এইভাবে ডাউনলোড করে যে কোন সময়ে অফলাইনে YouTube ভিডিও দেখুন

এইভাবে ডাউনলোড করে যে কোন সময়ে অফলাইনে YouTube ভিডিও দেখুন
HIGHLIGHTS

আপনারা কী ইউটিউব ভিডিও ডাউনলোড করতে জানেন? না জানলে এভাবে তা করতে পারবেন

কখনও না কখনও আপনার সঙ্গেও হয়ত এরকম হয়েছে যে আপনার ডাটা প্যাক শেষ হয়ে গেছে, আর আপনি যদি প্রিপেড গ্রাহক হন তবে এই সমস্যায় আপনাকে হয়ত একবার না একবার পড়তেই হয়েছে। আর আজকাল অবশ্য ডাটা সোলওভার চালু হয়েছে কিন্তু অনেকেই হয়ত এখনও এর বিষয়ে জানেন না। আর এবার আপনার কাছে ডাটা শেষ হয়ে গেলে আপনারা নেটও ব্যাবহার করতে পারবেননা।

আজকে আমরা আপনাদের বলব যে আপনারা কি করে YouTube য়ের ভিডিও ডাউনলোড করতে পারবেন আর এর পরে তা ডাটা শেষ হলেও দেখতে পারবেন। আপনারা হয়ত ভাবছেন যে এটা কী করে সম্ভব। youTube য়ে ভিডিও ডাউনলোড করার অপশান আছে আর এরকম বেশ কিছু উপায়ে আপনারা ইউটিউবের কন ভিডিও ডাউনলোড করতে পারবেন। আর আপনারা অনেকেই হয়ত এই বিষয়ে জানেন কিন্তু জারা জানেন না তাদের জন্যই আমরা আজকে এই বিষয়ে কথা বলব। আসুন এবার দেখা যাক যে কি করে এটা করা সম্ভব।

YouTube APP থেকে ভিডিও ডাউনলোড করুন

আপনারা অ্যান্ড্রয়েড বা iOS যাই ব্যাবহার করুন না কেন আপনারা সহজেই ইউটিউব অ্যাপে যেতে পারবনে। আর এভাবে তা করতে পারবেন। আসুন দেখা যাক কি করে এটা করা সম্ভব।

১। আপনারা নিজের স্মার্টফোন থেকে YouTube App টি অন করুন।

২। এবার কন ভিডিও অ্যাপে ওপেন করুন।

৩। এবার আপনারা শেয়ার আর অ্যাড টু বটনের মধ্যে ডাউনলোড বটনটি দেখতে পাবেন। আর এই বটনটি অবশ্য আপনারা তখনই দেখতে পাবেন যদি অই ভিডিওর ক্রিয়েটার ডাউনলোড অ্যালাউ করে থাকেন।

৪। আর এবার আপনারা ডাউনলোড বটন ট্যাপ করলে এবার ভিডিও আপনার ফোনে সেভ হয়ে যাবে আর আপনারা এটি দেখতে পারবেন।

তবে এই ভাবে আপনারা সব ভিডিও ডাউনলোড করতে পারবেন না তবে সব থেকে সহজে ইউটিউব ভিডিও ডাইনলোড করতে পারবেন। আর এছাড়া আপ্ন্রা কন এই ধরনের ওয়েবসাইট আর অ্যাপ থেকে এটি ব্যাবহার করতে পারবেন। আর তার জন্য আপনাদের সমস্যার সম্মুখিন হতে হবে। আর আপনাদের কাছে যদি ইউটিউব ভিডিও ডাউনলোড করার সহজ উপায় আপনারা জানেন তবে আমাদের তা নিচের কমেন্ট সেকশানে জানান। আমরা সেই বিষয়ে আমাদের পরের আর্টিকেলে অবশ্যই বলব।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo