হোয়াটসঅ্যাপ বিজনেস অ্যাপে খুব তাড়াতাড়ি অ্যাপেল অ্যাপ স্টোরে দেখা যাবে

হোয়াটসঅ্যাপ বিজনেস অ্যাপে খুব তাড়াতাড়ি অ্যাপেল অ্যাপ স্টোরে দেখা যাবে
HIGHLIGHTS

লিক স্ক্রিনশটে হোয়াটসঅ্যাপ এখন গ্রিটিং মেসেজ ফিচারে কাজ করতে আর যা ইউজার্সরা প্রথম মেসেজ বা 14দিন পর্যন্ত ইন্যাক্টিভ থাকার পরে তা গ্রিটিং মেসেজ পাঠাবে

শেষ পর্যন্ত হোয়াটসঅ্যাপ iOSয়ের জন্য হোয়াটসঅ্যাপ বিজনেস অ্যাপে কাজ করা শুরু করে দিয়েছে, আর পরবর্তী অ্যাপে কিছু স্ক্রিনশটস ইন্টারনেটে দেখা যাবে। হোয়াটসঅ্যাপ বিজনেস অ্যাপে এখন সুধু অ্যান্ড্রয়েড ইউজার্সদের জন্য পাওয়া যাবে আর এই অ্যাপের অ্যাক্টিভ ইউজার্সের সংখ্যা 3 মিলিয়ান আর iOSয়ে এই অ্যাপ পাওয়া যাওয়া শুরু হলে অ্যাক্টিভ ইউজার্সদের সংখ্যা বৃদ্ধি পাবে। তবে এখন এই অ্যাপ কবে লঞ্চ হবে সেই বিষয়ে কিছু জানানো হয়নি। কিন্তু কোম্পানি অ্যান্ড্রয়েড ভার্সানের সব ফিচার্সই iOSভার্সানে আনার জন্য প্রচুর চেষ্টা করছে। আর হোয়াটসঅ্যাপ এখন গ্রিটিং মেসেজে কাজ করছে জার মাধ্যমে কাস্টমার্সের গ্রিটিং মেসেজ পাবে।

বেশ কয়েক সপ্তাহ ধরেই কোম্পানি অ্যাপের ওপর কাজ করছে

WABetalnfo’র রিপোর্ট অনুসারে কোম্পানি iOSয়ের জন্য হোয়াটসঅ্যাপ বিজনেস অ্যাপের ওপর বেশ কয়েক সপ্তাহ ধরে কাজ করছে। আর রিপোর্টে হোয়াটসঅ্যাপ বিজনেস অ্যাপের বেশ কিছু ফিচার্স আছে আর জার মাধ্যমে কুইক রিপ্লাই আর এখন iOS অ্যাপে নেই, কিন্তু শেষ পর্যন্ত ফাইনাল রিলিজ হওয়ার আগে এই ফিচার এসে যাবে বলেই অনুমান আর যাতে হোয়াটসঅ্যাপের অ্যান্ড্রয়েড আর iOSদুটির জন্য একটি সময়ে নতুন ফিচার্স আনতে পারে।

পাওয়ারব্যাঙ্কের ‘পাওয়ারে’ এবার মাত হবে সব! এই পাওয়ারব্যাঙ্ক গুলি ডিস্কাউন্টের সঙ্গে কেনা যাচ্ছে

স্ক্রিন শটের মাধ্যেম খবর পাওয়া গেল

লিক স্ক্রিন শটে হোয়াটসঅ্যাপ এখন গ্রিটিং মেসেজ ফিচারের ওপর কাজ করছে যা ইউজার্সদের প্রথম মেসেজ বা 14দিনের মধ্যে ইনকুভিটির বিষয়ে তাদের গ্রিটিং পাঠাবে। আর এই গ্রিটিং ফিচার এবার হোয়াটসঅ্যাপের বিজনেস অ্যান্ড্রয়েড অ্যাপে পাওয়া যাবে।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

বেশ কিছু সময় আগে কোম্পানি অ্যান্ড্রয়েডের জন্য হোয়াটসঅ্যাপ বিজনেস অ্যাপ নিয়ে এসেছিল কিন্তু কোম্পানি iOSয়ের জন্য এই ভার্সানের ওপ্র কাজ করছে কিনা তা জানা যায়নি। আর এবার হোয়াটসঅ্যাপের বিজনেস অ্যাপের iOSভার্সানের বিষয়ে জানা গেছে আর খুব তাড়াতাড়ি এই অ্যাপ অ্যাপেল অ্যাপ স্টোরে পাওয়া যাবে।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo