HD স্মার্টওয়াচ চান তাও বাজেট ফ্রেন্ডলি? দেখুন কোনগুলো এক চার্জে 10 দিন চলতে পারে

HD স্মার্টওয়াচ চান তাও বাজেট ফ্রেন্ডলি? দেখুন কোনগুলো এক চার্জে 10 দিন চলতে পারে
HIGHLIGHTS

ভারতে এখন বহু এমন স্মার্টওয়াচ পাওয়া যায় যা বাজেট ফ্রেন্ডলি আবার ফ্যাশনেবল

এখানে একাধিক স্পোর্টস মোড সহ হেলথ ট্র্যাকার থাকে, সঙ্গে দারুন ব্যাটারি লাইফ, ফলে ফ্যাশন, স্বাস্থ্য দুই ভালো থাকে

তালিকায় রাখত পারেন TAGG Verve Neo স্মার্টওয়াচ, Fire Boltt Neptune, ইত্যাদিকে

আজকাল স্মার্টওয়াচ মানে কেবল ফ্যাশন নয়। স্টাইল স্টেটমেন্ট নয়। একই সঙ্গে এটা আমাদের স্বাস্থ্য খেয়াল রেখে থাকে। ফলে সবটা মিলিয়েই এখন ভারতে স্মার্টওয়াচের চাহিদা দিন দিন বেড়েই চলেছে। আর সেই চাহিদা সঙ্গে পাল্লা দিয়ে বিভিন্ন কোম্পানি নানা ধরনের নানা স্মার্টওয়াচ নিয়ে আসছে বাজারে। এই স্মার্টওয়াচগুলোতে নানা ফিচার থাকছে, দে হেলথ ট্র্যাকার বলুন, বা স্পোর্টস মোড। সঙ্গে মিলবে HD ডিসপ্লে। তাও আবার সবটাই পাওয়া যাচ্ছে বাজেটের মধ্যেই। কিছু কিছু স্মার্টওয়াচে তো 10 দিনের ব্যাটারি লাইফ পাওয়া হয়। ফলে আপনার যদি এখন একটি বাজেট ফ্রেন্ডলি স্মার্টওয়াচ কেনার থাকে HD ডিসপ্লে যুক্ত তাহলে দেখে মিন কোনগুলো তালিকায় রাখবেন। 

Fire Boltt Neptune Smartwatch

এখানে আছে 1.69 ইঞ্চির একটি Full HD ডিসপ্লে। এটি একটি টাচ কন্ট্রোল ডিসপ্লে। এখানে ব্যবহারকারীরা 118টি স্পোর্টস মোড পেয়ে যাবেন। সঙ্গে আছে নানা ধরনের হেলথ ট্র্যাকার। এখানে ফাস্ট চার্জিং এর সুবিধা আছে। 

Launched Maxima Max Pro Vibe Smartwatch

গ্রাহকরা এখানে 100টির বেশী স্পোর্টস মোড পাবেন। সঙ্গে থাকবে টাচ কন্ট্রোল সহ একটি HD ডিসপ্লে। এটির সর্বোচ্চ ব্রাইটনেস হল 550 নিটসের। এটি ঘড়িটি জল প্রতিরোধ করবে। সঙ্গে পেয়ে যাবেন ক্যালকুলেটরের সুবিধা। এটি বাজারে একাধিক রঙে উপলব্ধ আছে, যেমন কালো, গোলাপি, সোনালী, গ্রে, ইত্যাদি। 

GOQII Stream Bluetooth Calling smartwatch

নাম থেকেই বুঝতে পারছেন এখানে ব্লুটুথ কলিংয়ের সুবিধা আছে। এখানে গ্রাহকরা নানা হেলথ ফিচার সহ স্পোর্টস মোড পেয়ে যাবেন সঙ্গে আছে স্লিপ ট্র্যাকার যা ব্যস্ত জীবনে আপনাকে সঠিক পরিমাণে ঘুমাতে সাহায্য করবে। এখানে আছে টাচ কন্ট্রোলের সুবিধা। এখানে একটি এনবিল্ট মাস্ক আছে। 

Budget Friendly HD smartwatch

Urbam Audio SF04 Smartwatch

এই ঘড়িতে আছে 1.77 ইঞ্চির HD ডিসপ্লে সহ 5 দিনের ব্যাটারি ব্যাকাপ। এখানে একাধিক হেলথ ট্র্যাকার আছে যার সাহায্যে হার্ট রেট, ব্লাড প্রেসার, ইত্যাদি মাপা যাবে। এছাড়া নানা স্পোর্টস মোড তো থাকছেই সঙ্গে অ্যান্টি লস্ট ফিচার। 

TAGG Verve Neo Smartwatch

এখানে একটি 1.69 ইঞ্চির একটি HD ডিসপ্লে পাওয়া যাবে যেখানে মিলবে 10 দিনের ব্যাটারি ব্যাকাপ। এখানে নানা হেলথ ট্র্যাকার সহ 60 টির বেশি স্পোর্টস মোড মিলবে। সঙ্গে থাকবে ক্যালকুলেটর। এই ঘড়িতে গেমও খেলতে পারবেন আপনি।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo