গ্রীষ্মের প্রদাহ থেকে বাঁচতে ‘ঠান্ডা’ এসির দারুন ডিল পেটিএমমলে

গ্রীষ্মের প্রদাহ থেকে বাঁচতে ‘ঠান্ডা’ এসির দারুন ডিল পেটিএমমলে
HIGHLIGHTS

স্প্লিট আর উইন্ডোজ দু’রকম এসিই পাওয়া যাচ্ছে

ICICI য়ের কার্ড দিয়ে কিনলে 5% এক্সট্রা ক্যাশব্যাক পাওয়া যাবে

এসির সঙ্গে এয়ারকুলারও কেনা যাচ্ছে

‘দারুন দহন দাহে…’ সত্যি বলতে গ্রীষ্মের প্রবল উত্তাপ থেকে একটুও রেহাই নেই। আর এসবের মধ্যে সবাই খুজে চলেছেন একটু বৃষ্টি। তবে বৃষ্টির বিষয়ে প্রকৃতি ছাড়া কেউই সে অর্থে সঠিক ভাবে বলতে পারেনা। তবে বাড়ির মধ্যে বা অফিসে গ্রীষ্মের প্রদাহ কিছুটা হলেও প্রসমিত হতে পারে, যদি এসি বা এয়ার কুলার সঙ্গে থাকে।

আর আপনারা যদি একটি এসি বা এয়ার কুলার কেনার কথা ভাবছেন তবে আজকে পেটিএম থেকে দারুন কিছু এসি বা এয়ার কুলার কিনতে পারবেন। স্প্লিট হোক বা উইন্ডো সব রকমের এসিই নিজের করতে পারবেন। আর সঙ্গে যদি কেনাকাটা হয় ICICI ব্যাঙ্কের কার্ড থেকে তবে 5% য়ের এক্সট্রা ক্যাশব্যাকও পাওয়া যেতে পারে। আসুন তবে দারুন এই ডিল গুলি একবার দেখে নেওয়া যাক।

Voltas 1.5 Ton 3 Star Split AC 

আজকে আপনারা দারুন এই 1.5 টনের স্প্লিট এসিটি পেটিএম থেকে 32,800 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 40,990 টাকা বলা হয়েছে। এটি একটি 3 স্টার এসি। আর এটি 150 স্কোয়ার ফিটে দারুন ঠান্ডা করতে পারে। এখান থেকে কিনুন।

LG 1 Ton 3 Star Window Ac

আজকে এই উইন্ডোজ এয়ারকন্ডিশানারটি আপনারা এখাএন মাত্র 24,203 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 27,990 টাকা বলা হয়েছে। এটি একটি 3 স্টার এসি। আর এর সঙ্গে ICICI ব্যাঙ্কের কার্ড ব্যাবহার করে কিনলে এক্সট্রা 5% ক্যাশব্যাকের সুযোগ আছে। এতে অ্যান্টি ব্যাক্টেরিয়াল ফিল্টার আছে। এখান থেকে কিনুন।

Hitachi 1 Ton 3 Star Window AC

আজকে এই উন্ডোজ এসিটি আপনারা এখান থেকে মাত্র 22,088 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এই 3 স্টার এসিটির আসল দাম 25,190 টাকা বলা হয়েছে।এখান থেকে কিনুন।

Hindware Cp-161901hla 19 L Personal Cooler

আপনারা এই 19 লিটারের পার্সোনাল কুলারটি আজকে এখান থেকে মাত্র 4,799 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 8,990 টাকা বলা হয়েছে। এখান থেকে কিনুন।

Koryo KAC30PCH 30 L Personal Air Cooler

আপনারা আজকে এই এয়ারকুলারটি এখানে মাত্র 4,790 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 11,990 টাকা বলা হয়েছে। এখান থেকে কিনুন।

Singer Atlantic Senior 34 L Personal Cooler

আজকে এই 34 লিটারের পার্সোনাল কুলারটি আপনারা এখান থেকে মাত্র 4,499 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 7990 টাকা বলা হয়েছে। এখান থেকে কিনুন।

নোটঃ সাইটে ডিভাইসের দাম আর অফারে কিছু পরিবর্তন দেখা যেতে পারে, সাইটে ডিভাইসের দাম আর অফারের এই পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।  

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit.in
Logo
Digit.in
Logo