রান্নার গ্যাস ফুরিয়ে গিয়েছে? Paytm থেকে বুক করুন LPG সিলিন্ডার আর পেয়ে যান ক্যাশব্যাক!

Subhasmita Kanji দ্বারা | পাবলিশড অন 30 Nov 2022 13:43 IST
HIGHLIGHTS
  • Paytm ব্যবহার করে BharatGas, Indane, HP Gas Cylinder বুক করুন এবার

  • Paytm Wallet এর সাহায্যে LPG সিলিন্ডার বুক করলে মিলবে ক্যাশব্যাক

  • একই সঙ্গে এবার ট্র্যাক করা যাবে যে কবে গ্যাস সিলিন্ডার ডেলিভারি পাবেন

রান্নার গ্যাস ফুরিয়ে গিয়েছে? Paytm থেকে বুক করুন LPG সিলিন্ডার আর পেয়ে যান ক্যাশব্যাক!
রান্নার গ্যাস ফুরিয়ে গিয়েছে? Paytm থেকে বুক করুন LPG সিলিন্ডার আর পেয়ে যান ক্যাশব্যাক!

Paytm এখন তাদের গ্রাহকদের জন্য নিয়ে এল দুর্দান্ত এক সুযোগ। এবার থেকে Paytm থেকে LPG Gas Cylinder বুক করা যাবে। আর কেউ যদি এই অ্যাপ ব্যবহার করে গ্যাস সিলিন্ডার বুক করেন তাহলে তিনি পেয়ে যাবেন দুর্দান্ত ক্যাশব্যাক অফার। এই Digital Payment App এর মাধ্যমে প্রথম গ্যাস সিলিন্ডার বুকিংয়ের ক্ষেত্রে 15 টাকার ক্যাশব্যাক অফার পাবেন। আর যদি কেউ Paytm Wallet এর মাধ্যমে পেমেন্ট করে গ্যাস সিলিন্ডার বুক করেন তাহলে তিনি পেতে পারেন 50 টাকার ক্যাশব্যাক অফার। শুধু তাই নয়, এই অ্যাপের মাধ্যমে আপনি এখন থেকে গ্যাস সিলিন্ডার কবে আসবে, কী স্ট্যাটাস সবটাই ট্র্যাক করতে পারবেন।

মঙ্গলবার Paytm এর তরফে এই ক্যাশব্যাক এর কথা ঘোষণা করা হয়। জানানো হয় নতুন ব্যবহারকারীরা এই অফার পেয়ে যাবেন যাঁরা Paytm এর সাহায্যে গ্যাস সিলিন্ডার বুল করবেন। নতুন গ্রাহকরা FirstGas কোড ব্যবহার করতে পারেন 15 টাকার ক্যাশব্যাক পাওয়ার জন্য। এছাড়া তাঁরা wallet50Gas কোড ব্যবহার করতে পারেন যার সাহায্যে 50 টাকার ক্যাশব্যাক পেয়ে যাবেন। তবে এটার জন্য গ্রাহককে Paytm wallet এর মাধ্যমে টাকা পে করতে হবে। শুধু তাই নয়, রেজিস্টার্ড মোবাইল নম্বরের সাহায্যে গ্যাস রিফিল করা যাবে, যদিও তার জন্য অতিরিক্ত দাম দিতে হবে। এই অ্যাপের মাধ্যমে গ্রাহকরা তাঁদের বুকিং স্ট্যাটাস দেখতে পারবেন একই সঙ্গে কবে ডেলিভারি হবে গ্যাস সিলিন্ডার সেটাও।

এই বিষয়ে আরও একটি সুবিধা পাবেন গ্রাহকরা। তাঁরা যখন প্রথমবার এই অ্যাপের মাধ্যমে LPG সিলিন্ডার বুক করবেন তখন তাঁর বুকিং এর সমস্ত ডিটেলস এই অ্যাপ সেভ করে রাখবে, ফলে গ্রাহককে তাঁর 17 সংখ্যার LPG ID আর মনে রাখতে হবে না। ধাপে ধাপে কী করে এই অ্যাপের সাহায্যে LPG সিলিন্ডার বুকিং করবেন দেখুন।

Paytm and LPG Cylinder booking

Paytm এর সাহায্যে Gas Cylinder বুক করার পদ্ধতি দেখুন।

ধাপ 1: Paytm অ্যাপে যান, সেখানে গিয়ে Book Gas Cylinder অপশনে যান। সেখানে গিয়ে রিচার্জ এবং বিল পেমেন্ট ক্যাটাগরিতে যান।

ধাপ 2: এবার LPG সিলিন্ডার সার্ভিস প্রোভাইডার বেছে নিন তারপর আপনার মোবাইল নম্বর দিয়ে দিন যেটা রেজিস্টার করা আছে। অথবা আপনার কনজিউমার নম্বর বা 17 সংখ্যার LPG ID দিন।

ধাপ 3: এবার কোন মাধ্যমে আপনি গ্যাস সিলিন্ডার বুক করতে চান সেটা বেছে নিন। Paytm Wallet, Paytm UPI, কার্ডস, নেট ব্যাংকিং, ইত্যাদির সাহায্যে আপনি পেমেন্ট করতে পারবেন। এছাড়া Paytm Postpaid এর সাহায্যেও গ্যাস সিলিন্ডার বুক করতে পারবেন। এতে পরের মাসে কোনও ইন্টারেস্ট ছাড়াই টাকা দিতে পারবেন। IVRS বা ইন্টারঅ্যাক্টিভ রেসপন্স সিস্টেমের মাধ্যমেও গ্যাস সিলিন্ডার বুক করতে পারবেন।

ধাপ 4: আপনার বুকিং কনফার্ম হয়ে গেলে আপনার গ্যাস সিলিন্ডার বাড়িতে ডেলিভারি করে দেওয়া হবে 2-3 দিনের মধ্যে।

সমস্ত প্রযুক্তিগত খবর, প্রোডাক্ট রিভিউ, বিজ্ঞান-প্রযুক্তি ফিচার এবং প্রযুক্তিগত আপডেটের জন্য, Digit.in-এ যান বা আমাদের Google News পেজে ক্লিক করুন৷

Subhasmita Kanji
Subhasmita Kanji

Email Email Subhasmita Kanji

Follow Us Facebook Logo

About Me: I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. Read More

WEB TITLE

Paytm offer cashback on booking LPG cylinder via Paytm App

Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

লেটেস্ট আর্টিকেল ভিউ অল

VISUAL STORY ভিউ অল