Install App Install App

আপনার WhatsApp অ্যাকাউন্ট হতে পারে বন্ধ! ফোনে যদি থাকে এই অ্যাপ

দ্বারা Digit Bangla | পাবলিশড অন 19 Oct 2021
HIGHLIGHTS
  • আপনার একটি ছোট ভুল আপনার হোয়াটসঅ্যাপ অ্যাকাউন্ট চিরতরে নিষিদ্ধ করতে পারে

  • WhatsApp বিশ্বব্যাপী সবচেয়ে পছন্দের ইনস্ট্যান্ট মেসেজিং অ্যাপ

  • বাজার হোয়াটসঅ্যাপের নকল এবং নকল অ্যাপ ভরে গিয়েছে

আপনার WhatsApp অ্যাকাউন্ট হতে পারে বন্ধ! ফোনে যদি থাকে এই অ্যাপ
আপনার WhatsApp অ্যাকাউন্ট হতে পারে বন্ধ! ফোনে যদি থাকে এই অ্যাপ

WhatsApp বিশ্বব্যাপী লক্ষ লক্ষ ব্যবহারকারীদের সবচেয়ে পছন্দের ইনস্ট্যান্ট মেসেজিং অ্যাপ। এই অ্যাপের মাধ্যমে, ব্যবহারকারীরা সব সময় তাদের বন্ধু এবং পরিবারের সাথে কানেক্টেড থাকে। এই অ্যাপের বিশেষ ফিচার হল চ্যাটিং এবং ফটো-ভিডিও শেয়ারিং ছাড়াও এটি ভয়েস এবং ভিডিও কলিং সুবিধা অফার করে। কিন্তু আপনি কি কখনও ভেবেছেন যে আপনার একটি ছোট ভুল আপনার হোয়াটসঅ্যাপ অ্যাকাউন্ট চিরতরে নিষিদ্ধ করতে পারে? আসুন বিস্তারিত জেনে নিই।

ফেক অ্যাপ ব্যবহার করলে হোয়াটসঅ্যাপ অ্যাকাউন্ট হতে পারে নিষিদ্ধ

হোয়াটসঅ্যাপের জনপ্রিয়তার কারণে, বাজার হোয়াটসঅ্যাপের নকল এবং নকল অ্যাপ ভরে গিয়েছে। এই অ্যাপস ব্যবহারকারীদের আকৃষ্ট করার জন্য কিছু অতিরিক্ত ফিচারও অফার করে, যা অরিজিনাল অ্যাপে পাওয়া যায় না। ইউজাররা এই ফিচার্সদের লোভে এই অ্যাপগুলি ডাউনলোড করে নেয় এবং তার হোয়াটসঅ্যাপ চ্যাট এতে ট্রান্সফার করে নেয়।

WhatsApp Plus এবং GB হোয়াটসঅ্যাপ থেকে দূরে থাকুন

WhatsApp Plus এমনই একটি ভুয়া অ্যাপ। এই অ্যাপে এমন অনেক ফিচার রয়েছে, যা হোয়াটসঅ্যাপে নেই। GB WhatsApp-ও এই ভুয়া অ্যাপের ক্যাটাগরিতে আসে। এমন পরিস্থিতিতে, যদি আপনি আসল অ্যাপের পরিবর্তে এই জাল এবং থার্ট পার্টি অ্যাপ ব্যবহার করেন, তাহলে হোয়াটসঅ্যাপ আপনার অ্যাকাউন্ট চিরতরের জন্য নিষিদ্ধ করতে পারে।

ফোন হ্যাক করতে পারে সাইবার ক্রিমিনাল

WhatsApp তার ইউজারদের এই ভুয়া অ্যাপ থেকে সাবধান থাকার পরামর্শ দিয়েছে। এই অ্যাপগুলিকে ফোনে রাখলে ডেটা এবং অন্যান্য গোপনীয় তথ্য চুরির ঝুঁকি অনেক বেড়ে যায়। এই নকল হোয়াটসঅ্যাপ অ্যাপ ব্যবহারকারীর ফোনে বিপজ্জনক ম্যালওয়্যার ইনস্টল করে এবং এই হ্যাকারদের সাহায্যে ফোনের প্রতিটি এক্টিভিটির উপর নজর রাখতে পারে। 

পাশাপাশি এটাও লক্ষণীয় যে এই অ্যাপগুলি Google Play store বা Apple App Store-এর মতো নিরাপদ প্ল্যাটফর্মের পরিবর্তে একটি নকল ওয়েবসাইট থেকে ডাউনলোড করা হয়। এমন পরিস্থিতিতে, ফোনে ম্যালওয়্যার বা ভাইরাস আসার সম্ভাবনা আরও বেড়ে যায়।

Web Title: Your WhatsApp account can be BANNED if you use this app
Tags:
WhatsApp WhatsApp ban WhatsApp ban banned WhatsApp account WhatsApp account ban WhatsApp account banned WhatsApp download WhatsApp third party apps WhatsApp Plus WhatsApp Plus account WhatsApp Plus download GB WhatsApp GB WhatsApp download GB WhatsApp
Install App Install App
Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

LATEST ARTICLES ভিউ অল

Advertisements
DMCA.com Protection Status