দুর্দান্ত ফিচার এবং সাউন্ড কোয়ালিটি সহ সেরা Bluetooth Speaker, দাম 10000 টাকার কম

দুর্দান্ত ফিচার এবং সাউন্ড কোয়ালিটি সহ সেরা Bluetooth Speaker, দাম 10000 টাকার কম
HIGHLIGHTS

Bluetooth স্পিকারের দাম 10,000 টাকার মধ্যেই পরবে

JBL Clip 4 স্পিকার অ্যামাজনে পাওয়া যাচ্ছে 3,999 টাকায়

ক্লাস সাউন্ড সিস্টেম সমেত স্পিকারটি আপনি পাবেন মাত্র 8.990 টাকায়

আমাদের আশেপাশে বিভিন্ন ব্র্যান্ডের Bluetooth স্পিকার ছড়িয়ে রয়েছে। আপনি যদি উন্নতমানের, ওয়াটারপ্রুফ ফিচার সমেত Bluetooth স্পিকার কেনার কথা ভেবে থাকেন, তবে আমরা দেবো তারই সন্ধান। এই স্পিকারগুলি IPX7 রেটেড এবং এতে রয়েছে তিরিশ মিনিট পর্যন্ত জল প্রতিরোধের ক্ষমতাও। দাম পড়বে 10,000 টাকার মধ্যেই। আসুন জেনে নেওয়া যাক…

JBL Clip 4/ JBL GO 3

এই দুটি স্পিকারই আপনি কিনতে পারবেন 3,000 টাকার কাছাকাছি বাজেটে। JBL Clip 4 স্পিকার অ্যামাজনে পাওয়া যাচ্ছে 3,999 টাকায়। এই JBL Clip 4 স্পিকারে রয়েছে 40mm ড্রাইভার। স্পিকারটি 5W আউটপুট দেবে। JBL স্পিকারের ফ্রিকোয়েন্সি রেসপন্স রেঞ্জ 100Hz -20,000Hz পর্যন্ত। এছাড়া হাই কানেক্টিভিটির জন্য রয়েছে Bluetooth 5.1। কোম্পানির দাবি এই কমপ্যাক্ট স্পিকারে রয়েছে 10 ঘণ্টার টানা ব্যাটারি লাইফ। অন্যদিকে JBL GO 3 স্পিকার JBL Clip 4 এর থেকে আকারে কিছুটা ছোট। এতে মিলবে 4.2 আউটপুট ফিচার। JBL GO 3 স্পিকারে রয়েছে টানা 5 ঘণ্টার ব্যাটারি লাইফ। এছাড়াও এই ডিভাইসে রয়েছে অটো পাওয়ার অফ ফিচার। এই দুটি স্পিকারই IP67 রেটেড। মিলবে ডাস্ট এবং ওয়াটারপ্রুফিং ফিচার সমেত।

JBL Flip 5

এই JBL Flip 5 স্পিকার কেনা যাবে 9,499 টাকার মধ্যে। এই স্পিকার IPX7 রেটেড। মিলবে ডাস্ট ও ওয়াটারপ্রুফ ফিচারসমেত। এই ডিভাইসে রয়েছে ইনবিল্ট মাইক্রোফোনের সুবিধা। এছাড়া এই মডেল অফার করে টানা 12 ঘণ্টার প্লে টাইম। অন্যান্য ফিচারের মধ্যে উল্লেখযোগ্য হল  ফ্যাব্রিক ডিজাইন, ইউএসবি টাইপ সি পোর্ট প্রভৃতি।

Ultimate Ears Wonderboom 2

এটি একটি আউটডোর স্পিকার, যেখানে রয়েছে কম্প্যাক্ট ডিজাইন ও ডাস্ট এবং ওয়াটার প্রুফ ফিচার। স্পিকারটি অ্যামাজনে পাবেন 5,499 টাকায়। এই স্পিকারটি IP67 রেটেড। Ultimate Ears Wonderboom স্পিকারের সঙ্গে কানেক্ট করে নিলেই মিলবে স্টেরিও সাউন্ড। এই পোর্টেবেল স্পিকারটি খুব ট্রাভেল ফ্রেন্ডলিও। যে কোন জায়গায় ক্যারি করা যাবে খুব সহজে। এতে রয়েছে টানা 13 ঘণ্টা ব্যাটারি লাইফ।

Sony SRS-XB12

সোনির এই স্পিকারটি সবচাইতে বাজেট ফ্রেন্ডলি। অ্যামাজন থেকে আপনি এটি কিনতে পারবেন মাত্র 3,990 টাকায়। এই স্পিকারে রয়েছে  IP67 রেটেড ডাস্ট ও ওয়াটারপ্রুফিং ফিচার। এছাড়া রয়েছে হাই কোয়ালিটি ব্যাটারি ব্যাকআপ, ডুয়াল কানেক্টিভিটি ও হাই ক্লাস সাউন্ড কোয়ালিটি। এই স্পিকার অফার করছে টানা 16 ঘণ্টা পর্যন্ত প্লেব্যাক টাইম।

Bose SoundLink Micro

এই হাই ক্লাস সাউন্ড সিস্টেম সমেত স্পিকারটি আপনি পাবেন মাত্র 8.990 টাকায়। এতে মিলবে ব্যালেন্সড সাউন্ড সিস্টেম ফিচার। এছাড়া এতে রয়েছে ইনবিল্ট মাইক্রোফোন। Bose SoundLink Micro স্পিকার IP67 রেটেড। এতে রয়েছে ডাস্ট ও ওয়াটার প্রুফ ওয়্যারলেস স্পিকার। অন্যান্য ফিচার হিসেবে রয়েছে গুগল অ্যাসিস্টেন্সের সুবিধা। এছাড়া থাকতে পারে টানা 6 ঘণ্টা ব্যাটারি লাইফ।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo