REDMI NOTE 7 PRO র সঙ্গে SAMSUNG GALAXY M30 র স্পেক্স আর দামের তুলনা

REDMI NOTE 7 PRO র সঙ্গে SAMSUNG GALAXY M30 র স্পেক্স আর দামের তুলনা
HIGHLIGHTS

আসুন এই দুটি ফোনের দাম, ফিচার্স আর স্পেক্সের বিষয়ে জানা যাক

আপনাদের জন্য Redmi Note 7 Pro বা Samsung Galaxy M30 ফোনের মধ্যে কোন ডিভাইসটি আপনার জন্য ভাল

স্যামসাং গ্যালাক্সি M30 আর Redmi Note 7 Pro ফোনে যথাক্রমে 5000mAh আর 4000mAh য়ের ব্যাটারি দেওয়া হয়েছে

Xiaomi Redmi Note 7 Pro ফোনটি ভারতের বাজারে 48MP র রেয়ার ক্যামেরা সেটআপে লঞ্চ করা হয়েছে আর এছাড়া এই ফোনে কুইক চার্জ 4 য়ের সাপোর্ট আছে। আর সেখানে Samsung Galaxy M30 ফোনটিতে আপনারা একটি 5000mAh য়ের ব্যাটারি পাবেন। আসুন তবে এই দুই ফোনের স্পেক্স আর ফিচার্সের মধ্যে পার্থক্য গুলি দেখে নেওয়া যাক।

REDMI NOTE 7 PRO VS SAMSUNG GALAXY M30 ফোনের দাম

আপনাদের বলে রাখি যে Redmi Note 7 Pro ফোনটি 4GB আর 64GB স্টোরেজ ভেরিয়েন্ট আপনারা 13,999 টাকায় কিনেত পারবেন। আর সেখানে এই ফোনের 6GB র‍্যাম আর 128GB স্টোরেজ ভেরিয়েন্ট আপনারা 16,999 টাকায় কিনতে পারবেন। আর এই ফোনটি ফ্লিপকার্ট বা অন্য কোন সাইটে কেনা যাবে। আর এই ফোনটি কোম্পানির অফিসিয়াল সাইটেও কেনা যাবে।

আর আমরা যদি এবার Samsung Galaxy M30 ফোনের বিষয়ে বলি তবে এই ফোনেটির 4GB/64GB ভেরিয়েন্ট আপনারা 14,990 টাকায় কিনতে পারবেন। আর এর 6GB/128GB স্টোরেজ আপনারা প্রায় 17,990 টাকায় কিনেত পারবেন। আর এর মানে এই যে রেডমির এই ফোনটির তুলনায় স্যামসাংয়ের এই ফোনটি একটু হলেও দামি। আর এই ফোনটি আপনারা অ্যামাজন ইন্ডিয়া আর কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট থেকে কিনতে পারবেন।

REDMI NOTE 7 PRO VS SAMSUNG GALAXY M30 ডিজাইন আর ডিসপ্লে

Redmi Note 7 Pro ফোনটির বিষয়ে যদি বলি তবে এই ফোনটিতে আপনারা একটি ওয়াটার ড্রপ নচ পাবেন আর Samsung Galaxy M30 ফোনটি আপনারা U শেপড নচের সঙ্গে কিনতে অপারবেন। আর এই নচকে কোম্পানি ইনফিনিটি U ডিসপ্লে দেওয়া হয়েছে। আর ডিজাইনের বিষয়ে বললে বলতে হয় যে Redmi Note 7 Pro ফোনটিতে আপনারা বেশি প্রিমিয়া গ্লাস ব্যাক ডিজাইন পাবেন আর এই ফোনের ব্যাকে একটি হেলিওগ্রাফিক লুক আছে যা আপনাকে বেশি প্রিমিয়াম লিক দেয়। আর এই ডিজাইনে কোম্পানি ডিজাইন করেছে।

আর আমরা যদি Smasung Galaxy M30 ফোনটি দেখি তবে এই ফোনে আপনারাএ প্লাস্টিক ব্যাক কভার পাবেন আর এই ফোনে তেমন ডিজাইন দেখতে পাবেন না তা বোঝা যাচ্ছে, আর এর তুলনায় Redmi note 7 Pro ফোনে আপনারা ভাল ডিজাইন পাবেন। আর এর মানে ডিজাইনের দিকে Redmi note 7 Pro ফোনটি স্যামসাং গ্যালাক্সি M30 ফোনের থেকে এগিয়ে আছে।

REDMI NOTE 7 PRO VS SAMSUNG GALAXY M30 ফোনের ক্যামেরা
 

Redmi Note 7 Pro ফোনে আপনারা একটি 48MP র Sony IMX586 সেন্সার পাবেন আর এছাড়া এই ফোনে একটি 5MPর সেকন্ডারি সেন্সার আছে। আর এই ফোনের ক্যামেরাই এর সব থেকে বড় বৈশিষ্ট্য। আর এই ফোনে আপনারা ফ্রন্টে একটি 13MP ক্যামেরা পাবেন। আর এই ফোনের ক্যামেরা বাজেট ফোনের ক্যামেরার মধ্যে দারুন।

 


 

Samsung Galaxy M30 ফোনটিকে যদি দেখি তবে দেখা যাবে যে এই ফোনে আপনারা ট্রিপেল ক্যামেরা সেটআপ পাবেন। আর এই ফোনের ট্রিপেল ক্যামেরা সেটআপে 13MPর মেন সেন্সার আছে আর এর সঙ্গে ডেপথ সেন্সার হিসাবে 5মেগাপিক্সাল আর আলট্রা ওয়াইড সেন্সার হিসাবে 5MP র সেন্সার আছে। আর এই ফনের ক্যামেরা ইন্ডোরে ভাল ছবি তোলে তবে কম আলোতে এই ফোনের ক্যামেরা অত ভাল না। আর এই ফোনে আপনারা একটি 16MP র ফ্রন্ট ক্যামেরা পাবেন।
 
REDMI NOTE 7 PRO VS SAMSUNG GALAXY M30 প্রসেসার আর ব্যাটারি
 
Redmi Note 7 Pro ফোনে আপনারা কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 675 প্রসেসার পাবেন, আর এই ফোনের পার্ফর্মেন্স ভাল। আর আপনাদের বলে রাখি যে এতে একটি 4000mAH য়ের ব্যাটারি আছে। আর এটি কুইক চার্জ 4 সাপোর্ট করে।
 
আর Samsung Galaxy M30 ফোনে আপনারা এক্সিয়ন্সের প্রসেসার পাবেন আর এটির ব্যাটারি 5000mAhয়ের।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

 

Digit.in
Logo
Digit.in
Logo