Intel AMA
Intel AMA

OPPO তার OPPO A74 5G স্মার্টফোনের সাথে ভারতে 5G জন্য নতুন রাস্তা তৈরি করবে

Digit Bangla | পাবলিশড অন 19 Apr 2021
OPPO তার OPPO A74 5G স্মার্টফোনের সাথে ভারতে 5G জন্য নতুন রাস্তা তৈরি করবে

স্মার্টফোন প্রযুক্তিতে পরের বড় জিনিস হিসাবে 5G কে দেখা হচ্ছে এবং এর বড় কোনও কারণ নেই। সিএমআরের এক রিপোর্ট বলা হয়েছে, 5G ভারতে একটি বড় জিনিস হিসাবে দেখা হচ্ছে, বাস্তবে, আপনাকে বলি যে স্মার্টফোন কেনার সময় 5G বৈশিষ্ট্যটি ভারতের শীর্ষ 3 বৈশিষ্ট্যগুলির মধ্যে একটি হয়ে উঠেছে। জনগণ মনে রাখে, মতে প্রতিবেদনে, প্রায় 83% ক্রেতারা একটি নতুন স্মার্টফোন বেছে নেওয়ার সময় শীর্ষস্থানীয় বৈশিষ্ট্য হিসাবে 5 জি দেখেছেন। অতিমাত্রার গতি এবং অত্যন্ত স্বল্প ল্যাটেন্সি সহ 5G গ্রাহকের অভিজ্ঞতাকে একটি নতুন মাত্রা দেওয়ার ক্ষমতা রাখে। এটি ভিডিও স্ট্রিমিং, গেমিং, আইওটি, স্বায়ত্তশাসিত যানবাহন এবং আরও অনেক কিছুতে বড় প্রভাব ফেলছে।

ওপ্পো এমন একটি ব্র্যান্ড যা ভারতে একটি সক্ষম 5G ডিভাইস চালু করতে তাদের মিশন তৈরি করেছে এবং ব্যবহারকারীদের এই সুযোগটি ব্যবহারের জন্য প্রস্তুত হওয়ার সুযোগ দিচ্ছে। 5G এর কথা বলতে গেলে OPPO অনেক এগিয়ে ছিল এবং এর 5 জি পণ্য সাফল্যের সাথে চালু করেছে। এই পর্বে, আমরা এই বছর OPPO Reno Pro 5G और OPPO F19 Pro+ 5G চালু করতে দেখেছি, এই দুটি ফোনই দুর্দান্ত সাফল্য অর্জনে সফল হয়েছে, এবং এই ফোনগুলির মধ্যে লোকজনের মধ্যে একটি আলাদা হোল্ডও তৈরি করেছে। Oppo আরও দেখেছে যে তার OPPO Reno5 Pro 5G মোবাইল ফোনে, এর প্রথম একটি সেল রেকর্ড ব্রেকিং সেল পরিসংখ্যানগুলিকে স্পর্শ করেছে। আমি আপনাকে বলি যে OPPO F19 Pro সিরিজের সাথেও একই ঘটনা ঘটেছে। আসুন আমরা আপনাকে বলি যে বিক্রয়ের জন্য, ওপিও তার প্রাপ্যতার তিন দিনের মধ্যে প্রায় 3 দিনের মধ্যে Rs 230 কোটি রুপির ব্যবসা করেছে। এখন অনুমান করা যায় যে 5G-র কারণে লোকেরা কীভাবে এবং কতটা পছন্দ করছে।

5G-রেডি ফোন উপস্থাপনের জন্য OPPO-র উত্সর্গত্ব ভারতীয় গ্রাহকরা উপেক্ষা করার মতো বিষয় নয়। এর অর্থ হ'ল ওপ্পো ভারতে ব্যবহারকারীরা খুব বেশি পছন্দ করছেন। এই প্রতিবেদনেও অনুরূপ কিছু প্রকাশ পেয়েছে, আসুন আপনাকে জানিয়ে দিন যে সিএমআর রিপোর্টে আরও বলা হয়েছে যে যদি এটি 5G-Ready মোবাইল ফোনের কথা আসে, তবে এই বিষয়টিতে ভারতীয় ব্যবহারকারীদের মধ্যে ওপিপিও হ'ল সবচেয়ে পছন্দের ব্র্যান্ড। 5G-Ready স্মার্টফোনগুলির বৃহত তালিকা এবং সর্বোত্তম মোবাইল ফোন ব্যবহারকারী সরবরাহ করার কারণে ওপ্পো দেশে 5G গ্রহণের প্রচার করছে। এবং আমরা নিজেকে 5G প্রযুক্তির একটি বড় খেলোয়াড় তৈরির দিকে এগিয়ে যাচ্ছি, আমরা এখানে বিশেষত ভারতের মতো একটি দেশের কথা বলছি।

OPPO ভারতে প্রথম 5G ইনোভেশন ল্যাবের মাধ্যমে 5G অগ্রগামী হওয়ার উত্তরাধিকার সূচনা করেছে। ভারতে বেশিরভাগ 5G পরীক্ষায় স্ট্যান্ডলোন মডেলগুলি অন্তর্ভুক্ত করা হলেও, OPPO স্ট্যান্ড-অ্যালোন প্ল্যাটফর্মগুলিতে নিজস্ব সমাধান ইত্যাদি বিকাশ করেছে, এবং এটি একটি সরল সত্য যে ওপপো একটি প্রামাণিক 5G সেটআপে তার ডিভাইসগুলি ইত্যাদি পরীক্ষা করতে সক্ষম  প্রতি এই ল্যাবে, ওপ্পোর দল 5 জি প্রযুক্তিকে কম জটিল এবং সকলের জন্য আরও সাশ্রয়ী করে তুলতে ব্যাপকভাবে কাজ করছে এবং 5G প্রযুক্তি সকলের কাছে অ্যাক্সেসযোগ্য করার জন্য সচেষ্ট রয়েছে।

যদিও এটি এমন নয় যে ওপ্পো যা করছে তাতে সন্তুষ্ট এবং ভবিষ্যতের জন্য সে কিছু করছে না, ওপ্পো কিছুতেই থামছে না। আপনাকে জানিয়ে দিন যে ওপ্পো ভারতে একটি নতুন মোবাইল ফোন বাজারে আনার জন্যও প্রস্তুতি নিচ্ছে, যা 5G-Ready হওয়ার পাশাপাশি 5G এর তিহ্য বহন করতে চলেছে। ওপ্পো যখন তার রেনো এবং এফ সিরিজে 5G স্মার্টফোন চালু করেছে, এখন এটি প্রকাশিত হয়েছে যে ওপ্পোও এর এ সিরিজে 5G ফোন আনতে চলেছে। OPPO-র এ সিরিজ হল সিরিজ যা লোকেদের জন্য সেরা চশমা পাশাপাশি কম দামের কারণে পরিচিত। এখন এর অর্থ হ'ল যদি 5G খুব সাশ্রয়ী মূল্যের মোবাইল ফোনেও আসতে চলেছে তবে আপনি অনুমান করতে পারেন যে OPPO কী পরিকল্পনা করছে এবং কে আমাদের কাছে পৌঁছাবে। কুলমিলকার আপনাকে বলেছিলেন যে ওপ্পো তার ব্র্যান্ড ফিলোসফি অর্থাৎ “Technology for Mankind, Kindness for the World” অনুসরণ করে ভবিষ্যতের পরিকল্পনা করছে।

আপনাকে জানিয়ে দিন যে OPPO A74 5G মোবাইল ফোনটি ওপ্পোর একটি নতুন 5 জি মোবাইল ফোন হতে চলেছে এবং এই ফোনটি চালু হওয়ার সাথে সাথে সংস্থাটি 5 জি স্মার্টফোনের তালিকায় একটি নতুন মোবাইল ফোন যুক্ত করতে চলেছে। এই মোবাইল ফোনের দাম 20,000 টাকার নীচে হতে পারে। যারা কম দামে বা সাশ্রয়ী মূল্যে 5G স্মার্টফোন খুঁজছেন তাদের জন্য এই মোবাইল ফোনটি দুর্দান্ত পছন্দ হতে চলেছে। তবে, এমনটি নয় যে এই মোবাইল ফোনে অর্থাত্ OPPO A74 5G, আপনি কেবল 5G সমর্থন পাচ্ছেন। আপনি এই মোবাইল ফোনে দুর্দান্ত বৈশিষ্ট্যগুলিও পাবেন। এই বৈশিষ্ট্যগুলির সাথে, এই মোবাইল ফোনটি একটি পূর্ণাঙ্গ 5 জি মোবাইল ফোন হতে চলেছে। এই মোবাইল ফোনে আপনি একটি 90Hz হাইপার রঙিন স্ক্রিন পেতে যাচ্ছেন যা আপনাকে FHD+ রেজোলিউশন সরবরাহ করবে, পাশাপাশি এটি Netflix HD এবং Amazon Prime HD প্রত্যয়িত হতে চলেছে। এই স্ক্রিনে আপনি সঠিক রঙের প্রজনন পেতে চলেছেন, এগুলি ছাড়াও আপনি ভিডিও সামগ্রীর ভিজ্যুয়ালে প্রচুর লতা দেখতে পাবেন। ব্যবহারকারীরা এই হাইপার রঙিন স্ক্রিনের সাথে দুর্দান্ত অভিজ্ঞতাও পাবেন।

