OPPO Find X2 ফোনে পাওয়া যাবে ডিসপ্লের সেরা অভিজ্ঞতা

OPPO Find X2 ফোনে পাওয়া যাবে ডিসপ্লের সেরা অভিজ্ঞতা
HIGHLIGHTS

Oppo বেশ কয়েকটি আকর্ষণীয় স্পেসিফিকেশন এর সাথে দুটি ফোন OPPO Find X2 এবং the Find X2 Pro লঞ্চ করেছে

ওপ্পো ফাইন্ড এক্স২ ফোনে রযেছে বড় 6.7 ইঞ্চি QHD+ OLED ডিসপ্লে

Oppo Find X2-তে একটি অক্টা-কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন 865 চিপসেট অন্তর্ভুক্ত রয়েছে

যখন একটি ভাল স্মার্টফোনের কথা বলা হয়ে তখন একটি শক্তিশালী ডিসপ্লে সম্ভবত এটির অন্যতম গুরুত্বপূর্ণ বিষয়। সর্বোপরি, এটি আপনার ফোনে সর্বাধিক ব্যবহৃত একটি ফিচার এবং যদি আপনার ডিসপ্লে কাজ করা বন্ধ করে দেয় তবে আপনার ফোনে কী ভাল রয়ে গেল? গ্লোবাল টেক ব্র্যান্ড Oppo বেশ কয়েকটি আকর্ষণীয় স্পেসিফিকেশন এর সাথে দুটি ফোন OPPO Find X2 এবং the Find X2 Pro লঞ্চ করেছে। এই দুটি ফোনে রয়েছে দুর্দান্ত ডিসপ্লে আর অন্য়ান্য় কিছু সুন্দর ফিচার। তাহলে আসুন দেখে নিন ফোনের কিছু বিশেষ ফিচার…

Oppo Find X2 ডিসপ্লে

ওপ্পো ফাইন্ড এক্স২ ফোনে রযেছে বড় 6.7 ইঞ্চি QHD+ OLED ডিসপ্লে। সিনেমা দেখা ও গেমিং এর জন্য় বেশ সুবিধা জনক এই ফোনের ডিসপ্লে। Oppo Find X2-এর ডিসপ্লেতে একটি 10-বিট প্যানেল রয়েছে যা HDR10+ সার্টিফিকেট এর সাথে আসে। নিঃসন্দেহে এটি আরও নিখুঁত ভিডিও এবং মুভি দেখার অভিজ্ঞতার জন্য পরিষ্কার এবং বাস্তব ভিজ্যুয়ালকে এটিকে #PerfectScreenOf2020 টাইটেলের জন্য একটি উল্লেখযোগ্য প্রতিযোগী করে তোলে।

Oppo Find X2 পারফরমেন্স

ওপ্পো ফাইন্ড X2- ফোন 120Hz এর রিফ্রেশ রেট সহ আসে, যা আপনি এই মুহূর্তে সেরা স্মার্টফোনগুলির মধ্যে সবচেয়ে বেশি পেতে পারেন। এমনকি প্রতিযোগিতামূলক মোবাইল গেমিংয়ের ক্ষেত্রেও এই ফোনটা অন্য়ান্য় ফোন কে ভাল টেক্কা দেয়। এর সাথে এই ফোনে থাকছে 240Hz এর আল্ট্রা-হাই টাচ স্যাম্পলিং রেট।

Oppo Find X2 প্রোসেসর

ওপ্পো ফাইন্ড এক্স 2-তে একটি অক্টা-কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন 865 চিপসেট অন্তর্ভুক্ত রয়েছে। এর সাথে অ্যাড্রেনো 650 জিপিইউ এবং 12 জিবি র‌্যাম সরবরাহ করা হয়েছে।

Oppo Find X2 ক্য়ামেরা

ওপ্পো ফাইন্ড এক্স 2 এ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে, তবে এর প্রাথমিক ক্যামেরাটি 48-মেগাপিক্সেল সনি আইএমএক্স 586 সেন্সর সহ আসে। এছাড়াও, সেটআপটিতে 12-মেগাপিক্সেল মাধ্যমিক সনি আইএমএক্স 708 সেন্সর এবং একটি 13-মেগাপিক্সেল তৃতীয় সেন্সর রয়েছে। ফ্রন্টটিতে ফাইন্ড এক্স 2 প্রো এর মতো একটি 32-মেগাপিক্সেল ক্যামেরা রয়েছে।

Oppo Find X2 ব্য়াটারি

ওপ্পো ফাইন্ড এক্স 2 এ 4,200 এমএএইচ ব্যাটারি রয়েছে, যা প্রো ভেরিয়েন্টের মতো 65W সুপারভুক 2.0 ফ্ল্যাশ চার্জ ফাস্ট চার্জিং প্রযুক্তির সাথে আসে।

Oppo Find X2 স্মার্টফোন ২০২০র  সেরা ফ্ল্য়াগশিপ স্মার্টফোন

ওপ্পো ফাইন্ড এক্স 2 এখনকার সেগমেন্টের অন্যতম সেরা ফ্ল্যাগশিপ স্মার্টফোন হিসাবে একটি। এই ফোন যদি আপনি কিনতে চান তবে এটি প্রথম সেল 23 জুন থেকে শুরু হবে।

[ব্র্যান্ড স্টোরি]

Brand Story

Brand Story

Brand stories are sponsored stories that are a part of an initiative to take the brands messaging to our readers. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo