Upcoming Smartphones: মার্চ মাসে ভারতে কোন কোন মিড রেঞ্জ স্মার্টফোন লঞ্চ হবে, জেনে নিন

Upcoming Smartphones: মার্চ মাসে ভারতে কোন কোন মিড রেঞ্জ স্মার্টফোন লঞ্চ হবে, জেনে নিন
HIGHLIGHTS

OnePlus Nord CE 2 5G স্মার্টফোনটি Nord CE 2 এর একটি এফোর্ডেবল ভার্সান

Xiaomi এর Mi 11i HyperCharge ফোনটি সবচেয়ে দ্রুত চার্জিং সাপোর্ট দিয়ে থাকে

Realme 9 Pro Plus স্মার্টফোনটি ভারতে, 24,999 টাকা থেকে পাওয়া যাবে

বর্তমান টেকনোলজির যুগে প্রতিটি মানুষেরই কাছে প্রায় রয়েছে একটি করে স্মার্টফোন। যে স্মার্টফোনের সাহায্যে মানুষ তাদের প্রয়োজনীয় অসংখ্য কাজ করে নেয়। তাই এই যন্ত্রের চাহিদা যত দিন যাচ্ছে ততই বেড়ে চলেছে। 2022 সালে ইতিমধ্যে অসংখ্য ছোট-বড় কোম্পানির প্রচুর মোবাইল লঞ্চ করেছে। বছরের প্রথম দুই মাসেই  স্মার্টফোন বাজার কাঁপিয়ে দিয়েছে বেশ কিছু নতুন স্মার্টফোন। মার্চ মাসেও সেই ট্রেন্ডের ব্যতিক্রম দেখা যাবেনা। বিভিন্ন মহলের রিপোর্ট অনুসারে, মোবাইল কোম্পানিগুলি এই মাসেও লঞ্চ করতে চলেছে বেশ কিছু নতুন স্মার্টফোন।

ভারতীয় মোবাইল গ্রাহকদের উপর একটি সার্ভেতে দেখা গেছে যে, ভারতীয় গ্রাহকদের মধ্যে মিড-রেঞ্জ স্মার্টফোন সবচেয়ে বেশি জনপ্রিয়। 20 থেকে 30 হাজারের মধ্যে ফোনগুলি সবচেয়ে বেশি সেল হয় ভারতীয় মার্কেটে। এই মাসেও বেশ কিছু মিড রেঞ্জ ফোন লঞ্চ হতে চলেছে। আপনিও যদি একটি নতুন ভালো মিড রেঞ্জ ফোন নেওয়ার কথা ভেবে থাকেন, তাহলে দেখে নিন শেষ অবধি।

মার্চে 30 হাজার টাকার মধ্যে যেসমস্ত কোম্পানি মোবাইল লঞ্চ করতে চলেছে তাদের মধ্যে রয়েছে OnePlus, Oppo, Realme, Xiaomi এর মতো বড় বড় কোম্পানি। 30,000 টাকার মধ্যে স্মার্টফোনগুলি 5G কানেক্টিভিটির সাথে আসবে। এছাড়াও দুর্দান্ত ক্যামেরা, সেরা প্রসেসর, ভালো ব্যাটারি ব্যাকআপ এবং ফাস্ট চার্জিং এর সুবিধা পাবেন গ্রাহকরা। এর সাথে ফোনগুলির আকর্ষণীয় লুক গ্রাহকদের ফোনগুলি পছন্দ করতে আরও বেশি সাহায্য করবে। আপকামিং সেরা মিড রেঞ্জ স্মার্টফোনগুলির সম্পর্কে জেনে নিন বিস্তারিত।

