OPPO Band Style ভারতে হল লঞ্চ, রয়েছে SpO2 মনিটারিং এবং 24 ঘন্টা হার্ট-রেট ট্র্যাকিংয়ের মতো ফিচার

Brand Story | পাবলিশড অন 10 Mar 2021
OPPO Band Style ভারতে হল লঞ্চ, রয়েছে SpO2 মনিটারিং এবং 24 ঘন্টা হার্ট-রেট ট্র্যাকিংয়ের মতো ফিচার

আজকের যুগে প্রায় প্রতিটি মানুষ তার স্বাস্থ্যের বিষয়টি উপেক্ষা করে এড়িয়ে চলে। আপনার স্বাস্থ্যের বিশেষ যত্ন নেওয়া খুব গুরুত্বপূর্ণ। সে কারণেই Oppo তার নতুন ওপ্পো ব্যান্ড স্টাইল ফিটনেস ট্র্যাকার চালু করেছে। এই নতুন ডিভাইসটি স্বাস্থ্য ও ফিটনেস-কেন্দ্রিক জীবনযাত্রাকে অনুসরণ করে এমন লোকদের জন্য দুর্দান্ত একটি আনুষঙ্গিক। ডিভাইসে অনেকগুলি বৈশিষ্ট্য এবং সেন্সর রয়েছে যা ব্যবহারকারীকে সেকেন্ডের মধ্যে সঠিক তথ্য সরবরাহ করে। 

OPPO Band Style -এর বিশেষ বৈশিষ্ট্যগুলি দেখে নিন এক নজরে:

স্মার্ট হেলথ

কোনও ফিটনেস ডিভাইস সম্পর্কিত বিশেষ বিষয় হল এটি প্রদত্ত তথ্য। কোনও ট্র্যাকার যত বেশি তথ্য সরবরাহ করতে পারে, তত বেশি ব্যবহারকারী তার শরীর সম্পর্কে তথ্য পাবেন। এই তথ্যগুলি একটি স্বাস্থ্যকর জীবনের পরিবর্তনের শুরু হতে পারে। OPPO Band Style-এর একটি বিশেষ বৈশিষ্ট্য এটি ক্রমাগত SpO2 লেভেল মনিটার করে। এই ডিভাইসটি ব্যবহারকারীর পুরো আট ঘন্টার স্লিপ সাইকেল মনিটার করতে পারে এবং 28,800 বার পর্যন্ত নন-স্টপ SpO2 মনিটার করতে পারে। ইউজারকে ব্লগ অক্সিজেন স্তর সম্পর্কে তথ্য দেওয়া হয়। এই ধরনের ফিচার স্লিপ অ্যাপনিয়ার মতো হেলথ ডিসঅর্ডার চিনতে সহায়তা করতে পারে।

OPPO Band Style 24 24 ঘন্টা হার্ট রেট মনিটরিং এবং স্লিপ মনিটরিং অফার করে। 24 ঘন্টার হার্ট রেট ট্র্যাকিং ক্রমাগত ব্যবহারকারীর হার্ট রেট মনিটার করবে। যদি হার্ট রেট খুব বেশি বা কম হয় যায় তবে OPPO Band Style ইউজারকে এর অনিয়মের কথা বলবে। এটি ওয়ার্ক আউট করার সময় ইউজারের কাজে আসতে পারে যে কোথাও তারা খুব চাবে তো নেই।

স্লিপ মনিটারিং ইউজারের স্লিপ লেন্থ এবং স্লিপ স্টেজ রেকার্ড করে এবং এনালিসিস করে। এটি ব্যবহারকারীকে তার ঘুমের ধরণটি জানতে দেবে এবং প্রয়োজনে তিনি তার ঘুমের অভ্যাসটি পরিবর্তন করতে পারবেন।

স্মার্ট এক্সারসাইজ

OPPO Band Style 12 এর এক্টিভিটি ট্র্যাক করার ক্ষমতা রয়েছে। এর মধ্যে রয়েছে আউটডোর রান, ইনডোর রান, ফ্যাট বার্ন রান, আউটডোর ওয়াকস, আউটডোর সাইকেলিং, ইনডোর সাইকেলিং, উপবৃত্তাকার, রোয়িং, ক্রিকেট, ব্যাডমিন্টন, সাঁতার এবং যোগ। হার্ট রেট, ক্রিয়াকলাপের দৈর্ঘ্য এবং পোড়া ক্যালোরিগুলির মতো তথ্য রেকর্ড করা হয়। এই তথ্যটি ভবিষ্যতে উন্নতি বা অনুপ্রেরণা দেখতে তুলনা করা যেতে পারে।

