GOOGLE PLAY স্টোরেও তাড়াতাড়ি UPI সাপোর্ট আসবে

GOOGLE PLAY স্টোরেও তাড়াতাড়ি UPI সাপোর্ট আসবে
HIGHLIGHTS

Google Play স্টোরেজ UPI সাপোর্ট আসবে

ক্যাশ পেমেন্টও করা যাবে

Google I/O 2019 র সময়ে গুগল জানিয়েছে যে তারা ভারতে খুব তাড়াতাড়ি ভারতীইয় ইউজারদের জন্য Google Play ইউনিফায়েড পেমেন্ট ইন্টারফেস (UPI) সাপোর্ট পাবেন। আর গুগল তাড়াতাড়ি গুগল প্লে ব্যালেন্সের টপ অ্যাপের জন্য পেমেন্ট অপশানে ক্যাশ অ্যাড করার সুবিধা পাবে। আর এমনও বলা যায় যে গুগল প্লে স্টোরে অন্য ট্রাঞ্জাংশান করার জন্য ক্যাশ ফিচারও আসতে পারে।

কোম্পানি খুব তাড়াতাড়ি ভারতে পেমেন্ট প্রসেস নাবে আর যা এখন কোম্পানির UPI অ্যাপের জন্য পেমেন্ট করার কাজ করে। Google য়ের সিনিয়ার প্রোডাক্ট ম্যানেজার Larry Yang বলেছেন যে ভারতে এখন UPI য়ের মাধ্যমে কাজ চলছে। আর এই সময়ে ভারতে UPI য়ের মাধ্যেম অনেক পেমেন্ট করা হয় আর এটি একটি জনপ্রিয় প্ল্যাটফর্ম হয়েছে। আর এটা জানা যায়নি যে ভারতে কবের মধ্যে গুগল প্লে স্টোর UPI পাবে।

অনুমান করা হচ্ছে যে কোম্পানি প্লে স্টোরে Google Pay (Tez) অ্যাপ ইন্টিগ্রেট করবে। আর এখান গুগল ভারতে ক্রেডিট/ডেবিট কার্ড, নেটব্যাঙ্কিং, এয়ারটেল, আইডিয়া আর ভোডাফোনের মাধ্যমে কেরিয়ার বিলিং আর গুগল প্লে ব্যালেন্স/গুগল গিফট কার্ড সাপোর্ট আনছে।

এর আগেই আমরা আপনাদের বলেছি যে কোম্পানি আগামি সময়ে কিছু গুগল প্লে ট্রাঞ্জাংশানের জন্য ক্যাশ সাপোর্ট অফার করতে পারে। আর এবার জাপানা র মেক্সিকোতে গুগল প্লে ইউজাররা ব্যালেন্স টপ আপের জন্য ক্যাশ দিতে পারে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit.in
Logo
Digit.in
Logo