Digit Zero 1 Awards 2018: সেরা ফিটনেস ট্র্যাকার্সের নমিনেশান

দ্বারা Digit Bangla | পাবলিশড অন 23 Nov 2018
Digit Zero 1 Awards 2018: সেরা ফিটনেস ট্র্যাকার্সের নমিনেশান
HIGHLIGHTS
  • বছর প্রায় শেষ হতে চলেছে আর এই বছর ভারতে লঞ্চ হওয়া কিছু দারুন ফিটনেস ট্র্যাকার দেখা গেছে, আর এর মধ্যে থেকে একজন বিজয়ী হবে আপনারা এই বিষয়ে জানেন?

2018 সাল শেষ হতে চলেছে, আর এই সময়ে আমরা এই বছরে আমাদের টেস্ট ল্যাবসে পরীক্ষা করা কিছু ভাল আর দরকারি জিনিসের ওপরে দেখব। এই বছর আরমা বাজেট থেকে অনেক বেশি দামের ফিটনেস ট্র্যাকার আসতে দেখেছি।

এখানে এই বছরের পরীক্ষা করা কিছু ভাল ফিটনেস ট্র্যাকার আমরা একবার দেখে নেব। আর এখানে দামের ওপর নির্ভর করে নমিনেশান করা হয়নি। আসুন তবে এবার আমরা এই ক্যাটাগরির নমিনেশান দেখে নি।

Xiaomi Mi Band 3

সাওমির ফিটনেস ওয়ারলেস সাওমি MI ব্যান্ডের আরও একটি ব্যান্ড এসেছে আর এই নতুন ডিভাইসের বিষয়ে এটি ভাল দামে অনেক কিছু দিচ্ছে বললে কিছু ভুল বলা হবে না। এই ডিভাইসটি তার পূর্বসূরির ডিজাইনের মতনই তবে এতে টাচস্ক্রিন ডিসপ্লে দেওয়া হয়েছে। আর এই নতুন ফিচার্সের ফলে এটি একটি দারুন প্যাক হয়ে গেছে। আর এটি আরও ভাল করার জন্য এই ডিভাইসে ভাল ব্যাটারি লাইফ দেওয়া হয়েছে।

Lenovo HX03F Spectra

যখন আমরা বাজেটের দিকটি দেখব তখন MI য়ের ব্যান্ড ওপরের দিকে থাকবে। তবে Lenovo HX03F Spectra একটি ভাল অপশান। আর এতে একটি বড় রঙিন ডিসপ্লের সঙ্গে IP68 আছে।

Amzfit Pace

সাওমির Huami এই বছর ভারতের বাজারে নতুন জিনিস নিয়ে এসেছে। Amzfit Pace একটি নির্মিত ফিচার সেট যার মধ্যে GPS

আছে। আর এই ডিভাইসটি ঘড়ির মতন দেখতে, আর এটি অন্য একটি দামের মধ্যে আসে। আর এখানে আপনাদের এটি সব কিছু বলবে আর এর মানে এই যে আপনাদের এর মাধ্যমে সবসময়ে সময় জানার জন্য দেখতে হবেনা।

Amzfit Stratos

Amazfit Stratos একটু উন্নতির সঙ্গে প্রায় একি সেট নিয়ে এসেছে, কিন্তু এতে বেশি ক্যাটাগরি দেখা গেছে। আর এর মানে এই যে এটি GPS য়ের সঙ্গে সঙ্গে ইনার স্টিক ট্র্যাকিংও পাবেন।

Fitbit Versa

Fitbit Versa আকর্ষণীয় দেখতে একটি ডিভাইস, আর এটা খেয়াল রাখতে হবে। আর এটি শুধু একটি সুন্দর দেখতে ডিভাইস তা না। এটি অনেক কিছু ট্র্যাক করতে পারে। এটি এক্সট্রা ‘কোচ’ য়ের সঙ্গে এসেছে।

Fitbit Ionic

Fitbit Ionic বার্সার সব সুবিধার সঙ্গে এসেছে, আর একটি আলাদা ডিজাইনের জন্য এতে আভ্যন্তরিন GPS প্যাক করতে পার। এর মধ্যে ফিটবিট কোচ, একটি UI আছে।

Garmin Fenix 5X Plus

Garmin Fenix 5X Plus ভারতে সব থেকে দামি পরার ডিভাইস একটি। তবে এতে আপনারা অনেক কিছু পাবেন। আর আপনারা সঠিক ট্র্যাকিং, ভাল ব্যাটারি লাইফ আর এটি পড়তে কোন সমস্যা হয়না।

Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

LATEST ARTICLES ভিউ অল

Advertisements

হট ডিলস ভিউ অল

Apple Watch Series 5 (GPS + Cellular, 44mm) - Space Gray Aluminium Case with Black Sport Band
Apple Watch Series 5 (GPS + Cellular, 44mm) - Space Gray Aluminium Case with Black Sport Band
₹ 52900 | $hotDeals->merchant_name
Samsung Galaxy Watch
Samsung Galaxy Watch
₹ 26990 | $hotDeals->merchant_name
DMCA.com Protection Status