পাঞ্চ হোল ক্যামেরা যুক্ত কিছু স্যামসাং ফোন

পাঞ্চ হোল ক্যামেরা যুক্ত কিছু স্যামসাং ফোন
HIGHLIGHTS

এই তালিকায় সব স্যামসাং ফোন আছে

মিড রেঞ্জ থেকে ফ্ল্যাগশিপ সব ধরনের ফোনই আছে

এই সময়ে স্মার্টফোনের ফ্রন্ট ক্যামেরা দু ধরনের হচ্ছে আর এই দু ধরনের ডিজাইনই জনপ্রতিয়া পেয়েছে। একটি পপ আপ সেলফি ক্যামেরা আর একটি হল পাঞ্চ হোল। পাঞ্চ হোল ক্যামেরা ফোন কে পাঞ্চ হোল ডিসপ্লে ফোনও বলা হয়। আর এই সময়ে এই ধরনের বেশ কিছু ফোন আছে। যদিও এই ধরনের ফোন 2018 সাল থেকেই আশা শুরু করেছে। এই সময়ে বাজারে মিড রেঞ্জ থেকে হাই রেঞ্জ সব ধরনের রেঞ্জেই একাধিক স্মার্টফোন আছে।
আর মধ্যে স্যামসাং এমন এক কোম্পানি যা কিন্তু পাঞ্চ হোল ক্যামেরার ফোন সব রেঞ্জেই নিয়ে এসছে। আর আজকে তাই আমরা এখানে আপনাদের স্যামসাংয়ের কিছু পাঞ্চ হোল ক্যামেরা ফোনের বিষয়ে বলব।
সাধারনত পাঞ্চ হোল ক্যামেরা ফোনের এক দিকে হয় তবে স্যামসাং সম্প্রতি তাদের নোট 10 সিরিজের ফোনে পাঞ্চ হোল ক্যামেরা ফোনের ঠিক মাঝামাঝি নিয়ে এসেছে। আর এখন আমরা এই সব ফোন গুলিই একবার দেখে নেব।

Samsung Galaxy S10 Plus

এই স্যামসাংফোনটিতে আপনারা 6.4 ইঞ্চির পাঞ্চ হোল ডিসপ্লে পাবেন আর এই ফোনের রেজিলিউশান 1440×3040 পিক্সাল। আর এই ফোনে আপনারা ডায়ানামিক AMOLED ডিসপ্লে পাবেন। আর এর সঙ্গে এই ফোনে আছে 12+`12+16 মেগাপিক্সালের রেয়ার ক্যামেরা। আর এই ফোনের ফ্রন্টে পাঞ্চ হোল ক্যামেরাতে আছে ডুয়াল 10+8 মেগাপিক্সালের ক্যামেরা।

Samsung Galaxy S10

স্যামসাংয়ের এই ফোনে আপনারা ইনফিনিটি O ডিসপ্লে পাবেন। আর এই ফোনটি HDR 10+ সাপোর্ট করে। আর এই ফোনে আপনারা ডায়নামিক AMOLED ডিসপ্লে পাবেন। ফোনে আল্ট্রাসনিক ফিঙ্গারপ্রিন্ট সেন্সার আছে। আর এটি এই ধরনের সিকিউরিটি ফিচারের প্রথম ফোন।

আর আমরা যদি এই ফোনের ক্যামেরা দেখি তবে দেখা যাবে যে এই ফোনে প্রো গার্ড ক্যামেরা দেওয়া হয়েছে। আর এই ফোনে আপনারা 10X ডিজিটাল জুম পাবেন। ফোনে ট্রিপেল ক্যামেরা আছে।

 

Samsung Galaxy Note 10

এই ফোনটি এখনও ভারতে আসেনি তবে আসতে চলেছে। এই ফোনে আছে 6.3 ইঞ্চির ডিসপ্লে আর এর স্টোরেজ 256GBর। আর এই ফোনের ট্রিপেল রেয়ার ক্যামেরা 12+12+16MP র ক্যামেরা। ফোনের একটি 3500mAh য়ের ব্যাটারি আছে।

এই ফোনের ফ্রন্ট পাঞ্চ হোল ক্যামেরাটি ফোনের একদম মাঝামাঝি আছে। ফোনের পাঞ্চ হোল ক্যামেরার এটি একটি নতুন অবস্থান। এই ফোনের ফ্রন্ট ক্যামেরা 10MPর।

 

Samsung Galaxy Note 10 Plus

এটি এর আগের ভেরিয়েন্টের প্লাস বা প্রো ভেরিয়েন্ট। এই ফোনেরও পাঞ্চ হোল ক্যামেরা ফোনের একদম মাঝামাঝি করে রাখা হয়েছে। এই দুই ফোনের পাঞ্চ হোল ক্যামেরার ডিজাইনের ক্ষেত্রে স্যামসাং নতুন ভাবে কাজ করেছে।

ফোনের সর্বাধিক র‍্যাম 12GB আর এই ফোনে আপনারা 6.8 ইঞ্চির ডিসপ্লে পাবেন। আর ফোনের ব্যাটারি 4300mAH । আর এই ফোনে আপনারা 4300mAh য়ের ব্যাটারি পাবেন। আর এই ফোনটিতে 12+12+16MP র রেয়ার ক্যামেরার সঙ্গে ফ্রন্টে একটি 10MP র ক্যামেরা দেওয়া হয়েছে।

Samsung Galaxy M40

এই স্যামসাংয়ের M সিরিজের ফোনে আপনারা পাঞ্চ হোল ক্যামেরা পাবেন এই ফোনে ফ্রন্টে 16MP r ক্যামেরা আছে। আর এই ফোনে এর সঙ্গে ট্রিপেল রেয়ার ক্যামেরা আছে আর সেই ক্যামেরা 32+5+8 মেগাপিক্সালের।

আর এই ফোনে আপনারা অ্যান্ড্রয়েড 9 পাই পাবেন আর ফোনে 3.5mm হেডফোন জ্যাক আছে। ফোনটি কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 675 SoC যুক্ত।

 

Digit.in
Logo
Digit.in
Logo