দিল্লি ELECTION 2020 রেজাল্ট এভাবে ভোটের রেজাল্ট অনলাইনে দেখুন

দিল্লি ELECTION 2020 রেজাল্ট এভাবে ভোটের রেজাল্ট অনলাইনে দেখুন
HIGHLIGHTS

ইলেকশান কমিশানের রেজাল্ট পোর্টাল থেকে দেখা যাবে

ভোটার হেল্প লাইন অ্যাপের মাধ্যমেও জানা যাবে

দিল্লি বিধানসভার 2020 সালের ভোটের রেজাল্ট আজ বেরোচ্ছে। গত শনিবারে দিল্লি বিধানসভার 70 টি আসনে নির্বাচন হয় আর আজ এই মঙ্গলবার এই ভোটের ফলাফল। যদিও দেশের সমস্ত বড় নিউজ পোর্টাল গুলি টাইম টু টাইম আপডেট দিয়ে যাচ্ছে। তাও আপনারা আর কি ভাবে দিল্লির 2020 সালের বিধানসভা ভোটের রেজাল্ট জানতে পারবেন তা এখানে আজকে আমরা আপনাদের জানাব।

ভারতের নির্বাচন কমিশান দিল্লিতে 21 টি গননা কেন্দ্র করেছে। আর ভোট কাউন্ট সকাল 8 টা থেকে শুরু হয়েছে। আর এখন ভোটের ফল ডিক্লেয়ার না হলেও কোন দিকে যাচ্ছে তা বোঝা যাচ্ছে। আর আপনি যদি দিল্লির 2020 সালের ভোটের ফল জানতে চান তবে তা কি করে জানতে পারবেন তা এখানে আপনাদের জানাব।

ভারতের ইলেকশান ক,অসজামের ইলেকশান রেজাল্ট পোর্টালে খেয়াল রাখুন

অফিসিয়াল রেজাল্ট পোর্টাল দিল্লির বিধানসভা 2020 র নতুন আর বিশ্বস্ত বিষয় আর এখান থেকে রেজাল্ট জানাও অনেক বেশি ভরসাযোগ্য। সকাল 8 টা থেকে ভোট গননা শুরু হয়েছে। আর এই বিষয় এখান থেকে জানা যাবে।

ভারতের নির্বাচন কমিশানের ভোটার হেল্প লাই অ্যাপ

আপনারা অফিসিয়াল রেজাল্ট ওয়েবসাইট ছারফা ICI য়ের সাহায্যে হেল্প লাইনের নামে একটি অ্যাপের মাধ্যমেও পাবেন। এই অ্যাপটি আপনারা অ্যান্ড্রয়েড আর iOS দুটি প্ল্যাটফর্ম থেকেই ডাউনলোড করতে পারবেন। আর দিল্লির ভোটের রেজাল্ট নিজের ফোনে এই অ্যাপের মাধ্যমেই জেনে যাবেন।  

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo