WhatsApp Payments-এর নতুন ক্যাশব্যাক ফিচার হল লিক, আসছে দুর্দান্ত ফিচার

দ্বারা Digit Bangla | পাবলিশড অন 27 Sep 2021
HIGHLIGHTS
  • হোয়াটসঅ্যাপের নতুন আপডেটে আসতে পারে ক্যাশব্যাক ফিচার

  • অনলাইন পেমেন্টের ওপর মিলতে পারে 10 টাকা পর্যন্ত ক্যাশব্যাক

  • WhatsApp থেকে অনলাইন পেমেন্ট করলেই পাওয়া যেতে পারে ক্যাশব্যাক

WhatsApp Payments-এর নতুন ক্যাশব্যাক ফিচার হল লিক, আসছে দুর্দান্ত ফিচার
WhatsApp Payments-এর নতুন ক্যাশব্যাক ফিচার হল লিক, আসছে দুর্দান্ত ফিচার

মেসেজিং অ্যাপ WhatsApp নিজের সাম্প্রতিকতম আপডেটে ইউজারদের ইউপিআই ব্যবহারের মাধ্যমে অনলাইন পেমেন্ট করার সুযোগ এনে দিয়েছে। তবে এক বিশেষ লিকে খোঁজ মিলেছে  যে কোম্পানি তার আপকামিং আপডেটে নতুন ক্যাশব্যাক ফিচার আনতে চলেছে। পাওয়া যেতে পারে 10 টাকা পর্যন্ত ক্যাশব্যাক।

মার্কিন মেসেজিং অ্যাপ সংস্থা হোয়াটসঅ্যাপ ইউজারদের জন্য নিয়ে আসতে চলেছে এক নতুন ফিচার। হোয়াটসঅ্যাপ থেকে অনলাইন পেমেন্ট করলেই পাওয়া যেতে পারে ক্যাশব্যাক। সম্প্রতি এমন এক বিশেষ ফিচারের খোঁজ সামনে এসেছে।

মেসেজিং অ্যাপ WhatsApp ইউজারদের জন্য বেশ কিছুদিন আগে নিয়ে এসেছে পেমেন্ট ফিচার। যার মাধ্যমে ইউজারেরা হোয়াটসঅ্যাপে ইউপিআই (UPI) আইডি তৈরি করে অনলাইনে পেমেন্ট সারতে পারবেন। পেমেন্ট ফিচারকে আরও জনপ্রিয় করে তোলার জন্য আনা হতে পারে নতুন ক্যাশব্যাক ফিচার।

WA Beta Info সংস্থার লিক অনুসারে, ভারতীয় ইউজারদের মধ্যে হোয়াটসঅ্যাপ পেমেন্ট ফিচারকে জনপ্রিয় করে তোলার জন্য নিয়ে আসা হচ্ছে নতুন ক্যাশব্যাক ফিচার।

এখনও অবধি এই ফিচারের ওপর পরীক্ষামূলক কাজকর্ম চালানো হচ্ছে। নতুন এই ফিচার সম্পর্কে বিশদে কিছু না জানা গেলেও সম্প্রতি একটি ব্যানারের স্ক্রিনশট  লিক হয়েছে  যেখানে হোয়াটসঅ্যাপ চ্যাটলিস্টের স্ক্রিনশট ফুটে উঠেছে  এবং ওপরের অংশে 'Get cashback on your next payment’ ,’ Tap to get started’ লেখা আইকন দেখা গিয়েছে। বিভিন্ন লিক সূত্রে খবর এসেছে যে এই ক্যাশব্যাক ফিচারে একটি অনলাইন পেমেন্টের ওপর মিলতে পারে 10 টাকা পর্যন্ত ক্যাশব্যাক।

এছাড়াও আরও জানা গিয়েছে যে এই হোয়াটসঅ্যাপ ক্যাশব্যাক ফিচার নিয়ে আসা হতে পারে কেবল ইন্ডিয়ান ইউজারদের জন্য।

এখনও অবধি জানা যায়নি যে আপডেটের পরে এই নতুন ক্যাশব্যাক ফিচার কেবল সেই সমস্ত ইউজারই ব্যবহার করতে পারবেন কিনা যারা এখনও অবধি হোয়াটসঅ্যাপ পেমেন্ট ব্যাবহার করেননি ট্র্যানজ্যাকশনের জন্য। এই ক্যাশব্যাক ফিচারের পরীক্ষামূলক কাজকর্ম এখনও চলছে, তাই যতক্ষণ না কোম্পানির তরফে অফিসিয়ালি এই নতুন আপডেট সম্পর্কে কিছু বলা হবে, ততক্ষন পর্যন্ত নিশ্চিতভাবে কিছু বলা যাবে না।

 

 

Web Title: WhatsApp leak reveals cashback feature coming on WhatsApp Payments
Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

LATEST ARTICLES ভিউ অল

Advertisements
DMCA.com Protection Status