GFF Sale
GFF Sale

Reliance Jio-র সেরা 12 প্রিপেইড প্ল্যান, আনলিমিটেড কল, ডেটা সঙ্গে একগুচ্ছ অফার

Digit Bangla | পাবলিশড অন 21 Jun 2021
Reliance Jio-র সেরা 12 প্রিপেইড প্ল্যান, আনলিমিটেড কল, ডেটা সঙ্গে একগুচ্ছ অফার
HIGHLIGHTS
  • জিও-র 12টি সেরা মোবাইল প্রিপেইড রিচার্জ প্ল্যান দেখে নিন

  • Reliance Jio-র এই সমস্ত প্ল্যানের মেয়াদ 15 দিন থেকে এক বছর পর্যন্ত

  • Jio সম্প্রতি তার 5টি নয়া প্রিপেইড প্ল্যান লঞ্চ করেছে, যেখানে কোনও ডেইলি লিমিট ছাড়াই ডেটা অফার করা হচ্ছে

Reliance Jio Best Prepaid Plan 2021: ভারতের জনপ্রিয় টেলিকম কোম্পানি Reliance Jio তার গ্রাহকদের জন্য একাধিক প্রিপেইড প্ল্যান অফার করে চলেছে। সম্প্রতি Jio তার 5টি নয়া প্রিপেইড প্ল্যান লঞ্চ করেছে, যেখানে কোনও ডেইলি লিমিট ছাড়াই ডেটা অফার করা হচ্ছে। এছাড়া ডেইলি লিমিট ছাড়াই আনলিমিটেড কলিং সুবিধাও পাবেন গ্রাহকরা। Reliance Jio-র এই সমস্ত প্ল্যানের মেয়াদ 15 দিন থেকে এক বছর পর্যন্ত। এখানে আমরা রিলায়েন্স জিও-র সবথেকে সেরা প্রিপেইড প্ল্যান সম্পর্কে জানাবো। আসুন দেখে নেওয়া যাক জিও-র 12টি সেরা মোবাইল প্রিপেইড রিচার্জ প্ল্যান।

Jio-র 'নো ডেইলি লিমিট' প্রিপেইড প্ল্যান

JIO FREEDOM PLAN: JIO 127 PLAN

Jio-র নতুন প্রিপেইড প্ল্যানে প্রথম হল 127 টাকার। এই প্ল্যানে ইউজারদের 12GB ডেটা পাওয়া যাবে এবং ভ্যালিডিটি 15 দিনের হবে। এছাড়া প্রতিদিন 100SMS এবং জিও সিনেমা, জিও ক্লাউড, জিও নিউজ, জিও টিভি এবং জিও সিকিউরিটি অ্যাপস বিনামূল্যে ব্যবহারের সুযোগও রয়েছে।

JIO FREEDOM PLAN: JIO 247 PLAN

আপনি যদি 250 টাকার কম দামে 30 দিনের ভ্যালিডিটি চাইছেন তবে এই প্ল্যান আপনার ভাল বিকল্প হতে পারে। এই প্ল্যানে 30 দিনের ভ্যালিডিটির সাথে মোট 25GB মোবাইল ডেটা, আনলিমিটেড ভয়েস কলিং এবং প্রতিদিন 100 SMS অফার করা হচ্ছে। অন্যান্য সুবিধা হিসাবে এই প্ল্যানে Jio Apps এর সুবিধা বিনামূল্যে থাকবে।

JIO FREEDOM PLAN: JIO 447 PLAN

এই প্ল্যানের সাথে, ইউজারদের মোট 50GB ডেটা অফার করা হবে এবং 60 দিনের ভ্যালিডিটি এবং আনলিমিটেড কলিং সুবিধা এই প্ল্যানে পাওয়া যাবে। ইউজাররা প্রতিদিন এই প্ল্যানে সহ 100 SMS এবং Jio Apps এর সুবিধা বিনামূল্যে থাকবে।

JIO FREEDOM PLAN: JIO 597 PLAN

Jio-র 600 টাকার মধ্যে ফ্রিডম প্ল্যানে 90 দিনের ভ্যালিডিটি দেওয়া হচ্ছে। পাশাপাশিই এই ভ্যালিডিটিতে গ্রাহকরা মোট 75GB ডেটা সুবিধা পাবেন। তার সাথে থাকছে তিন মাসের জন্য আনলিমিটেড ভয়েস কলিং অফার। অতিরিক্ত অফারের মধ্যে বিনামূল্যে প্রতিদিন 100 SMS এবং Jio Apps বিনামূল্যে ব্যবহারের সুযোগ থাকছে।

JIO FREEDOM PLAN: JIO 2397 PLAN

আপনি যদি বেশি ভ্যালিডিটির প্ল্যান চাইছেন তবে Jio-র 2,397 টাকার Freedom Plan-এর ভ্যালিডিটি 365 দিন অর্থাৎ এক বছর। এই প্ল্যানে গ্রাহকরা মোট 356GB ডেটা সুবিধা পাবেন। পাশাপাশিই মিলবে এক বছরের জন্য আনলিমিটেড ভয়েস কলিং সুবিধা। অতিরিক্ত বেনিফিটসের মধ্যে এই প্ল্যানে থাকছে প্রতিদিন বিনামূল্যে 100 SMS পাঠানোর চরম সুযোগ। এছাড়াও এই প্ল্যানে প্রতিটি Jio Apps কোনও অতিরিক্ত চার্জ ছাড়াই পাঠাতে পারবেন গ্রাহকেরা।

Jio Disney+Hotstar প্রিপেইড প্ল্যান

জিও বেশ কয়েকটি প্রিপেইড প্ল্যানে OTT স্ট্রিমিং সুবিধা দেওয়ার জন্য Disney+Hotstar  সাথে পার্টনারশিপ করেছে। এগুলি ছাড়াও এই প্ল্যানে অতিরিক্ত সুবিধা হিসাবে JioTV, JioNews, Jio সিনেমা, JioSecurity এবং JioCloud সহ Jio অ্যাপসের বিনামূল্যে অ্যাক্সেস পাওয়া যাবে।

JIO 401 টাকার প্রিপেইড প্ল্যান:

Jio-র 401 টাকার প্রিপেইড প্ল্যানে গ্রাহকদের প্রতিদিন 3 জিবি হাই স্পিড ডেটা পাওয়া যাবে। সাথে 6 জিবি অতিরিক্ত ডেটা পাওয়া যায়, ডেটা লিমিট শেষ হলে স্পিড কমে 64 Kbps পর্যন্ত হয় যায়। বৈধতার বিষয়ে কথা বললে, এই প্ল্যানের ভ্যালিডিটি 28 দিন। এই হিসাবে মোট 90GB ডেটা পাওয়া যাবে। ভয়েস কলিং সম্পর্কে কথা যদি বলি, এই প্ল্যানে আনলিমিটেড ভয়েস কলিং পাওয়া যায়। SMS এর কথা বললে, প্রতিদিন 100 SMS ফ্রি পাবেন। অতিরিক্ত বেনিফিট সম্পর্কে কথা যদি বলি, এই প্ল্যানে Disney+ Hotstar, JioTV, JioCinema, JioNews, JioSecurity এবং JioCloud এ অ্যাক্সেস পাওয়া যায়।

JIO 777 টাকার প্ল্যান

জিও-র 777 টাকার প্ল্যানে গ্রাহকরা জিও থেকে জিও আনলিমিটেড কলিং এর সুবিধা পাবেন। এই প্ল্যানের প্ল্যানে 84 দিনের। এই প্ল্যানে গ্রাহকরা পাবেন আনলিমিটেড কলিং এবং প্রতিদিন 100 SMS ফ্রি। পাশাপাশিই প্রতিদিন 1.5GB ডেটা সুবিধা পাবেন যা মাসে মোট 131GB ডেটা হবে। এছাড়াও অতিরিক্ত 5GB ডেটা সুবিধা দেওয়া হবে। অতিরিক্ত বেনিফিট সম্পর্কে কথা যদি বলি, এই প্ল্যানে Disney+ Hotstar, JioTV, JioCinema, JioNews, JioSecurity এবং JioCloud এ অ্যাক্সেস পাওয়া যাবে।

