2000 টাকার ব্র্যান্ডেড হেডফোন মাত্র 699 টাকায়, Amazon দিচ্ছে দুর্দান্ত অফার

2000 টাকার ব্র্যান্ডেড হেডফোন মাত্র 699 টাকায়, Amazon দিচ্ছে দুর্দান্ত অফার
HIGHLIGHTS

Amazon Great Freedom Festival Sale 2021: গ্যাজেটস ও মোবাইল অ্যাক্সেসরিজের ওপর রয়েছে দুর্দান্ত সব অফার

SBI এর ক্রেডিড কার্ডে কেনাকাটা করলে রয়েছে সরাসরি ১০% ছাড়

1000 টাকার মধ্যে দুর্দান্ত হেডফোনের লিস্ট

আজকের দিনে যে কোন বয়সি মানুষের কাছে অন্যান্য মোবাইল অ্যাক্সেসরিজের সঙ্গে সঙ্গে হেডফোন ও বেশ গুরুত্বপূর্ণ হয়ে উঠেছে। BoAt, Sony, Realme, JBL, Mi, Philips প্রত্যেকেই নানা দামের হেডফোন বাজারে এনেছে।

আপনি যদি বেশি দামের কারণে এতদিন হেডফোন কিনে না থাকেন। বুঝতে না পারেন যে কোন হেডফোনটি কিনবেন, তবে রয়েছে আপনার জন্য দারুণ সুযোগ। চলছে Amazon Great Freedom Festival Sale 2021। যা চলবে ৯ অগস্ট অবধি।

গ্যাজেটস ও মোবাইল অ্যাক্সেসরিজের ওপর রয়েছে দুর্দান্ত সব অফার। SBI এর ক্রেডিড কার্ডে কেনাকাটা করলে রয়েছে সরাসরি ১০% ছাড়। সুযোগ রয়েছে ৬০% অবধি ডিস্কাউন্টেরও। আসুন দেখে নেওয়া যাক এই সেলে আপনি ১০০০ টাকার মধ্যে কি কি হেডফোন পেতে পারেন-

Leaf Bass Wireless Bluetooth Headphones

এই হেডফোনটির দাম 1,999 টাকা। সেলে এটি পাওয়া যাচ্ছে 899 টাকায়। দেওয়া হচ্ছে 1,100 টাকার ছাড়। Leaf এর এই হেডফোন টিতে রয়েছে 40mm driver। এই হেডফোনে রয়েছে 10 ঘণ্টার Battery life। এতে রয়েছে HD sound quality এর সুবিধাও। এটিতে রয়েছে Deep Bass টেকনোলজি । এই হেডফোনটিতে রয়েছে water resistance এর সুবিধাও।

এখনই কিনতে নীচে ক্লিক করুন

Zebronics Zeb-Thunder Wireless BT Headphone-

এই হেডফোনটির দাম 1199 টাকা। সেলে আপনি এই হেডফোনটিকে পেতে পারেন মাত্র 699 টাকায়। এতে রয়েছে 42% অবধি ছাড়। পাওয়া যাচ্ছে রেড, ব্ল্যাক, ব্রাউন, নীল কালার অপশনে। Zebronics এর এই হেডফোনটিতে রয়েছে ৯ ঘণ্টার নন স্টপ প্লে ব্যাক টাইম। এতে রয়েছে 40 mm driver। এতে রয়েছে AUX কানেক্টিভিটি। পাওয়া যাবে FM এর সুবিধাও। এই হেডফোনটি মাইক্রো SD কার্ড সাপোর্ট করে।

এখনই কিনতে নীচে ক্লিক করুন

Zinq Technologies Erupt 4155 Super Bass Bluetooth On- Ear Headphones

এই হেডফোন টির দাম 2,999। সেলে এটি পাওয়া যাচ্ছে 899 টাকায়। দেওয়া হচ্ছে 2,100 টাকার ছাড়। এতে রয়েছে Super Bass সিস্টেম এর সুবিধা। Zinq এর এই হেডফোন টিতে রয়েছে ৮ ঘণ্টা অবধি ননস্টপ প্লেব্যাক টাইম। এতে রয়েছে 40 mm driver এবং দেওয়া হচ্ছে HD clarity। এতে রয়েছে 300 mAh এর Li- Polymar ব্যাটারির সুবিধাও। দেওয়া হচ্ছে 1 বছরের ওয়ারেন্টি সমেত।

এখনই কিনতে নীচে ক্লিক করুন

pTron Studio Over- Ear Bluetooth 5.0 Wireless Headphones

এই হেডফোন টির দাম 1,999 টাকা। সেলে এটি পাওয়া যাচ্ছে 699 টাকায়। দেওয়া হচ্ছে 1,300 টাকার ছাড়। pTron এর এই হেডফোন টি রয়েছে ব্ল্যাক ও নীল কালার অপশনে। এই ওয়ারলেস হেডফোনটি সাপোর্ট করে Bluetooth 5.0। এর সঙ্গে রয়েছে Mic এর সুবিধাও। এতে রয়েছে 3.5 mm এর অডিও জ্যাক । এই হেডফোন টি দেয় টানা ১০ ঘণ্টার মিউজিক টাইম এর সুবিধাও। এটি সাপোর্ট করে সমস্ত ধরনের স্মার্টফোনকে। 

এখনই কিনতে নীচে ক্লিক করুন

DIGITEK ( DBH 006 ) Over – Ear Bluetooth 5.0 Headphone

এই হেডফোনটির দাম 1,495। সেলে আপনি এটিকে পাচ্ছেন 749 টাকায়। পাওয়া যাচ্ছে 50% অবধি ছাড়। এতে রয়েছে স্টিরিও এফেক্ট ও নয়েজ ক্যানসেলেশনের সুবিধা। এই হে্ডফোন টি আসছে soft ear pads এর সঙ্গে। এতে রয়েছে মাইক্রো SD কার্ড এর সুবিধাও। পাওয়া যাচ্ছে ১০ মিটার অবধি ট্রান্সমিশন এর সুযোগ ও।

এখনই কিনতে নীচে ক্লিক করুন

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo