অ্যামাজন ইকো ডট ইকো আর ইকো স্টুডিও স্পিকার ভারতে প্রি অর্ডার করা যাচ্ছে

অ্যামাজন ইকো ডট ইকো আর ইকো স্টুডিও স্পিকার ভারতে প্রি অর্ডার করা যাচ্ছে
HIGHLIGHTS

ইকো ডট ক্লকের দাম 5,499 টাকা

প্রি অর্ডার করা যাচ্ছে

এই বছর অ্যামাজন তাদের ইকো লাইন আপের নতুন প্রোডাক্ট আর আপগ্রেডেস এনেছে।আর এবার অ্যালেক্সা ভার্চুয়াল অ্যাসিস্টেন্সের সঙ্গে এসছে যা ভারতীয় ভাষাও সাপোর্ট করে। আর গ্রাহকরা এবার এটি অ্যামাজন ডট ইন থেকে প্রি অর্ডার করতে পারবেন।

ইকো ডট ইউথ ক্লকের ভারতে দাম 5,499 টাকা রাখা হয়েছে আর এটি প্রি অর্ডার করলে এর শিপিং 16 অক্টোবর করা হবে। আর এইইকো স্পিকারর থার্ড জেনারেশানের স্পিকার আর এবার এটি LED ডিসপ্লের সঙ্গে আসবে আর এটি ক্লকে কাজ করে। আর আর এটি ওয়েদার ডিসপ্লে অ্যালার্ম ক্লক হিসাবে ব্যাবহার করা যায়। আর ডিসপ্লে ছাড়া এর ডিজাইন দ্বিতীয় জেনারেশানের ইকো ডট যুক্ত। আর এই সময়ে অ্যামাজন শুধু হোয়াইট কালার অপশানে লিস্টেড করা হয়েছে আর এবার এর আগের জেনারেশানের স্পিকার গরে আর ব্ল্যাক কালারে এসছে।

আমরা যদি এর পরের প্রোডাক্ট দেখি তবে ইকো স্পিকার যা থার্ড জেনারেশানের স্পিকার। আর স্পিকারে সাউন্ড ডলবি টিউনড হবে। আর স্পিকারে সাউন্ড ডেলিভার করার জন্য 3 ইঞ্চির বুফার আর 0.8 ইঞ্চির টিটার রাখা হয়েছে। আর এর আগের জেনারেশানের স্পিকার 2.5 ইঞ্চির বুফার আর 0.6 ইঞ্চির টিটার আছে। আর এটি ব্ল্যাক, গরে আর হোয়াইট ছাড়া ব্লু কালারেও কেনা যাবে। আর নতুন ইকো স্পিকারের দাম 9,999 টাকা আর এর শিপিং 16 অক্টোবর থেকে শুরু  হবে।

Amazon Echo Studio তে আপনারা হাই ফাই অডিও সিস্টেম পাবেন যা পাঁচটি স্পিকার যুক্ত আর এটি মাল্টি ডায়রেকশান সাউন্ড অফার করে। আর এরতে একটি 2 ইঞ্চির আপপাওয়ার্ড ফায়ারিং মিড রিং স্পিকার আছে আর দ্বিতীয়টি 2 ইঞ্চির সাইট ফায়ারিং স্পিকার, তৃতীয়টি 2 ইঞ্চির লেফট ফায়ারং স্পিকার। আর চতুর্থ 1 ইঞ্চির ফরওয়ার্ড ফায়ারিং টিয়ার যুক্ত। আর এর পঞ্চম 5.25 ইঞ্চির ডাউনওয়ার্ড ফায়ারিং বুফার যুক্ত। ইকো স্টুডিঅতে ডলবি অ্যাটমস আছে আর বিল্ট ইন স্মার্ট হাব ক্যাপাবেলিটির সঙ্গে আসবে। আর এর দাম 22,990 টাকা রাখা হয়েছে আর এর শিপিং 7 নভেম্বর থেকে শুরু হবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo