সিঙ্গেল সিম ফোনে কি করে ২ টি নম্বর চালাবেন

সিঙ্গেল সিম ফোনে কি করে ২ টি নম্বর চালাবেন
HIGHLIGHTS

অ্যাপ ডাউনলোড করে মোবাইল নম্বর পান

যখন ডুয়াল সিম ফোন থাকেনা বা নতুন নম্বর বার বার নিতে বিরক্তি এসে যায় সে সময় প্রায়ই মনে হয় যদি একটি সিম থেকেই ২টি নম্বর চালানো যেত তবে বেশ হত। আপনারা হয়ত ভাবছেন যে একটি সিম থেকে ২টি নম্বর যদি চালানো যেত তবে সত্যি ভাল হত। তবে তা কি ভাবে সম্ভব? তবে আসুন আজা আমারা আপনাদের এই বিষয়ে কিছু খবর দি।

আজকের সেরা ডিল নিয়ে এল ফ্লিপকার্ট (১৪ আগস্ট)

আমরা আজ আপনাদের এমন একটি অ্যাপের কথা বলব যা ডাউনলোড করলে আপনি একটি সিম থেকে ২টি নম্বর ব্যবহার করতে পারবেন। TextMe নামের এই অ্যাপটি ডাউনলোড করে আপনি একটি সিম থেকে দুটি নম্বর ব্যবহার করতে পারবেন।

সবার আগে আপনাকে গুগল স্টোরে গিয়ে সেখান থেকে TextMe অ্যাপটি ডাউনলোড করতে হবে। ডাউনলোডের পড়ে কিছু অনুমতি চাওয়া হবে, তাতে হ্যাঁ করুন। আর এবার অ্যাপ্টি ওপেন করে নম্বরের অপশানে যান আর যেকোন একটি নম্বর নিন। নম্বর বেছে নেওয়ার পড়ে এই অ্যাপ থেকে কল করলে আপনার বাছাই করা নম্বর থেকেই কল যাবে। একবার একটি নম্বরি বাছাই করতে পারবেন আর আপনি যদি একটির বেশি নম্বর চান তবে আপনাকে চার্জ দিতে হবে।

এই অ্যাপটি ব্যবহার করতে হলে প্রথম দিকে আপনাকে কোন চার্জ দিতে হবে না। আপনি শুধু অ্যাপটি ডাউনলোড করে কল করতে পারবেন, বেশ কিছু সময় অব্দি আপনি এটি ফ্রিতে ব্যবহার করতে পারবেন আর এর পরে আপনাকে কোন টাকা দেওয়া প্ল্যান বাছাই করতে হবে। প্রায় ৪০টি দেশের মোবাইল নম্বরে আপনি মেসেজ করতে পারবেন। এই অ্যাপটিতে ভিডিও কলিং আর HD ভয়েস অপশানও আছে। 

আজকের সেরা ডিল নিয়ে এল ফ্লিপকার্ট (১৪ আগস্ট)

সোর্সঃ 

Digit.in
Logo
Digit.in
Logo