এই ফিচার্স এর কারণে, OPPO F19 Pro+ 5G স্মার্টফোন F Series-এ সেরা

Brand Story | পাবলিশড অন 26 Mar 2021
এই ফিচার্স এর কারণে, OPPO F19 Pro+ 5G স্মার্টফোন F Series-এ সেরা

ওপ্পো ভারতীয় স্মার্টফোন ইউজারদের চাহিদা ভালভাবে বোঝে। সংস্থার দীর্ঘস্থায়ী F-Series ডিভাইসগুলি সাধারণত যারা ক্যামেরা, ডিজাইন এবং এর দামের জন্য ভাল মিশ্রণ খুঁজছেন তাদের জন্য একটি ভাল অফার দেওয়া হয়েছে। ভারতে প্রথম এফ-সিরিজের স্মার্টফোনটি ছিল Oppo F1, এটি প্রায় 5 বছর আগে চালু হয়েছিল, এই মোবাইল ফোনটিকেও বেশ বিশেষ বলা যেতে পারে। প্রতিটি নতুন ডিভাইসের সাথে, ওপ্পো তার সূত্রটি সূক্ষ্ম-টিউন করছে এবং F-সিরিজ স্মার্টফোনটি কী অফার করবে সেদিকেও নজর রাখছে। নতুন ওপ্পো F19 প্রো+ 5G দেখে মনে হচ্ছে সংস্থা এ পর্যন্ত এফ-সিরিজের সেরা মডেল তৈরি করেছে।

ব্র্যান্ডের নতুন OPPO F19 Pro+ 5G দিয়ে, সংস্থাটি তার ক্রেতাদের OPPO-এর F-সিরিজ প্রোডাক্ট বা ডিভাইস ইত্যাদির কাছ থেকে তারা প্রত্যাশার চেয়ে আরও বেশি প্রস্তাব দেওয়ার লক্ষ্য নিয়েছে। আমাদের কাছে কিছু সময়ের জন্য এই ফোনটি ছিল এবং আমরা এই ডিভাইসেও সময় কাটিয়েছি, আসুন জেনে নেওয়া যাক কেন OPPO-র লেটেস্ট মোবাইল ফোন OPPO F19 Pro+ 5G বিশেষ।

ফোনে আল্ট্রা নাইট মোড সহ কোয়াড-ক্যামেরা সেটআপ রয়েছে

ওপ্পো F সিরিজ স্মার্টফোনের মধ্য়ে দুর্দান্ত ক্যামেরা হার্ডওয়্যার সরবরাহ করে। দেখে মনে হচ্ছে যে ওপ্পো F19 প্রো + 5G সেটি জারি রেখেছে। ফোনে ওয়ান-পিস 'কোয়াড-রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে। এতে 48MP প্রাথমিক ক্যামেরা, 2MP মনো ক্যামেরা, 8MP ওয়াইড-এঙ্গেল ক্যামেরা এবং 2MP ম্যাক্রো ক্যামেরা যুক্ত রয়েছে। এছাড়াও এই চারটি ক্যামেরাটি গরিলা গ্লাস 5 এর সাথেও সুরক্ষিত।

"ফ্ল্যান্ট ইয়োর নাইটস" এর মতো ট্যাগলাইন সহ যে কেউ ধারণা করবে যে OPPO F19 Pro + 5G কম আলো পরিস্থিতিতে এমনকি ভাল ভিডিও নিতে সক্ষম হয়। একই বিষয়টি নিশ্চিত করতে, OPPO AI হাইলাইট পোর্ট্রেট ভিডিও নিয়ে আসে। এই বৈশিষ্ট্যটি কম আলোতেও ভিডিওর মান উন্নত করতে অ্যালগরিদম ব্যবহার করে। আল্ট্রা নাইট ভিডিও বৈশিষ্ট্য হওয়ার ক্ষেত্রে এটি স্বয়ংক্রিয়ভাবে বিশেষ অ্যালগরিদম প্রয়োগ করে, যার লক্ষ্য কেবল ফটো আলোকিত করা নয়, গতিশীল পরিসর এবং রঙ উন্নত করা। প্রকৃতপক্ষে, ওপ্পো আরও উল্লেখ করেছে যে নতুন ফোনটি ওপো 17 প্রোয়ের তুলনায় উজ্জ্বলতার 26% বৃদ্ধি এবং স্যাচুরেশনে 35% বাড়িয়েছে।

এছাড়াও ফোনটি একটি বিশেষ এইচডিআর ভিডিও মোড নিয়ে আসে যা খুব উজ্জ্বল আলোর বিরুদ্ধে শুটিং করার সময় ভিডিওতে অভিন্ন আলো নিশ্চিত করতে সহায়তা করে। রাতে, ফোনটি কম আলোতে সেটিংসে এইচডিআর ভিডিও সরবরাহ করতে একসাথে দুটি মোড একত্রিত করতে পারে।

50W এর Flash Charge রয়েছে ফোনে

OPPO F19 Pro+ 5G  মোবাইল ফোনে আপনি একটি 4310mAh ব্যাটারি পাবেন, যা 50W এর Flash Charge 4.0 প্রযুক্তি সহ আনা হয়েছে। OPPO দাবি করে যে আপনি মাত্র 5 মিনটের চার্জে Oppo F19 Pro+ ফোন ৫ ঘন্টা টকটাইম পেতে পারেন।

সর্বাধিক দক্ষতা নিশ্চিত করতে, স্মার্টফোনটি একটি বিশেষ সুপার লো-পাওয়ার মোড সহ আসে। এই মোডটি এমনভাবে তৈরি করা হয়েছে যখন ফোনটি রাতারাতি কাজ না করে, যেমন অনাবৃত হয়, তবে যখন চালু করা হয়, ওপ্পো নোট করে যে ব্যাটারির খরচ খুব কমে গেছে এবং ফোনটি আট ঘন্টার মধ্যেই 1.78% ব্যাটারি ব্যবহার করবে।

স্মার্ট 5G কানেক্টিভিটি বেশ উন্নত

নাম অনুসারে, ওপ্পো F19 প্রো + 5G স্মার্ট 5G কানেক্টিভিটির সপোর্ট করে। আসলে ফোনটি ডুয়াল 5 জি সিম সমর্থন করে। এর অর্থ হল যে ব্যবহারকারীরা তাদের স্মার্টফোনে দুটি 5 জি সিম কার্ড রাখার স্বাধীনতা পান, এই প্রযুক্তিটি ভারতে আসার পরে ফোনটিও এখানে এটি সমর্থন করার জন্য তৈরি করা হয়েছে। ওপ্পো স্মার্টফোনটিকে এমনভাবে ডিজাইন করেছে যাতে কোনও ব্যবহারকারী সর্বোত্তম অভিজ্ঞতা পেতে পারেন।

নেটওয়ার্ক কানেক্টিভিটি বিষয়টি যখন আসে তখন যে কোনও স্মার্টফোনের একটি প্রধান বৈশিষ্ট্য হ'ল তার অ্যান্টেনা। ওপ্পো F19 প্রো+ 5G 360 ডিগ্রি অ্যান্টেনা 3.0 সহ আসে। এটি নিশ্চিত করে যে ফোনটি যে কোনও উপায়ে ব্যবহারকারী দ্বারা রাখা হয়েছে, তবে এটি আপনাকে সেরা সংযোগ দেবে। তবে এটির বাইরে ফোনে ওপ্পোর দ্বৈত নেটওয়ার্ক চ্যানেল প্রযুক্তি অন্তর্ভুক্ত করা হয়েছে। এটি স্মার্টফোনগুলিকে মোবাইল এবং Wi-Fi সংযোগগুলির একত্রিত করার অনুমতি দেওয়ার জন্য ডিজাইন করা হয়েছে। এর মাধ্যমে আপনি একটি মসৃণ নেটওয়ার্কের অভিজ্ঞতা পাবেন।

MEDIA TEK DIMENSITY 800U এর সাথে অক্টা-কোর পারফরম্যান্সের

OPPO F19 Pro + 5G মিডিয়াটেক ডাইমেনশন 800U SoC দ্বারা চালিত। এই অক্টা-কোর চিপসেটটিতে দুটি এআরএম কর্টেক্স এ c76 কোর রয়েছে এবং ২.৪ গিগাহার্টজ পর্যন্ত ঘড়ির গতিতে কাজ করে। এছাড়াও এটিতে সিক্স পাওয়ার এফিসিয়েন্ট কর্টেক্স-এ 55 কোর অন্তর্ভুক্ত রয়েছে। এটি মালি G57 জিপিইউ সহ আসে।

মিডিয়াটেক নিজেই উল্লেখ করেছে যে এই চিপসেটটি মাত্রা 700 সিরিজের তুলনায় 1.4 সেকেন্ড পর্যন্ত কিছু শীর্ষ গেমগুলি লোড করতে দেয়। যাইহোক, এটি সিটিইউতে 11% দ্রুত এবং জিপিইউ কার্যকারিতাতে 28% দ্রুত, এটি মাপদণ্ডের স্কোরকেও নোট করে। তবে চিপসেটটি 5G সংযোগও সমর্থন করে। যা এটির দুর্দান্ত বৈশিষ্ট্যও বলা যেতে পারে।

ফর্ম এবং ফাংশন এর ভাল সমন্বয়

এটি তার স্মার্টফোনের এফ-সিরিজের কথা বলতে গেলে ওপ্পোর জন্য বরাবরই একটি গুরুত্বপূর্ণ বিষয় হয়ে দাঁড়িয়েছে এবং OPPO F19 Pro + 5G  আলাদা নয়। এমনকি এটির ভিতরে এত বেশি প্রযুক্তি থাকা সত্ত্বেও স্মার্টফোনের থিকনেস 7.8mm এবং এর ওজন মাত্র 173 গ্রাম। বিশেষত ওয়ান-পিসের 'কোয়াড-ক্যামেরা ডিজাইনটি বিশেষত মার্জিত এবং উত্কৃষ্ট দেখানোর জন্য ডিজাইন করা হয়েছে, যা ব্যবহারকারীদের একটি বিশাল উপায়ে আকর্ষণ করে।

ওপ্পোর ডিজাইনটিতে ফোকাসটি যত বেশি প্রদর্শিত হবে তার চেয়ে বেশি। সংস্থার প্রকৌশলীরা ফোনটি তাপের সিদ্ধান্তের অনুকূলকরণের জন্য নকশা করেছিলেন। আপনি জানেন যে অতিরিক্ত তাপ কেবল ফোন ধরে রাখা অসুবিধে করে না, অভ্যন্তরীণ উপাদানগুলিতেও এর বিরূপ প্রভাব ফেলে। গরম এড়ানোর জন্য, ডিভাইসে গ্রাফাইট প্লেটের তিন স্তর পাশাপাশি অ্যালুমিনিয়াম এবং তামা টিউব রয়েছে। ওপ্পো আরও নোট করে যে এটি মাদারবোর্ডের পৃষ্ঠের ক্ষেত্রফল বাড়ানোর জন্য একটি নতুন ব্যাটারি তাপ সনাক্তকরণ পদ্ধতি ব্যবহার করেছে। এটি তাপ হতাশায় উন্নতি করতে সহায়তা করে।

এটি OPPO F19 Pro+ 5G মোবাইল ফোনের ফিচার এবং স্পেক্স বিশদ লুক ছিল, আমরা আপনাকে এই মোবাইল ফোনের সমস্ত দুর্দান্ত বৈশিষ্ট্য এবং চশমাগুলির সাথে পরিচয় করিয়ে দিয়েছি। নতুন স্মার্টফোনটি এফ-সিরিজ ব্যাজটি পূরণ করে, যেমনটি ব্যবহারকারীরা এটি প্রত্যাশা করে। আসলে, ওপ্পো বছরের পর বছর ধরে যা শিখেছে তার সবকটিই এখনও সেরা এফ-সিরিজের স্মার্টফোন সরবরাহ করার জন্য নিয়েছে। এর অর্থ এই মোবাইল ফোনটি সত্যই বিশেষ। সমস্ত মূল লাইন খুচরা বিক্রেতারা ছাড়াও, এই মোবাইল ফোনটি অ্যামাজন ইন্ডিয়া, ফ্লিপকার্ট এবং অন্যান্য বড় ই-কমার্স প্ল্যাটফর্মগুলিতে 25,999 টাকায় কেনা যাবে।

OPPO তরফে একটি ডিল হিসাবে, OPPO F19 বা OPPO F19 Pro 5G মোবাইল ফোন কিনলে OPPO Enco W11 এয়ারবডসও অফার দেওয়া হবে। যা আপনি ফোনের সাথে মাত্র 999 টাকায় কিনতে পারবেন। এছাড়া আপনি OPPO Band Style Fitness tracker মাত্র 2499 টাকায় কিনতে পারবেন।

এগুলি ছাড়াও গ্রাহকদের জন্য রয়েছে অনেক ছাড় এবং ক্যাশব্যাক অফার। এইচডিএফসি, আইসিআইসিআই, কোটক, ব্যাংক অফ বরোদা এবং ফেডারেল ব্যাংক ক্রেডিট কার্ড সহ লোকেরা 7.5% ফ্ল্যাট ক্যাশব্যাক সুবিধা পেতে পারবেন। পেটিএম ব্যবহারকারীরা IDFC ফার্স্ট ব্যাঙ্কের সাথে  11% তাত্ক্ষণিক ক্যাশব্যাক এবং EMI ক্যাশব্যাক পাবেন। HomeCredit এবং HDB Financial Services জিরো ডাউন পেমেন্ট অপশন দিচ্ছে, এছাড়া Bajaj Finserv, ICICI Bank এবং IDFC First Bank ট্রিপল জিরো স্কিম রয়েছে। এর পাশাপাশি, বর্তমান ওপ্পো গ্রাহকরা অতিরিক্ত ওয়ান-টাইম স্ক্রিন রিপলেসমেন্ট অফার নিতে পারেন যা 365 দিনের জন্য বৈধ। ক্রেতারা 1,500 আপগ্রেড বোনাসের সাথে 180 দিনের বর্ধিত ওয়্যারেন্টিও পেতে পারেন। এই অফারগুলি ওপ্পো AI হোয়াটসঅ্যাপ চ্যাটবটের মাধ্যমে পাওয়া যাবে।

[ব্র্যান্ড স্টোরি]

DMCA.com Protection Status