপনারা এখান থেকে কিনতে পারবেন। আর এগুলি নিজের ল্যাপটপে সঙ্গেও কানেক্ট করতে পারবেন। আসুন তবে দেরি না করে সেই সব গুলি দেখে নি।

Zebronics Zen 4 Bluetooth Home Audio Speaker 

আপনারা জেব্রোনিকের এই ব্লুটুথ স্পিকারটি আজকে এখানে মাত্র 3,099 টাকায় কিনতে পারবেন। আর এর আসল দাম সাইটে 4,399 টাকা বলা হয়েছে। আর এতে আপনারা 4.1 চ্যানেল পাবেন আর এটি ব্ল্যাক কালার অপশানে কেনা যাবে। এখান থেকে কিনুন।

Panasonic SC-HT19GW-K 45 W Bluetooth Home Audio Speaker 

প্যানাসনিকের এই ব্লুটুথ স্পিকারটি আপনারা আজকে ফ্লিপকার্ট থেকে মাত্র 3,464 টাকায় কিনতে পারবেন।আর সাইটে এর আসল দাম 4,290 টাকা বলা হয়েছে। আর এটি আপনার 2.1 চ্যানেলে কিনতে পারবেন। এখান থেকে কিনুন।

Philips MMS4545B/94 42 W Bluetooth Laptop/Desktop Speaker

আপনারা ফিলিপসের এই ব্লুটুথ স্পিকারটি আজকে এখানে 3,899 টাকায় কিনতে পারবেন। আর এর আসল দাম 4,590 টাকা বলা হয়েছে। আর এটি আপনার ল্যাপটপ আর ডেক্সটপের সঙ্গে কিনতে পারবেন। এখান থেকে কিনুন।

LG LK72B 40 W Bluetooth Home Audio Speaker 

আপনারা যদি এই দারুন স্পিকারটি কেনেন তবে এটি আপনারা 3,999 টাকায় কিনতে পারবেন। আর এর আসল দাম সাইটে 4,990 টাকা বলা হয়েছে। আর আপনারা এটি বারির জন্য কিনতেই পারেন। এখান থেকে কিনুন।

JVC DKN100 60 W Bluetooth Tower Speaker 

আপনারা যদি এই টাওয়ার স্পিকার কিনতে চান তবে আপনারা এটি 6,899 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 17,999 টাকা বলা হয়েছে। এখান থেকে কিনুন।

নোটঃ সাইটে ডিভাইসের দাম আর অফারে কিছু পরিবর্তন দেখা যেতে পারে, সাইটে ডিভাইসের দাম আর অফারের এই পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo