ফেসবুক-ইনস্টাগ্রাম ডাউন, ইউজারদের লগইন করতে হচ্ছে সমস্যা

দ্বারা Digit Bangla | পাবলিশড অন 18 Sep 2020
HIGHLIGHTS
  • ইনস্টাগ্রাম (Instagram) এবং ফেসবুকে (Facebook) বৃহস্পতিবার রাতেই আচমকা সারা বিশ্ব জুড়ে বন্ধ হয়ে গেল

  • সারা বিশ্বের ব্যবহারকারীদের অ্যান্ড্রয়েড এবং আইওএসে ইনস্টাগ্রাম এবং ফেসবুক উভয়ই ব্যবহার করতে সমস্যা হয়েছিল

  • অনেক ইউজাররা জানান যে তাদের ফেসবুক নিউজ ফিড এবং ইনস্টাগ্রাম খুলছে না

ফেসবুক-ইনস্টাগ্রাম ডাউন, ইউজারদের লগইন করতে হচ্ছে সমস্যা
ফেসবুক-ইনস্টাগ্রাম ডাউন, ইউজারদের লগইন করতে হচ্ছে সমস্যা

সোশ্যাল নেটওয়ার্কিং প্ল্যাটফর্ম ইনস্টাগ্রাম (Instagram) এবং ফেসবুক (Facebook) বৃহস্পতিবার রাতেই আচমকা সারা বিশ্ব জুড়ে বন্ধ হয়ে গেল। তার পর সারা দুনিয়া থেকে একের পর এক ইউজারদের অভিযোগ আসা শুরু হয়। অনেক ইউজাররা জানান যে তাদের ফেসবুক নিউজ ফিড এবং ইনস্টাগ্রাম খুলছে না। এমনই বহু ইউজার এমন অভিযোগ জানিয়েছেন। অ্যান্ড্রয়েড ও আইওএস দুটি ক্ষেত্রেই সমস্যা দেখা গিয়েছে।

একই সাথে, ভারত সহ সারা বিশ্বের ব্যবহারকারীদের অ্যান্ড্রয়েড এবং আইওএসে ইনস্টাগ্রাম এবং ফেসবুক উভয়ই ব্যবহার করতে সমস্যা হয়েছিল। তারা এই প্ল্যাটফর্মগুলিতে রিফ্রেশ করতে অক্ষম ছিল। এছাড়াও, তারা মেসেজ পাঠাতে বা ফটো শেয়ার করতে পারছিলেন না।

ডাউনডেক্টের মতে, রাত ১১ টায় এই সমস্যার সূত্রপাত শুরু হয়। ইউরোপ, নর্থ আমেরিকাতেও দেখে যায় একই সমস্যা। কয়েক ঘণ্টা পর সমস্যার সমাধান হয়। Facebook এবং Instagram এর এই সমস্যার সম্পর্কে অনেকেই ট্যুইটারে জানান। অনেক ব্য়বহারকারীরা টুইটারে সোশ্যাল সাইটগুলির সমস্যা সম্পর্কে লিখেছেন, পাশাপাশি হ্যাশট্যাগ #instagramdown এবং #facebookdown এর ব্যবহার করে তাদের সমস্যাগুলি সম্পর্কে লিখেছেন।

Web Title: Facebook Instagram went Down For Some Users on Thursday
Tags:
Facebook Instagram Facebook Insta Down Android iOS Apps social Networking Site Social Platform ফেসবুক-ইনস্টাগ্রাম ফেসবুক ডাউন ইনস্টাগ্রাম ডাউন সোশ্যাল নেটওয়ার্কিং প্ল্যাটফর্ম অ্যান্ড্রয়েড এবং আইওএস
Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

LATEST ARTICLES ভিউ অল

Advertisements
DMCA.com Protection Status