নিউজ আর ম্যাগাজিনের দারুন কম্বিনেশান Apple News +

নিউজ আর ম্যাগাজিনের দারুন কম্বিনেশান Apple News +
HIGHLIGHTS

অ্যাপেল প্যারিসে অনুষ্ঠিত একটি লঞ্চ ইভেন্টে তাদের Apple News+ পরিষেবা লঞ্চ করেছে আপাতত আমেরিকা আর কানাডার ইউজার্সদের জন্য এটি আসছে

হাইলাইট

  • Apple News Plus magazine subscription পরিষেবার কথা ঘোষনা করা হল
  • এই পরিষেবার চার্জ মান্থলি $9.99

 

এবার Apple News Plus magazine subscription য়ের মাধ্যমে ইউজার্সরা অনেক ম্যাগাজিন নিজেদের অ্যাপেল ডিভাইসে রাখতে পারবেন। আর অ্যাপেল সোমবার তাদের লঞ্চ ইভেন্টে Apple News Plus সার্ভিসের কথা জানায় এর মধ্যে Apple News সার্ভিসে ম্যাগাজিনের ইন্ট্রিগ্রেশান আছে। Apple News অ্যাপে 300 র বেশি ম্যাগাজিন, স্পেশাল নিউজ পেপার আর ডিজিটাল পাবলিশার্স আছে এর মধ্যে National Geographic, Men’s Health, Vogue ইত্যাদি আছে। Apple News + য়ের বর্তমান পাবলিশারদের বিষয়ে যদি বলি তবে অ্যাপেল নিউজে কিছু পাব্লিকেশান আর তাদের নিউজ স্টোরি আছে।

আর সঙ্গে আরও পাবলিশার, দুটি ম্যাগাজিন আর ডিজিটাল Apple News আছে। এর মধ্যে দুটি অ্যাটলান্টিক, ইনভেস্টার, দ্যা নিউ রকার, দুটি অ্যাপার্চার, নিউ য়ার্ক ম্যাগাজিন, রোলিং স্টোন, টাইম, দ্যা হাইলাইট বাই ভোকাস, দ্যা ক্যাট য়ের মতন বেশ কিছু ম্যাগাজিন আর ডিজিটাল পাবলিকেশান অ্যাপেল নিউজে আছে। আর এই পরিষেবার সাহায্যে ইউজার্সরা নতুন আর ম্যাগাজিংয়ের স্টোর ইউজাররা অ্যাপেলের তৈরি ইউজার ইন্টারফেস সহজে পড়তে পারবেন।

আর এই পরিষেবার বিষয়ে আমরা যদি বলি তবে Apple News Plus service র দাম $9.99 মানে প্রায় 650 টাকা। আর আমেরিকার ইউজার্সদের আর কানাডার ইউজার্সদের জন্য এই পরিষেবা এখনই পাওয়া যাচ্ছে। আর এই ভাবে ইউজার্সদের যথাক্রমে 9.99 ডলার আর 12.99 ডলার দিয়ে এই পরিষেবা পাবেন। আর ইউজার্সরা প্রথম মাসে একটি ট্রায়াল পরিষেবা ফ্রিতে পাবেন। আর আপনাদের বএল রাখি যে এই সময়ে আপাতত Apple News+ পরিষেবা শুধু iOS 12.2 অপারেটিং সিস্টেম আর 10.10.4 ম্যাক অ্যাপের ইউজার্সরা পাবেন।

আপনাদের বলে রাখি যে এর সঙ্গে ইউজার্সরা সাবস্ক্রিপশান প্ল্যানযে 6 জন ফ্যামিলি মেম্বারের সঙ্গে শেয়ার করতে পারবেন। অ্যাপেল এই বছরের শেষের মধ্যে এই পরিষেবা UK আর অস্ট্রেলিয়াতে লঞ্চ করতে পারে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit.in
Logo
Digit.in
Logo