আপনি কী জানেন যে কি করে আপনার মেসেজ শিডিউল করা যায়?

আপনি কী জানেন যে কি করে আপনার মেসেজ শিডিউল করা যায়?
HIGHLIGHTS

আসুন দেখা যাক যে কি করে আপনি অটোমেটিক্যালি সেন্ড করার আগেই মেসেজ শিডিউল করা যেতে পারে

এমন অনেক জিনিস আছে যা প্রতিদিনের কাজের মধ্যে আমরা করতে ভুলে যাই। অনেক সময়ে এরকম হয় যে কোন বন্ধুর জন্মদিন বা অ্যানিভার্সারি আমরা ভুলে তাকে মেসেজ করতেও ভুলে গেলাম। আর এরকম অনেক সময়ে খুব কাছের বন্ধুর ক্ষেত্রেও হয়ে যায়।

আর তা হলে এমন কোন উপায় আছে কি যে আমরা এই সব জিনিস করতে মানে, জন্মদিন বা অ্যানিভার্সারি তে শুভেচ্ছা পাঠাতে ভুলে না যাই? হ্যাঁ আপনারা আপনাদের ফোনে মেসেজ শিডিউল করতে পারনে। আর আপনারা মেসেজ শিডিউল করার পরে আপনি সেই বিষয়টি ভুলে জাওয়ার সমস্যার হাত থেকেও রেহাই পেতে পারেন

তবে এরকম করার জন্য আপনাকে কিছু থার্ড পার্টি অ্যাপ ব্যাবহার করতে হবে, তবে আপনি যদি আপনার ফোনে এই রকম থার্ড পার্টি অ্যাপ রাখতে না চান তবে আপনারা এই কাজটি করতে পারবেন না। তবে এই রকম কাজ করে আপনি কিন্তু অনেককেই চমকে দিতে পারেন সবাই ভাববে যে আপনি কি করে এই কাজ সম্ভব করলেন? কারন আপনি জন্মদিন বা অ্যানিভার্সারির মতন জিনিস ভুলে জাওয়ার জন্যি বন্ধু মহলে বা নিকটজনের কাছে পরিচিত। আসুন তবে দেখা যাক যে কি করে আপনারা এরকম করতে পারবেন।

Do It Later: আপনারা যদি এই অ্যাপটি ব্যাবহার করেন তবে আলাদা আলাদা 5টি প্ল্যাটফর্মে আপনি মেসেজ শিডিউল করতে পারবেন। এই প্ল্যাটফর্মের মধ্যে জিমেল, ইয়াহু, হটমেল, ফেসবুক আর টুইটার আছে।

আর এছাড়া আরও কিছু অ্যাপের মাধ্যমে আপনারা এরকম করতে পারবেন। আপনাদের বলে রাখি যে আর কোন কোন এই জাতীয় অ্যাপের মাধ্যমে আপনারা এরকম করতে পারবেন। SMS Planing, Schedule SMS আর আলফা মেসেজিং ইত্যাদি এই তালিকায় আছে। আপনারা যদি এর বিষয়ে বেশি খবর নিতে চান তবে তা সহজেই করা যায়, আপনারা গুগল প্লে স্টোরে গিয়ে এই বিষয়ে দেখতে পারবেন। আর এর ব্যাবহারের উপায়ও জানতে পারবেন।

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। 200টাকার এক্সট্রাক্যাশব্যাকে পাওয়ার জন্য DIGIT কোডের ব্যাবহার করুন

Digit.in
Logo
Digit.in
Logo