Oneplus Nord 2 5G

OnePlus Nord 2 5G

মার্চ মাসেই ভারতে লঞ্চ হতে চলেছে OnePlus এর Nord CE 2 5G স্মার্টফোনটি। ফোনটি Nord CE 2 এর একটি এফোর্ডেবল ভার্সান। OnePlus Nord 5G ফোনটিতে 90Hz রিফ্রেশ রেট সহ 6.43-inch FHD+ AMOLED ডিসপ্লে রয়েছে। ডিসপ্লেটি Gorilla গ্লাস 5 প্রোটেকশনের সাথে আসবে। স্মার্টফোনটি MediaTek Dimensity 900 প্রসেসরের সাথে আসবে। যা ফোনটিকে সহজেই হাই গ্রাফিক্স গেম এবং অ্যাপ ব্যবহার করতে সাহায্য করে। ফোনটিতে রয়েছে 64 মেগাপিক্সেল ক্যামেরা এবং 4500 mAh ব্যাটারি ব্যাকআপ। Oneplus Nord 2 5G ফোনটি 65W ফাস্ট চার্জিং সাপোর্টের সাথে আসবে। 8GB RAM এবং 128 GB ইন্টারনাল স্টোরেজ সহ ফোনটি 30,000 টাকার মধ্যে পাওয়া যাবে।

Realme 9 Pro Plus

Realme গ্রাহকদের জন্যে রয়েছে সুখবর। এই মাসেই তারা পেয়ে যাবেন বহু প্রতীক্ষিত Realme 9 Pro Plus। Realme এর নতুন স্মার্টফোনটি অপ্টিকাল ইমেজ স্টেবিলিটির সাথে আসবে। Realme এর নতুন ফ্ল্যাগশিপ ফোনটি 50 মেগাপিক্সেল দুর্দান্ত ক্যামেরা অফার করে, যা মোবাইল ফটোগ্রাফারদের জন্যে সেরা স্মার্টফোন অপশন হতে পারে। স্মার্টফোনটি 120Hz রিফ্রেশ রেট সহ 6.4-inch AMOLED কালার ডিসপ্লে অফার করে। Realme 9 Pro Plus ফোনটিতে রয়েছে MediaTek Dimensity 920 প্রসেসর। যা এই বাজেটের অন্যান্য ফোনগুলির থেকে অনেক ভালো ও ফাস্ট পারফর্মেন্স দেয়। ফোনটি 4500 mAh ব্যাটারি এবং 60W সুপার ফাস্ট চার্জিং সাপোর্টের সাথে পাওয়া যাবে। Realme এর নতুন স্মার্টফোনটি ভারতে, 24,999 টাকা থেকে পাওয়া যাবে।

Xiaomi Mi 11i Hypercharge

Xiaomi Mi 11i HyperCharge

বর্তমানে যে স্মার্টফোনগুলি ফাস্ট চার্জিং অফার করে, তার মধ্যে Xiaomi এর Mi 11i HyperCharge ফোনটি সবচেয়ে দ্রুত চার্জিং সাপোর্ট দিয়ে থাকে। ফোনটির নামেই Hypercharge রয়েছে, এর থেকেই ফোনটির প্রধান ফিচারটি সম্পর্কে বোঝা যায়। ফোনটি 4500 mAh ব্যাটারি এবং 120 W চার্জিং সাপোর্টের সাথে আসে। Xiaomi এর নতুন ডিভাইসটি Gorilla গ্লাস 5 প্রোটেকশনের সাথে 6.7-inch AMOLED অফার করে। স্মার্টফোনটিতে রয়েছে MediaTek Dimensity 920 প্রসেসর। কোম্পানির দাবি অনুযায়ী, ফোনটি 15 মিনিটে সম্পূর্ণ চার্জ হয়ে যায়। ভারতে Xiaomi Mi 11i HyperCharge ফোনটির দাম শুরু হচ্ছে 26,999 টাকা থেকে।

Oppo Reno 7

আপনি যদি মিড রেঞ্জের স্মার্ট লুকের স্মার্টফোন কিনতে চান, তাহলে Oppo Reno 7 সেরা অপশন হতে পারে। ফোনটির ম্যাট ফিনিশ এবং গ্লিটারের কম্বিনেশনে তৈরী ডিজাইন গ্রাহকদের আলাদা ভাবে আকর্ষিত করে। ফোনটি 6.43-inch AMOLED ডিসপ্লে এবং 90 Hz রিফ্রেশ রেট অফার করে। স্মার্টফোনটিতে 64 মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা এবং 32 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা রয়েছে। Oppo এর ফোনগুলি ক্যামেরার জন্যে বরাবরই বিখ্যাত। Reno 7 ফোনটিতে রয়েছে 4500 mAh ব্যাটারি এবনফ 65W ফাস্ট চার্জিং সাপোর্ট। 5G স্মার্টফোনটি ভারতীয় মার্কেটে 28,999 টাকায় পাওয়া যাবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo