VIVO V15 PRO VS REDMI NOTE 7 PRO : দুটি ফোনের 48MP র ক্যামেরা কতটা আলাদা

VIVO V15 PRO VS REDMI NOTE 7 PRO : দুটি ফোনের 48MP র ক্যামেরা কতটা আলাদা
HIGHLIGHTS

Vivo V15 Pro vs Redmi Note 7 Pro মোবাইল ফোন দুটিতে আপনারা কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 675 প্রসেসার পাবেন

Vivo V15 Pro ফোনে একটি AMOLED স্ক্রিন পাবেন

আর আমরা যদি Redmi Note 7 Pro ফোনটি দেখি তবে এই ফোনে একটি LCD স্ক্রিন দেওয়া হয়েছে

Vivo V15 Pro VS Redmi Note 7 Pro  মোবাইল ফোনে আপনারা কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 675 প্রসেসার পাবেন। আর ডিজাইনের ক্ষেত্রে এই ফোন দুটি আপনাদের একই রকমের লাগবে আর সব থেকে বড় কথা দুটি ফোনেই আপনারা 48Mp র ক্যামেরা পাবেন। আর আপনারা অবশ্য Honor View 20 ফোনেও একই ক্যামেরা পাবেন তবে এই ফোনের দাম বাকি দুটি ফোনের থেকে অনেকটাই বেশি। আর আজকে আমরা vivoআর Redmi র এই দুই ফোনের ক্যামেরা ও অন্যান্য স্পেক্সের পার্থক্য ঠিক কেমন তা একবার দেখে নেব।

VIVO V15 PRR VS REDMI NOTE 7 PROঃ ফোনের ডিসপ্লে আর ডিজাইন

আমরা যদি Vivo V15 Pro ফোনটির বিষয়ে বলি তবে এই দুটি ফোনের মধ্যে সব থেকে বড় পার্থক্য এই ফোনের ডিজাইন। এই ভিভো ফোনটি একটি বড় মানে 6.39 ইঞ্চির স্ক্রিন যুক্ত আর সেখানে, Redmi Note 7 Pro ফোনে আপনারা একটি 6.3 ইঞ্চির স্ক্রিন পাবেন। আর এছাড়া Vivo V15 Pro ফোনে আপনারা একটি AMOLED স্ক্রিন পাবেন, আর সেখানে Redmi Note 7 Pro ফোনে আপনারা একটি LCD স্ক্রিন পাবেন আর মনে করা হচ্ছে যে এটি কোম্পানির সেরা LCD স্ক্রিনের ফোন।

VIVO V15 PRR VS REDMI NOTE 7 PROঃ ডিজাইন ফ্যাক্টার

দুটি ফোনেই আপনারা একই রকমের গ্রেডিয়েন্ট ফিনিশের ব্যাক সাইড পাবেন। আর আমরা যদি Redmi Note 7 Pro ফোনটি দেখি তবে এই ফোনে গোরিলা গ্লাস 5 য়ের প্রোটেকশান আছে, আর Vivo V15 Pro ফোনে আপনারা টেক্সচার্ট কার্বোনেট পাবেন।

VIVO V15 PRR VS REDMI NOTE 7 PROঃ কালার অপশান

আমরা যদি এই ফোন দুটির কালারের দিকে দেখি তবে আপনাদের বলে রাখি যে Redmi Note 7 Pro ফোনটি আপনারা ব্ল্যাক, নেপচুন ব্লু আর নেবুলা রেড কালারে পাবেন। আর এই ফোনের মধ্যে দুটি গ্রেডিয়েন্ট ফিনিশের সঙ্গে এসেছে। আর আমরা যদি Vivo V15 Pro ফোনের বিষয়ে বলি তবে এই ফোনে আপনারা Topaz Blue আর রুবি রেড কালারে পাবেন আর এই ফোন দুটিও গ্রেডিয়েন্ট ফিনিশের সঙ্গে এসেছে।

VIVO V15 PRR VS REDMI NOTE 7 PROঃ ফিঙ্গারপ্রিন্ট সেন্সার

Vivo V15 Pro ফোনে আপনারা একটি ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেনার পাবেন আর Redmi Note 7 Pro ফোনে অবশ্য ব্যাক সাইডে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার দেওয়া হয়েছে।

