Vodafone-Idea গ্রাহকদের দিচ্ছে বিনামূল্যে VIP নম্বর, শুধুমাত্র করতে হবে এই কাজ

Vodafone-Idea গ্রাহকদের দিচ্ছে বিনামূল্যে VIP নম্বর, শুধুমাত্র করতে হবে এই কাজ
HIGHLIGHTS

ভোডাফোন আইডিয়া দিচ্ছে দারুন সুযোগ

গ্রাহক এখন নিজেই বেছে নিতে পারবেন তাঁর ইচ্ছের ফোন নম্বর

কয়েকটা ক্লিকেই পেয়ে যাবেন মনের পছন্দমতো নম্বর

আমাদের মধ্যে এমন অনেকেই আছেন যাঁরা নিজের পছন্দমতো নম্বর চান। সেটা সহজে মুখস্থ করার জন্য হোক বা স্ট্যাটাস সিম্বল হিসেবে। বিশেষ কিছু ক্ষেত্রে ব্যবহারকারীরা অতিরিক্ত টাকা দিয়ে টেলিকম সংস্থাগুলো (Telecom company) থেকে এমন নম্বর নিয়ে থাকেন। কিন্তু এবার আর কোনও অতিরিক্ত টাকা দিতে হবে না। বিনামূল্যেই এই সুবিধা গ্রাহকরা এবার পেতে চলেছেন। ভোডাফোন আইডিয়া এই দারুন সুযোগ এনেছে গ্রাহকদের জন্য।

আর ভোডাফোন আইডিয়া যে নতুন উদ্যোগ নিয়েছে সেটার জন্য তাঁদের কোথাও যেতে হবে না। বাড়ি বসে অনলাইনেই নিজের পছন্দমতো ফোন নম্বর পেয়ে যাবেন। এমনটাই জানানো হয়েছে এই টেলিকম সংস্থার তরফে।

কী করে ভোডাফোন আইডিয়ার এই বিশেষ সুবিধা পাবেন দেখে নিন

এই সুবিধা পাওয়ার জন্য আপনাকে প্রথমে যেতে হবে Vi এর অফিসিয়াল ওয়েবসাইটে। এবার সেখান থেকে যান হেডার মেনুতে। সেখান থেকে যান নিউ কানেকশন ট্যাবে। এবার এটা আপনাকে একটা নতুন পেজে নিয়ে হবে। এখানে আপনাকে বলতে হবে আপনি কি নম্বর চান প্রিপেইড নাকি পোস্ট পেইড। এটা বেছে নেওয়ার পর আপনাকে আপনার কিছু ব্যক্তিগত তথ্য দিতে হবে।

Vodafone Idea

আপনি যেই আপনার ব্যক্তিগত তথ্য দেবেন তখন আপনাকে দেখানো হবে সেই নম্বরগুলো যেগুলো বর্তমানে ফাঁকা আছে। যদি ভিআইপি নম্বর নেন তাহলে আপনাকে দিতে হবে 500 টাকা। এবার আপনি আপনার অ্যাড্রেস দিলেই এই সিম আপনার ঠিকানায় এসে যাবে এই নম্বরের সিম।

এই বিষয়ে উল্লেখযোগ্য ভোডাফোন আইডিয়া এখন ঋণের দায়ে জর্জরিত। এই সংস্থাকে সাহায্য করার জন্য ভারত সরকার সাহায্যের হাত বাড়িয়েছে। 33% শেয়ার সরকারের কাছে যাবে। এর ফলে ভোডাফোন আইডিয়ার প্রোমোটারের হোল্ডিং 75 থেকে কমে 50% হয়ে যাবে। এই সংস্থার স্টকের দাম যেই 10 টাকার উপর যাবে তখন সরকার সেটা কিনবে। 16,000 কোটি টাকা যা এই সংস্থা থেকে সরকার পায় সেটাকেই ইকুইটিতে বদলে নেবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo