OPPO Reno5 Pro 5G থেকে নতুন যুগের ভিডিও নির্মাতারা ভারতের সৌন্দর্যকে ক্যাপচার করেছে কীভাবে, দেখে নিন

Brand Story | পাবলিশড অন 06 May 2021
OPPO Reno5 Pro 5G থেকে নতুন যুগের ভিডিও নির্মাতারা ভারতের সৌন্দর্যকে ক্যাপচার করেছে কীভাবে, দেখে নিন
HIGHLIGHTS

ভিডিও কন্টেন্ট ক্রিয়েশন এবং গ্রাহ্যতা শীর্ষে রয়েছে। বিশেষত গত এক বছরে, আমরা কন্টেন্টের ব্যবহারে বিশাল ঝাঁকুনি দেখেছি, দুর্দান্ত এবং অনন্য সামগ্রী তৈরি করতে এগিয়ে যাওয়া নতুন যুগের ভিডিও সামগ্রী নির্মাতাদের ধন্যবাদ। ভিডিও কন্টেন্ট ক্রিয়েশন এর ট্রেন্ড বৃহত্তর হিসাবে, সমসাময়িক ব্যবহারকারীরা এমন একটি ডিভাইস সন্ধান করেন যা বাড়ি থেকে ভ্রমণ বা সংক্ষিপ্ত ভিডিওগুলি শুটিং করা হোক না কেন তাদের দুর্দান্ত ভিডিও বানাতে সহায়তা করতে পারে। তারা এমন একটি ডিভাইস চায় যা তাদের ভাল মানের ভিডিও তৈরি করার আগে ভাবতে হবে না এবং সম্পাদনা ছাড়াই ভাল কন্টেন্ট দিয়ে বেরিয়ে আসতে হবে। ওপপো-র ফ্ল্যাগশিপ স্মার্টফোন OPPO Reno5 Pro 5G নতুন যুগের ভিডিও নির্মাতাদের এবং ব্যবহারকারীদের তাদের সুন্দর মুহুর্তগুলি ক্যাপচারের জন্য নিখুঁত সমাধান সরবরাহ করার লক্ষ্য নিয়েছে।

ওপ্পো-র লেটেস্ট লাইফ আনসিন অভিযানের জন্য ডিসকভারির সাথে অংশীদার হয়েছে, যার লক্ষ্য প্রকৃতির প্রকৃত সৌন্দর্য অবলম্বন করা। Life Unscene দুটি নতুন বয়সের ভিডিওগ্রাফারদের যাত্রা ক্যাপচার করেছে। এই অভিযান দুটি ভাগে ভিডিও সিরিজ, যাতে Ganesh Vanare এবং Anunay Sood দেখা যেতে পারে যা Sandakphu এবং Kurseong রাস্তায় উপস্থিত। Ganesh একটি ট্রেভল এবং লাইফস্টাইল ফটোগ্রাফার এবং বেশ কয়েকটি GoPro পুরষ্কারের বিজয়ী। Anunay কথা বললে তিনি কেবল ফটোগ্রাফার / ভিডিওগ্রাফারই নয়, আগ্রহী ভ্রমণকারীও বটে।

আসুন দেশে নিই তারা কীভাবে তাদের অভিজ্ঞতা কিভাবে শেয়ার করছে যে কেমন OPPO Reno5 Pro 5G ট্রেভল এর সঠিক সহচর হয়ে উঠেছে কারণ এই দুটি অভিজ্ঞ অঞ্চলই বেশিরভাগ ভ্রমণকারীরা ক্যাপচার করতে পারেনি।

প্রচারের প্রথম ভিডিওটি এসেছে এবং আপনি দেখতে পাবেন OPPO Reno5 Pro 5G এর সহায়তায় গনেশ Sandakphu সুন্দর দৃশ্যটি ধারণ করছেন। ভারতের এই বিশেষ জায়গাটি ডিভাইসটির সাথে পুরোপুরি ধরা পড়েছে। দ্বিতীয় ভিডিওতে, Anunay এর অভিজ্ঞতাটি দেখা যেতে পারে তারা Reno5 Pro 5G থেকে  Kurseong ক্যাপচার করেছিল।

OPPO Reno5 Pro 5G এমন অনেকগুলি বৈশিষ্ট্য দিয়েছে যা কোনও ভিডিওগ্রাফার খুব পছন্দ করবে। এর মধ্যে রয়েছে ইন্ডাস্ট্রির প্রথম AI হাইলাইট ভিডিও সিস্টেম। এটি প্রতিটি আলোর অবস্থায় আরও ভাল ছবি এবং ভিডিও নিতে AI অ্যালগরিদম ব্যবহার করে। Sandakphu এর রো-বিউটি বিভিন্ন আলোর পরিস্থিতিতে ধরা পড়ে যা ভিডিওতে দেখা যায়। ডিভাইসটি ভিডিওতে পুরোপুরি পর্বতমালা, মানুষ এবং রিচ হেরিটেজ তিহ্যকে ক্যাপচার করে।

অনেকগুলি শট নেওয়া হয়েছে এবং OPPO Reno5 Pro 5G এর AI হাইলাইট ভিডিও বৈশিষ্ট্যটি স্বয়ংক্রিয়ভাবে লাইভ এইচডিআর অ্যালগরিদমকে সক্ষম করে, যা প্রতিটি বিষয় আলোর অবস্থায় আরও স্পষ্ট। সুন্দর পাহাড়, বিহার এবং মানুষ ভালভাবে বন্দী হয়েছে।

সূর্য অস্ত যাওয়ার সাথে সাথে বৈশিষ্ট্যটি আল্ট্রা নাইট ভিডিও অ্যালগরিদমকে সক্ষম করেছে, যা কম আলোতেও ভিডিওটি উজ্জ্বল করে তোলে। এটি সুন্দরভাবে বোনফায়ার বা নাচিয়ে মানুষকে ভাল করে ধরে। লোকেরা ডিভাইস থেকে যথাসম্ভব প্রাকৃতিক ফুটেজ পেয়েছে।

এই নতুন বৈশিষ্ট্যের সাহায্যে, ওপ্পো রেনো 5 প্রো 5 জি গণেশের মতো ভিডিও ভ্রমণকারীদের জন্য আদর্শ ভ্রমণ সহচর। সান্দাকফুতে শট করা ভিডিওটি অপপিও রেনো 5 প্রো 5 জি এর ভিডিওগ্রাফিতে দেখা যাবে। এটি দেখা যায় যে ওপ্পোর ফ্ল্যাগশিপ স্মার্টফোনটি নতুন যুগের সামগ্রী স্রষ্টাদের একটি ভাল অভিজ্ঞতা দেয়।

এই নতুন বৈশিষ্ট্যের সাহায্যে, OPPO Reno5 Pro 5G গণেশের মতো ভিডিও ভ্রমণকারীদের জন্য আদর্শ ভ্রমণ সহচর। Sandakphu-এ শট করা ভিডিওটি OPPO Reno5 Pro 5G -র ভিডিওগ্রাফিতে দেখা যাবে। এটি দেখা যায় যে ওপ্পোর ফ্ল্যাগশিপ স্মার্টফোনটি নতুন যুগের সামগ্রী স্রষ্টাদের একটি ভাল অভিজ্ঞতা দেয়।

গণেশের এই যাত্রা দেখে আমরা অনুভব করেছি যে এই গল্পটি স্থানটির সৌন্দর্যকে সর্বোত্তম উপায়ে, অনুভূতি, আবেগ এবং আবেগকে ধারণ করে। এটি Reno5 Pro 5G Ganesh এবং Anunay-এর মতো পেশাদারদের জন্য ভাল সঙ্গী। আপনি কোনও পেশাদার কন্টেন্ট স্রষ্টা নাও হতে পারেন তবে Reno5 Pro 5G এর সাহায্যে আপনি আপনার জীবন কাহিনীটি ভাল করে রেকর্ড করতে পারেন।

আপনি যদি কোনও দুর্দান্ত ট্রেভেল সাথি খুঁজছেন তবে অবশ্যই Reno5 Pro 5G যাচাই করে নিন যা Ganesh এবং Anunay-এর মতো নতুন যুগের ভিডিও নির্মাতাদের জন্য একটি ভাল ডিভাইস।

[ব্র্যান্ড স্টোরি]

DMCA.com Protection Status