VIVO V15 PRR VS REDMI NOTE 7 PROঃ 48MP ক্যামেরাতে আলাদা কি আছে

দুটি ফোনেই আপনারা একই রকমের ম48MP র ক্যামেরা পাবেন। Vivo V15 Pro ফনে আপনারা স্যামসাংয়ের ISOCELL GM1 সেন্সার পাবেন আর এছাড়া Redmi Note 7 Pro ফোনে আপনারা Sony  IMX586 সেন্সার পাবেন।

VIVO V15 PRR VS REDMI NOTE 7 PROঃ আলাদা আলদা ক্যামেরা

Redmi Note 7 Pro ফোনে আপনারা ডুয়াল ক্যামেরা সেটআপ পাবেন আর এই ফোনে একটি 48Mp র মেন ক্যামেরা দেওয়া হয়েছে আর এছাড়া এই ফোনে একটি 5MP র ক্যামেরা আছে। আর আমরা যদি Vivo V15 Pro ফোনটি দেখি তবে এই ফোনে একটি 48Mp মেন সেন্সারের সঙ্গে একটি 8MP র ক্যামেরা দেওয়া হয়েছে আর এর সঙ্গে ফোনে একটি 5MP র সেন্সার দেওয়া হয়েছে।

VIVO V15 PRR VS REDMI NOTE 7 PROঃ সেলফি ক্যামেরা

Vivo V15 Pro ফোনে আপনারা একটি পপ আপ সেলফি ক্যামেরা পাবেন যা 32MP র ক্যামেরা। আর সেখানে আপনারা Redmi Note 7 Pro ফোনে একটি 13Mp র সেলফি ক্যামেরা পাবেন।

VIVO V15 PRR VS REDMI NOTE 7 PROঃ র‍্যাম আর স্টোরেজ

Vivo V15 Pro ফোনে একটি সিঙ্গে ভেরিয়েন্টে লঞ্চ করা হয়েছে এই ফোনটি 6Gb র‍্যাম আর 128GB স্টোরেজের সঙ্গে এসেছে। আর সেখানে Redmi Note 7 Pro ফোনটিতে আপনারা দুটি আলাদা ভেরিয়েন্ট পাবেন। এই ফোনে 4Gb র‍্যাম আর 64GB স্টোরেজ ভেরয়েন্টের সঙ্গে একটি 6GB র‍্যাম আর 128GB স্টোরেজ ভেরিয়েন্ট আছে। দুটি ফোনেই মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ এক্সপেন্ড করা যায়।

VIVO V15 PRR VS REDMI NOTE 7 PROঃ সফটোয়্যার

দুটি ফোনই অ্যান্ড্রয়েড পাইয়ের সঙ্গে লঞ্চ করা হয়েছে তবে এই দুটি ফোনে আলাদা আলাদা UI আছে আপনাদের বলে রাখি যে Vivo V15 Pro ফোনে আপনারা ফানটাচ OS 9 পাবেন আর সেখানে Redmi Note 7 Pro ফোনে আপনারা একটি MIUI 10 পাবেন।

VIVO V15 PRR VS REDMI NOTE 7 PROঃ ব্যাটারি

Vivo V15 Pro ফোনে আপনারা একটি 3700mAh য়ের ব্যাটারি আপবেন আর এই ফোনটি ডুয়াল ইঞ্চজিন ফাস্ট চার্জিং সাপোর্ট করে। আর এছাড়া Redmi Note 7 Pro ফোনে আপনারা একটি 4000mAh য়ের ব্যাটারি পাবেন। আর এই ব্যাটারি কুইক চার্জ 4 য়ের সঙ্গে লঞ্চ করা হয়েছে।

VIVO V15 PRR VS REDMI NOTE 7 PRO ঃ য়ের দাম

Vivo V15 Pro ফোনটি আপনারা 28,990 টাকায় কিনতে পারবেন আর এই ফোনের 6GB র‍্যাম আর 128GB স্টোরেজের দাম এই। আর এর সঙ্গে আমরা যদি Redmi Note 7 Pro ফোনটি দেখি তবে এই ফোনের 4GB র‍্যাম আর 64GB স্টোরেজের দাম 13,999টাকা আর এই ফোনের 6GB র‍্যাম আর 128GB স্টোরেজের দাম 16,999 টাকা।  

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo