হোয়াটসঅ্যাপ ওয়েব নতুন বাগ থেকে প্রাইভেসির পরেও অন্য কন্ট্যাক্টসের লাস্ট সিন দেখা যেতে পারে

হোয়াটসঅ্যাপ ওয়েব নতুন বাগ থেকে প্রাইভেসির পরেও অন্য কন্ট্যাক্টসের লাস্ট সিন দেখা যেতে পারে
HIGHLIGHTS

এই নতুন বাগের ফলে লাস্ট সিন প্রাইভেসি নোবডীতে সেট করার পরেও ইউজার্সরা অন্য কন্ট্যাক্টের লাস্ট সিন দেখতে পারবেন

হোয়াটসঅ্যাপে ওয়েব ভার্সানে ইউজার্সরা একটি নতুন বাগ সমস্যা পরেছেন। ইউজার্সরা বলেছেন যে প্রাইভেসি নোবডিতে সেট করার পরেও তারা কন্ট্যাক্টের লাস্ট সিন দেখতে পারবেন। আর এই সমস্যা হোয়াটসঅ্যাপের ওয়েব ভার্সানে পাওয়া গেছে। তবে WABetalnfo য়ের টুইটে পোস্ট করেন যে হোয়াটসঅ্যাপ অ্যান্ড্রয়েড ভার্সানেও এই সমস্যা দেখা গেছিল, তবে আমরা এই ধরনের কোন সমস্যা পাইনি। আর আপনারা যদি সেটিং অপশানের বিষয়ে জানেন তবে বলে রাখি যে হোয়াটসঅ্যাপ প্রাইভেসি মেনুতে লাস্ট সিন অপশানে নোবডি বাছার পরে আপনার লাস্ট সিনও দেখা নাও যেতে পারে।

কিন্তু এই বাগের কারনে এই ফিচার কাজ করছে না আর আপনার সব কনট্যাক্টের আলস্ট সিন দেখতে পারছেন। আর রিপোর্ট অনুসারে প্রাইভেসি সেট করার পরে আপনার অন্য কন্ট্যাক্টের লাস্ট সিন দেখা যেতে পারে কিন্তু কেউ আপনারা লাস্ট সিন দেখতে পারবেনা।

কিছু হোয়াটসঅ্যাপ ওয়েব ইউজার্স WABetalnfo কে টুইট করে রিপ্লাই করেছেন যে এই সমস্যা সত্যি হয়েছে। আর এই বিষয়ে কিছু জানা যায়নি যে হোয়াটসঅ্যাপ এই বাগ ঠিক করার জন্য কবে আপডেট দেবে, কিন্তু বলা হচ্ছে যে এই সমস্যা 15 জুলাই 2018 থেকে শুরু হচ্ছে।

কিছু সময়ের মধ্যেই হোয়াটসঅ্যাপ ইউজার্সদের সামনে আসে যে অন্য বাগ আছে। কিছু সপ্তাহ আগে অ্যান্ড্রয়েডের সব হোয়াটসঅ্যাপ বিটা ইউজার্সদের ডেলি ব্যাকআপে বাগ দেখা গেছিল, আর এর কারনে সব হোয়াটসঅ্যাপ মিডিয়া ফোল্ডার ব্লক ছিল। আর এই জন্য ব্যাকআপের সাইজ GBs য়ে দেখা গেছিল। তবে এর পরে কোম্পানি এই বাগ বিটাতে ফিক্স করে দেয়।

দেখতে হবে যে ফেসবুক অধিকৃত কোম্পানি হোয়াটসঅ্যাপের ওয়েব ভার্সানে পাওয়া লাস্ট সিনের বাগ কতদিনের মধ্যে ফিক্স হয়।

Digit.in
Logo
Digit.in
Logo