OPPO A74 5G মোবাইল ফোন চালু হওয়ার সাথে সাথে, ভারতীয় ব্যবহারকারীদের মধ্যে একটি নতুন 5G-রেডি বিকল্প আসতে চলেছে এবং যারা তাদের বাজেটে কম দামে 5G মোবাইল ফোন খুঁজছেন তাদের পক্ষে এটিও ভাল O বিকল্পটি প্রায় ঘটতে. সামগ্রিকভাবে, এটিও বলা যেতে পারে যে OPPO A74 5G মোবাইল ফোন সবার কাছে 5G প্রযুক্তি নেওয়ার একটি বড় উদ্যোগ। এই মোবাইল ফোনটি চালু হওয়ার সাথে সাথে প্রত্যেকেরই একটি পছন্দ থাকবে যা তাদের কম দামে একটি 5G ডিভাইস দেয়। এই মোবাইল ফোনটি 5G ক্ষমতা, 90Hz হাইপার-কালার স্ক্রিন এবং পকেট-বান্ধব দামের কারণে প্রত্যেককে চমকে দিচ্ছে। এই মোবাইল ফোনের কারণে বা কারণে, ওপ্পো ভারতে 5 জি প্রযুক্তি ডিভাইসে একটি নতুন মাত্রা দেওয়ার দিকে এগিয়ে চলেছে।

ফোনটি ভারতে আজ চালু হতে যাচ্ছে অর্থাৎ 20 এপ্রিল। এর অর্থ হ'ল কিছুক্ষণ পর এই মোবাইল ফোনটি আপনার হাতে থাকতে পারে। সামগ্রিকভাবে, এটিও বলা যেতে পারে যে এই মোবাইল ফোনের জন্য আপনাকে বেশি অপেক্ষা করতে হবে না। OPPO-র সর্বশেষতম মোবাইল ফোনটি আপনাকে 5G দিতে চলেছে। তবে এটি আপনার পকেটে খুব বেশি প্রভাব ফেলবে না।

[ব্র্যান্ড স্টোরি]

Web Title: OPPO helps pave the way for democratization of 5G in India with A74 5G
Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

LATEST ARTICLES ভিউ অল

Advertisements

হট ডিলস ভিউ অল

iQOO 7 5G (Storm Black, 8GB RAM, 128GB Storage) | 3GB Extended RAM | Upto 12 Months No Cost EMI | 6 Months Free Screen Replacement
iQOO 7 5G (Storm Black, 8GB RAM, 128GB Storage) | 3GB Extended RAM | Upto 12 Months No Cost EMI | 6 Months Free Screen Replacement
₹ 31990 | $hotDeals->merchant_name
Samsung Galaxy M31s (Mirage Blue, 6GB RAM, 128GB Storage) 6 Months Free Screen Replacement for Prime
Samsung Galaxy M31s (Mirage Blue, 6GB RAM, 128GB Storage) 6 Months Free Screen Replacement for Prime
₹ 15499 | $hotDeals->merchant_name
OnePlus Nord CE 5G (Charcoal Ink, 6GB RAM, 128GB Storage)
OnePlus Nord CE 5G (Charcoal Ink, 6GB RAM, 128GB Storage)
₹ 22999 | $hotDeals->merchant_name
Redmi 9 Prime (Matte Black, 4GB RAM, 128GB Storage) - Full HD+ Display & AI Quad Camera
Redmi 9 Prime (Matte Black, 4GB RAM, 128GB Storage) - Full HD+ Display & AI Quad Camera
₹ 10999 | $hotDeals->merchant_name
Mi 10i 5G (Atlantic Blue, 8GB RAM, 128GB Storage)- 108MP Quad Camera | Snapdragon 750G Processor
Mi 10i 5G (Atlantic Blue, 8GB RAM, 128GB Storage)- 108MP Quad Camera | Snapdragon 750G Processor
₹ 23999 | $hotDeals->merchant_name
DMCA.com Protection Status