আরও দুটি নোটিস করার ট্র্যাকিং মোডে ফ্যাট বার্ন মোড যুক্ত রয়েছে। এই মোডটি বিশেষভাবে গ্রাহকদের জন্য তৈরি করা হয়েছে, যা তাদের আরও কার্যকরভাবে চালাতে সহায়তা করতে পারে। এই মোড রিয়েল-টাইম গাইডেন্সের পাশাপাশি ফ্যাট বার্নের দক্ষতা পর্যবেক্ষণ করে। আর একটি বিশেষ বৈশিষ্ট্য হল 50-মিটার ওয়াটর-রেসিস্টেন্স যা ব্যবহারকারীদের এটি পুলে নিয়ে যেতে দেয় এবং তাদের সাঁতার কাটাতেও অনুমতি দেয়। ডিভাইসে একটি সাধারণ গেট-আপ রিমাইন্ডার রয়েছে যা ব্যবহারকারীরা দীর্ঘক্ষণ বসে থাকার সময় তাদের সতর্ক করে দেয় এবং বিরতি নিতে বলে।

স্মার্ট ডিজাইন

OPPO Band Style দুটি কালো এবং ভ্যানিলা রঙে আসে। Band Style কে মেটল বকল ডিজাইন দেওয়া হয়েছে।

ওয়েয়ারেবলের 2.79cm (1.1 ”) ফুল রঙের এ্যামোলেড ডিসপ্লে রয়েছে, এতে 2.5D কার্ভড গ্লাস প্রোটেকশনও দেওয়া হয়েছে। গ্লাস স্ক্র্যাচ-প্রতিরোধী যা একটি ভাল জিনিস। উল্লেখ্য যে ওপিপিও ব্যান্ড স্টাইলটি পাঁচটি ঘড়ির মুখের সাথে প্রাক ইনস্টলড এসেছে। ব্যবহারকারীরা আরও ওয়াচ ফেস ডাউনলোড করতে পারেন।

স্মার্ট লিভিং

OPPO Band Style-এ একটি 100mAh ব্যাটারি সরবরাহ করা হয়েছে। এটি 1.5 ঘন্টা চার্জ করা যায় এবং পাশাপাশি বেশ দক্ষ এবং একবার চার্জে 12 দিন পর্যন্ত চলে।

ব্যবহারকারীদের তাদের OPPO Band Style একটি স্মার্টফোনের সাথে পেয়র করতে হবে। এই জন্য, আপনাকে HeyTap Health অ্যাপ অবলম্বন করতে হবে। এই অ্যাপের মাধ্যমে লোকেরা তাদের ফোনে স্বাস্থ্য সংক্রান্ত পরিসংখ্যানগুলি দেখতে পাবে, পাশাপাশি OPPO Band Style আপনাকে ইনকামিং কল, মেসেজ এবং নোটিফিকেশন সম্পর্কেও তথ্য দেবে। ব্যবহারকারীগণ অ্যালার্ম সেট করার পাশাপাশি মিউজিক প্লেব্যাক কন্ট্রোল করতে পারেন।

OPPO Band Style এমন একটি ডিভাইস যা ফিটনেস ট্র্যাকিং এবং SpO2 মনিটারিং করা যাবে এবং এর উদ্দেশ্য হল ইউজারদের তাদের লাইফ স্টাইল পরিবর্তন আনতে অবহিত করা যাতে ব্যবহারকারী সুস্থ জীবন যাপনে অনুপ্রাণিত হয়।

OPPO Band-এর দাম 2,999 টাকা এবং এটি কালো এবং ভ্যানিলা রঙে পাওয়া যাবে। Band Style একটি বিশেষ অ্যামাজন ডিজাইন হিসাবে এসেছে। আপনি 8 মার্চ 2021 থেকে শুরু প্রথম সপ্তাহে 2799 টাকায় কিনতে পারবেন। অফারকে আরও আকর্ষণীয় করে তোলার জন্য বিশেষ ছাড় এবং অফার দেওয়া হচ্ছে। আপনি Oppo F19 Pro+ 5G বা Oppo F19 Pro এর সাথে OPPO Band Style যদি নিতে চান তবে এর জন্য় আপনাকে 2,499 টাকা খরচ করতে হবে।

DMCA.com Protection Status