এবার গ্রাহকরা সহজে GOOGLE MAP য়ে তাদের প্রোফাইল এডিট করতে পারবে

এবার গ্রাহকরা সহজে GOOGLE MAP য়ে তাদের প্রোফাইল এডিট করতে পারবে
HIGHLIGHTS

গুগল ম্যাপে নতুন আপডেট আসছে

সহজে নিজের প্রোফাইল বদলাতে পারবেন

গুগল ম্যাপে গ্রাহকদের জন্য নতুন আপডেট আসছে যার পরে গ্রাহকরা প্রোফাইলের ছবি আর বায়োতে কন্ট্রোল করতে পারবেন। আর এই ভাবে কোম্পানি গ্রাহকদের একটি নতুন অভিজ্ঞতা দেওয়ার চেস্টা করবে। আর সার্চ ইঞ্জিন জায়ান্ট এখনও পর্যন্ত গ্রাহকদের অ্যাপে তাদের পাব্লিক প্রোফাইল ম্যানেজ করার অনুমতি দিচ্ছিল।

Android Police য়ের রিপোর্ট অনুসারে নতুন মাই প্রোফাইল ট্যাবের সাহায্যে আপনারা ম্যাপের অন্যের কন্ট্রিবিউশান কি করে দেখবেন তা জানতে পারবেন।

এখনও পর্যন্ত গ্রাহকরা এই অ্যাপের সাইড বারে  your contributions অপশানে গিয়ে গাইড ইনফর্মেশানের বিষয়ে জানতে পারতেন। আর এবার ম্যাপে গ্রাহকদের জন্য নতুন প্রোফাইল পেজের সার্ভার সাইড রোল আউট করা যাবে। রিপোর্ট অনুসারে এতে কন্ট্রিবিউশান ট্যাবে কিছু পরিবর্তন দেখা যেতে পারে।

আর এখনও এই রকম দেখা যেত যে নতুন আপডেটে আপনারা আপনাদের দরকারি ল্যান্ডমার্ক দেখতে বেশি বড় আইকন দেখা যেতে। আর এর মানে এই যে আপনারা এবার সহজে আপনাদের দরকারের জায়গা দেখতে পারবেন। আর নতুন গুগল ম্যাপের আপডেটে আপনারা দেখতে পারবেন যে কোন বড় শহরে আপনারা বড় আইকন দেখতে পারবেন। আর আপনারা এটি সহজে দেখতে পারবেন। এই আপডেট এবার আপনাদের লন্ডন প্যারিস, রোম, বার্সেলোনা আর নিউয়র্কে দেখতে পারবেন। আর এই আপডেটে আপনারা অন্য শহরেও তাড়াতাড়ি পাবেন বলে আশা করা হচ্ছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo