অ্যামাজন ইন্ডিয়া Amazon Pay UPI নিয়ে আসছে

অ্যামাজন ইন্ডিয়া Amazon Pay UPI নিয়ে আসছে
HIGHLIGHTS

Amazon তাদের অ্যান্ড্রয়েড ইউজার্সদের জন্য একটি স্পেশাল জিনিস নিয়ে এসেছে আর এবার এর মধ্যমে ইউজার্সরা Amazon Pay র মাধ্যমে Amazon Pay UPI পরিষেবা আরও ভাল করে ব্যাবহার করতে পারে

হাইলাইট

  • Amazon.in য়ে এবার ডায়রেক্ট পেমেন্ট হবে
  • UPI ID থেকে এই রিচার্জ করা যাবে
  • আর খুব তাড়াতাড়ি iOS য়ের জন্যেও এই জিনিস আসবে

 

সম্প্রতি অ্যামাজন জানিয়েছে যে Amazon Pay পরিষেবা আরও ভাল করার জন্য Amazon Pay UPI নিয়ে আসছে। আর এই সুবিধা ইউজার্সদের জন্য এখন আনা হয়েছে। এর সঙ্গে অ্যামাজন এর জন্য অ্যাক্সিস ব্যাঙ্কের সঙ্গে পার্টনারশিপ করেছে। আর এই সময়ে এটি শুধু অ্যান্ড্রয়েডের জন্য লঞ্চ করা হয়েছে। Amazon Pay UPI য়ের সাহায্যে ই রিটেলার কাস্টমাররা তাদের ব্যাঙ্ক অ্যাকাউন্টকে অ্যামাজন অ্যাপের সঙ্গে লিঙ্ক করতে পারবেন। আর এরকম করলে Amazon.in য়ে শপিংয়ের সময়ে ডায়রেক্ট পেমেন্ট করা যাবে।

Amazon Pay UPI ID র মাধ্যমে অ্যামাজনের বাকি থার্ড পার্টি UPI অ্যাপের মতন বিল দেওয়া বা রিচার্জ করা যাবে। আর অ্যামাজন তাদের প্ল্যাটফর্মে সুরক্ষিত করার জন্য অ্যাক্সিস ব্যাঙ্কের সঙ্গে চুক্তি করেছে।

আপনাদের বলে রাখি যে UPI একটি ইন্সট্যান্ট রিয়াল টাইম পেমেন্ট প্রসেস যা ‘ন্যাশানাল পেমেন্ট কর্পোরেশান অফ ইন্ডিয়া’ র মাধ্যমে ব্যাঙ্ক লেনদেনের জন্য করেছে। আর কোম্পানি অনুসারে ইউজার্সরা কোন ব্যাঙ্ক অ্যাকাউন্টের ডেবিট বা ক্রেডিট কার্ডের ডিটেলস দিয়ে নিজের ব্যাঙ্কে একটি মাল্টি লেটার প্রসেসের মাধ্যমে সুরক্ষিত ভাবে পেমেন্ট করতে পারবেন।

Amazon Pay UPI তাদের ফিক্সড UPI দিতে হবে আর আপনারা ট্র্যাঞ্জাকশান শেষ করতে পারবেন। আর এর আগে অ্যামাজন এই বিষয়ে জানায় যে 10,000 টাকা বাঁ তার কম পেমেন্ট UPI য়ের মাধ্যমে হবে। Gadgets 360 র রিপোর্ট অনুসারে Amazon Pay UPI তে অ্যাপ্লাই হওয়া প্রতিদিনের UPI লিমিট 1,00,000 টাকা । অ্যামাজন ইন্ডিয়া দাবি করেছে এর পরে iOS ইউজার্সদের জন্যও এটি আসবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo