এবার ফেসবুক আনছে আরও একটি নতুন ফিচার্স, ফেসবুকেই দেখা যাবে গেমিং শো, সিরিয়াল

এবার ফেসবুক আনছে আরও একটি নতুন ফিচার্স, ফেসবুকেই দেখা যাবে গেমিং শো, সিরিয়াল
HIGHLIGHTS

ফেসবুক ওয়ালেই দেখে নিতে পারবেন আপনার ফেভরিট সিরিজ

নিজেদের আপটুডেট রাখতে ও নিজেদের জনপ্রিয়তা অক্ষুণ্ণ রাখতে পিছিয়ে নেই ফেসবুকও। ফেসবুক এর মাঝেও বিভিন্ন ধরনের নতুন ফিচার্স নিয়ে এসেছে ইউজার্সদের জন্য। এবার সেই তালিকায় যুক্ত হচ্ছে আরও একটি ফিচার্স।

আসলে ফেসবুক এবার ফেসবুকে লগ-ইন করেই দেখা যাবে হাই-কোয়ালিটির টেলিভিশন সিরিজ এবং গেমিং শো। এবার সিরিয়াল দেখতে টেলিভিশনে আর চোখ রাখার প্রয়োজন নেই। ফেসবুক ওয়ালেই দেখে নিতে পারবেন আপনার ফেভরিট সিরিজ। মিডিয়া পার্টনারশিপের প্রেসিডেন্ট নিক গ্রুডিন জানান, আগামী গ্রীষ্ম থেকেই আসন্ন টেভি সিরিজের এপিসোডগুলি ফেসবুকে আপলোড করার কথা ভাবা হচ্ছে। তিনি বলেন, “ভিডিওর মাধ্যমে নেটিজেনদের এক সুতোয় বেঁধে ফেলাই আমাদের উদ্দেশ্য। যেসব শো মানুষের মধ্যে সম্প্রীতি ও ঐক্য স্থাপন করতে পারে, সে ধরনের সিরিজই বেছে নেবে ফেসবুক। তা খেলার শোও হতে পারে আবার কমেডি, রিয়ালিটি বা গেমিং শোও হতে পারে।”

তিনি আরও জানান যে সিরিজগুলি ফেসবুকে দেখানোর জন্য শোগুলিকে অর্থ দেবে এই সোশ্যাল সাইট। তবে ফেসবুকের জন্য ভিডিও তৈরি করে আগামিদিনে ছোটপর্দার জগতের ব্যক্তিদের অর্থ উপার্জন করার সুযোগও খুলে দেবে এই সাইট।

আপনাদের মনে করিয়েদি যে এর আগেও ফেসবুক লাইভ লকেশান শেয়ারিং বা ৩৬০ ডিগ্রি ভিডিও’র মতন ফিচার্স নিয়ে এসেছে। অনুমান করা হচ্ছে যে ফেসবুকের নতুন এই ফিচার্সও খুব তাড়াতাড়ি জনপ্রিয়তা পাবে।

সোর্সঃ 

Digit.in
Logo
Digit.in
Logo