BLACKBERRY MESSENGER 31 মে বন্ধ হবে

BLACKBERRY MESSENGER 31 মে বন্ধ হবে

আপনি যদি BlackBerry Messenger য়ের ব্যাবহার করেন তবে আপনাদের জন্য একটি বড় খবর আছ। আসলে সম্প্রতি জানানো হয়েছে যে Black Berry Messenger 31মে বন্ধ করা হবে। রিপোর্ট অনুসারে জানা গেছে যে Whtsapp আর বাকি ইন্সট্যান্ট মেসেজিং অ্যাপের মতন BlackBerry Messenger তেমন কিছু আকর্ষণীয় নয়। আর এর সগে অ্যাপে নতুন ইউজার্স অ্যাডের পরিসংখ্যানও তেমন কিছু না। আর সেই জন্যই কোম্পানি এই অ্যাপ বন্ধ করতে চায়। আর সেখানে BBMe লাইভ করার চেষ্টা করা হচ্ছে যা BBM ইউজাআর্সদের সুইচ করতে পারে।

2016 সালে Emtek Group BBM অধিগ্রহন করেছিল। আর তা খুব একটা আশা দায়ক হয়নি আর কোম্পানি তাদের কঞ্জিউমার ভার্সান বন্ধ করার অধিকার ঘোষনা করছে। আপনাদের জানিয়ে রাখি যে এই বিষয়ে একটি প্রেস রিলিজ করা হয়েছে। আর এই রিলিজে এই বিষয়টি জানা গেছে যে BBM আরও একবার সফল হওয়ার জন্য কোম্পানি অনেক সাহায্য করেছে কিন্তু তাদের ইউজার্সরা বাকি প্ল্যাটফর্মে যাচ্ছে আর অনেক নতুন ইউজার্সদের সাইন ইন করানো সমস্যার হচ্ছে।

Emtek BBM কে নিয়ে নতুন সিদ্ধান্ত নিয়েছে সেখানে BlackBerry কোম্পানি এই সময়ে BBM Enterprise (BBMe) application Google Play আর App Store য়ে দিচ্ছে। আপনাদের বলে রাখি যে প্রথম 12মাসের জন্য এটি ইউজারদের জন্য ফ্রি হবে আর সেখানে এর পড়ে 6 মাসের জন্য এর দাম হবে $2.49।

সোর্সঃ 1, 2

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit.in
Logo
Digit.in
Logo