Jio 2599 টাকা বার্ষিক প্ল্য়ান

আপনি যদি জিও-র বার্ষিক প্ল্য়ান 2599 টাকার রিচার্জ করান তাহলে পাবেন অনলিমিটেড কল, 740GB ডেটা ও জিও অ্য়াপের সুবিধা। এই প্ল্যানের ভ্যালিডিটি 365 দিন। এর সঙ্গে এই প্ল্য়ানে গ্রাহকরা কোনও অতিরিক্ত টাকা ছাড়াই এক বছরের Disney+ Hotstar, JioTV, JioCinema, JioNews, JioSecurity এবং JioCloud এ অ্যাক্সেস পাবেন।

Jio এর অন্যান্য জনপ্রিয় প্রিপেইড প্ল্যান

Jio-র 2399 টাকার প্রিপেইড প্ল্যান

Jio-র এই প্ল্যানে ইউজাররা প্রতিদিন 2GB ডেটা পাবেন। এই প্ল্যানের বৈধতা 365 দিন। এই প্ল্যানে আনলিমিটেড ভয়েস কলিং পাওয়া যাবে। সাথে রয়েছে প্রতিদিন 100 SMS। অতিরিক্ত সুবিধার কথা বললে, এই পরিকল্পনাটি JioTV, JioNews, Jio সিনেমা, JioSecurity এবং JioCloud সহ Jio অ্যাপসের বিনামূল্যে অ্যাক্সেস পাওয়া যাবে।

Jio 249 টাকার প্রিপেইড প্ল্যান:

Jio-র 249 টাকার প্রিপেইড প্ল্যানে গ্রাহকরা প্রতিদিন 2 জিবি হাই স্পিড ডেটা পাওয়া যায়, ডেটা লিমিট শেষ হওয়ার পরে 64 Kbps পর্যন্ত হয় যাবে। ভ্যালিডিটি সম্পর্কে কথা যদি বলি তবে এই প্ল্যানে সুবিধা 28 দিন পর্যন্ত ব্যবহার করা যাবে। এই হিসাবে গ্রাহকরা মোট 56 জিবি ডেটা পাওয়া যাবে। ভয়েস কলিং সম্পর্কে কথা যদি বলি, এই প্ল্যানে আনলিমিটেড ভয়েস কলিং পাওয়া যায়। SMS এর কথা বললে, প্রতিদিন 100 SMS ফ্রি পাবেন। অতিরিক্ত বেনিফিট সম্পর্কে কথা যদি বলি, এই প্ল্যানে JioTV, JioCinema, JioNews, JioSecurity এবং JioCloud এ অ্যাক্সেস দেওয়া হবে।

Jio 149 টাকার প্রিপেইড প্ল্যান:

জিও-র 149 টাকার প্রিপেইড প্ল্যানে গ্রাহকরা প্রতিদিন 1 জিবি হাই স্পিড ডেটা পাওয়া যাবে, ডেটা লিমিট শেষ হলে স্পিড কমে 64 Kbps পর্যন্ত হয় যাবে। ভ্যালিডিটির সম্পর্কে কথা বললে, এই প্ল্যানের ভ্যালিডিটি 24 দিন। এই হিসাবে গ্রাহকরা মোট 24 জিবি ডেটা পাওয়া যাবে।

ভয়েস কলিং সম্পর্কে কথা যদি বলি, এই প্ল্যানে আনলিমিটেড ভয়েস কলিং পাওয়া যায়। SMS এর কথা বললে, প্রতিদিন 100 SMS ফ্রি পাবেন। অতিরিক্ত বেনিফিট সম্পর্কে কথা যদি বলি, এই প্ল্যানে JioTV, JioCinema, JioNews, JioSecurity এবং JioCloud এ অ্যাক্সেস সরবরাহ করে।

Web Title: Jio Best prepaid recharge plan and offers 2021: Check out all Jio recharge plans with validity, benefits
Tags:
reliance jio Jio Prepaid Recharge Plans 2021 jio popular prepaid plans jio no daily limit plans jio best prepaid plans রিলায়েন্স জিও জিও প্রিপেইড প্ল্যান জিও নতুন প্ল্যান জিও রিচার্জ
Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

LATEST ARTICLES ভিউ অল

Advertisements
DMCA.com Protection Status