Most Popular Tweets of 2021: এই বছর কোন টুইটগুলি পেয়েছে সবচেয়ে বেশি Retweet এবং Like, জানুন

Most Popular Tweets of 2021: এই বছর কোন টুইটগুলি পেয়েছে সবচেয়ে বেশি Retweet এবং Like, জানুন
HIGHLIGHTS

প্রকাশিত হল এই বছরের সেরা টুইটের লিস্ট

জনপ্রিয় টুইটের তালিকায় রয়েছে ক্রিকেটার বিরাট কোহলির একটি টুইট

এইবছর টুইটারে সবচাইতে বেশি Covid19 হ্যাশট্যাগকে ব্যবহার করা হয়েছে

এই সময়ের সবচাইতে জনপ্রিয় সোশ্যাল মিডিয়া হল টুইটার। সেলিব্রিটি থেকে পলিটিশিয়ান সকলেরই নিজস্ব হ্যান্ডেল রয়েছে এই সোশ্যাল মিডিয়াতে। বিভিন্ন সামাজিক ইস্যুর ওপরে নামি দামি ব্যাক্তিরা নিজেদের বক্তব্য রাখেন নিজেদের টুইটার হ্যান্ডেলের মাধ্যমে। সম্প্রতি টুইটারের তরফে প্রকাশ করা হয়েছে মোস্ট পপুলার টুইটস অফ 2021 (Most Popular Tweets of 2021) –এর লিস্ট। 2021 সালের জানুয়ারি থেকে নভেম্বরের মাঝের সময় পর্যন্ত যতগুলি টুইট পোস্ট হয়েছে সেগুলির থেকে সিলেক্ট করা হয়েছে এই বছরের সেরা কয়েকটি টুইটকে।

সবচাইতে বেশি যে টুইটকে বিভিন্ন ইউজারেরা বারবার টুইট (Re -tweet) করেছেন, তা হল @patcumins30 নামক টুইটার হ্যান্ডেল থেকে পোস্ট করা একটি টুইট। যার বিষয়বস্তু হল কোভিড মোকাবিলার জন্য প্যাট কিউমিন্সের ফান্ড। 

এইবছর যে টুইটে সবচাইতে বেশি লাইক পড়েছে তা হল ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলির একটি টুইট। যেখানে তিনি তার মেয়ে ভামিকার জন্মের সুখবর সকলের সাথে শেয়ার করেছেন।

এছাড়াও সবচাইতে বেশি লাইক পড়েছে এমন টুইটের তালিকাতে রয়েছে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বেশ কয়েকটি টুইট। যার মধ্যে একটি টুইটে তিনি কোভিড ভ্যাক্সিন নেবার খবর সকলের সামনে তুলে ধরেছেন। 

অন্য একটি টুইটের মাধ্যমে প্রধানমন্ত্রী অস্ট্রেলিয়ার টেস্ট ম্যাচে টিম ইন্ডিয়ার জেতা সম্পর্কে #TeamIndia ব্যবহার করে গোটা টিমকে তিনি অভিনন্দন জানিয়েছেন।

সবচাইতে জনপ্রিয় টুইটের লিস্টে সেকেন্ড পজিশনে রয়েছে রতন টাটার একটি টুইট। যেখানে নিজের @RNTata2000 টুইটার হ্যান্ডেলের মাধ্যমে এয়ার ইন্ডিয়া কোম্পানিকে টাটা কোম্পানির কিনে নেওয়ার কথা তিনি সকলের সাথে শেয়ার করেছেন।

সবচাইতে পপুলার টুইটগুলির মধ্যে থার্ড পজিশনে রয়েছে বিজয় দেভারাকন্ডের একটি টুইট। যেখানে তিনি নিজের আপকামিং মুভির ফাস্ট লুক পোস্ট করেছেন।

এছাড়াও এই বছর টুইটারে জনপ্রিয় হয়েছে দশটি হ্যাশট্যাগ, যেগুলি হল-

#Covid19
#FamersProtest
# TeamIndia
# Tokyo2020
# IPL2021
#IndVEng
# Diwali
# Master
#Bitcoin
# PermissionToDance

এই বছরে টুইটারে যে সমস্ত বিষয় সম্পর্কে সবচাইতে বেশি আলোচনা হয়েছে সেগুলি হল কোভিড, কৃষক আন্দোলন, টিম ইন্ডিয়ার জয়, টোকিও অলিম্পিক, আইপিএল এবং ইন্ডিয়া- ইংল্যান্ড সিরিজ।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo