OPPO A74 5G: ওপ্পো নিয়ে এল সস্তা দামের ফিউচার প্রুফ 5G ফোন

Brand Story | পাবলিশড অন 29 Apr 2021
OPPO A74 5G: ওপ্পো নিয়ে এল সস্তা দামের ফিউচার প্রুফ 5G ফোন

ভারত হল একটি বড় বাজার যেখানে প্রতিটি ধরণের ব্যক্তি বাস করেন এবং প্রত্যেককেই তার স্মার্টফোন থেকে বিভিন্ন কাজ এবং চাহিদা পূরণ করতে হয়। এই চাহিদাগুলি পূরণ করতে, ওপ্পোর মতো স্মার্টফোন নির্মাতারা ডিভাইসের একটি বৃহত পোর্টফোলিও সরবরাহ করে। প্রিমিয়াম স্মার্টফোনে অনেকগুলি বৈশিষ্ট্য সরবরাহ করা সহজ হলেও বাজেটের ডিভাইসে এটি করা বেশ কঠিন হয়ে পড়ে।

এবার OPPO তার A-সিরিজ স্মার্টফোনগুলির সাথে অনুরূপ কিছু করেছে যাতে বাজেট শক্ত হওয়ার সময় আপনাকে ফোনে বিশেষ বৈশিষ্ট্যগুলি হারাতে না হয়। এই বৈশিষ্ট্যগুলির মধ্যে আরও ভাল সংযোগের জন্য 5G, স্মুথ ডিসপ্লে, বড় ব্যাটারি এবং ফাস্ট চার্জিং অন্তর্ভুক্ত রয়েছে। এই সিরিজটি সাশ্রয়ী মূল্যের মূল্যে প্রিমিয়াম স্মার্টফোন বৈশিষ্ট্যগুলি সরবরাহ করে। নতুন OPPO A74 5G এই সিরিজের নতুন স্মার্টফোন, যা কেবল A-সিরিজে ওপ্পোর প্রতিশ্রুতিই পূরণ করে না, প্রতিযোগিতাটিকে একটি নতুন স্তর দেয়।

90HZ স্মুথনেস

OPPO A74 5G-তে 6.5-ইঞ্চি FHD+ পাঞ্চ-হোল ডিসপ্লে রয়েছে যার রেজোলিউশন 2400x1080p পিক্সেল রয়েছে। তবে ডিসপ্লেটির সর্বাধিক বিশেষ বৈশিষ্ট্য হ'ল এর 90Hz এবং 180Hz টাচ স্যাম্পলিং রেট। উচ্চ রিফ্রেশ রেট আপনাকে মসৃণ অ্যানিমেশন এবং ফোনে এক জায়গা থেকে অন্য জায়গায় সোয়াইপ করতে সহায়তা করে। যখন আপনাকে টাচ কোমন্ডগুলি দ্রুত রেজিস্ট্রেশন করতে হয় তখন উচ্চ স্পর্শের নমুনা হার গেমিংয়ের সময় আপনাকে সহায়তা করবে। এটি PFS বা রেসিংয়ের মতো দ্রুত গেমগুলির একটি খুব ভাল অভিজ্ঞতা। ইতিমধ্যে, এটি গেমিংয়ের সময় ধীর স্পর্শের নমুনা হারের সাথে কোনও খেলোয়াড়ের বিরুদ্ধে প্রতিযোগিতা করতে আপনাকে বিশেষভাবে সহায়তা করবে, বিশেষত আপনি যখন অনলাইনে খেলছেন।

বড় স্ক্রিনটি সেই ব্যবহারকারীদের জন্য যারা বড় পর্দায় ভিডিও দেখতে পছন্দ করেন। বরং ফোনটি নেটফ্লিক্স এইচডি এবং অ্যামাজন প্রাইম ভিডিও HD শংসাপত্রও দেওয়া হয়েছে যা এই প্ল্যাটফর্মগুলিতে আপনার ভাল ভিডিও দেখার অভিজ্ঞতা বাড়িয়ে তুলবে। আপনার চোখকে যে কোনও ধরণের ক্ষয়ক্ষতি থেকে রক্ষা করতে, OPPO A74 5G এ AI ব্যাকলাইট রয়েছে যা ফোনের ব্যাকলাইট সেটিংস থেকে স্বয়ংক্রিয়ভাবে সামঞ্জস্য হয়। এটিও সনাক্ত করে যে কীভাবে ব্যবহারকারী দিনভর এআই চোখের স্বাচ্ছন্দ্য দিতে বিভিন্ন আলোক পরিস্থিতিতে ক্যান্সার ম্যানুয়ালি ব্রাইটনেস সেটিংস পরিবর্তন করে। সুতরাং এইভাবে আপনি আপনার চোখের ক্ষতি থেকে রক্ষা করার সময় আপনার প্রিয় টিভি শো এবং চলচ্চিত্রগুলি দেখতে পারেন।

দীর্ঘস্থায়ী ব্যাটারি

OPPO A74 5G এর একটি বিশাল 5000mAh ব্যাটারি রয়েছে। এই ব্যাটারিটি পুরো দিন ধরে চলে। ওপ্পো জানিয়েছে যে এই ব্যাটারি একক চার্জে দেড় দিন স্থায়ী হতে পারে। এর অর্থ ব্যবহারকারীরা স্বল্প সময়ের মধ্যে চার্জ করে এটি দীর্ঘ সময়ের জন্য ব্যবহার করতে পারবেন।

এই বৈশিষ্ট্যটি ব্যবহারকারীদের জন্য যাঁরা সর্বদা তাড়াতাড়ি থাকেন। এইভাবে, ব্যবহারকারীদের সবসময় চার্জিং স্পটগুলির সন্ধান করতে হবে না।

ফাস্ট সবসময় পছন্দ করা হয়

এত বড় ব্যাটারি সহ, ব্যবহারকারীদের ভাবতে হবে না যে ফোনটি চার্জ করতে অনেক সময় লাগবে। এখানে আমরা ওপ্পোর কথা বলছি, যা দ্রুত চার্জিংয়ের ক্ষেত্রে প্রথম প্রস্তুতকারক। অবশ্যই, OPPO A74 5G ফাস্ট চার্জিংয়ের সাথে আসে। ফোনটিতে 18W ফ্ল্যাশ চার্জিং রয়েছে যা 60 মিনিটের মধ্যে 68% ব্যাটারি চার্জ করতে পারে।

ওপ্পো চার্জ করার জন্য চিন্তা প্রক্রিয়াটি সুপার নাইটটাইম স্ট্যান্ডবাই বৈশিষ্ট্যে দেখা যাবে। এই বৈশিষ্ট্যটির সাহায্যে, OPPO A74 5G ব্যবহারকারীর শয়নকালীন রুটিনটি জানতে পারে এবং ফোনের ব্যাটারি খরচ অপ্টিমাইজ করতে পারে। উদাহরণস্বরূপ, যখন ফোন জানে যে আপনি ঘুমাচ্ছেন, তখন বোঝা যাবে যে ফোনটি ব্যবহৃত হবে না। ওপ্পো জানিয়েছে যে এই সব কিছুতে সকাল 11 টা থেকে সকাল 7 টা পর্যন্ত ব্যাটারির 2% মাত্রই শেষ হয়ে যাবে। এর অর্থ হল আপনি যদি রাতে ফোন চার্জ করতে ভুলেও যান তবে আপনাকে সকালে ব্যাটারি ফুরিয়ে যাওয়ার বিষয়ে চিন্তা করতে হবে না।

সাশ্রয়ী মূল্যের ভবিষ্যতের প্রুফিং

OPPO A74 5G কোয়ালকম স্ন্যাপড্রাগন 480 5G প্ল্যাটফর্ম দ্বারা চালিত। নাম থেকেই বোঝা যাচ্ছে, চিসেট স্মার্টফোনটিতে 5 জি সমর্থন দেয়। এর অর্থ একটি শক্ত বাজেট থাকা সত্ত্বেও, ব্যবহারকারীদের 5G দিয়ে তাদের হাত হারাতে হবে না। 5G নেটওয়ার্কে সংযুক্ত থাকাকালীন ফোনটি গিগাবিট গতি এবং সুপার লো ল্যাটেন্সি দিতে সক্ষম হবে। এটি সুপার দ্রুত ডাউনলোডের গতির চেয়ে বেশি। 5G গেমিং থেকে আইওটি সকলকে প্রভাবিত করবে। নিম্ন গতিরোধ অনলাইন গেমিংয়ে বড় পার্থক্য দেখাবে।

5G রেডি ফোনটি উপস্থিত হওয়ার পরে, আপনি যত তাড়াতাড়ি সম্ভব ভারতে আসা প্রযুক্তিটি ব্যবহার করতে সক্ষম হবেন। এটি ভবিষ্যতের প্রুফিং নিশ্চিত করবে। সহজ কথায় বলতে গেলে, 5G পরিষেবা উপভোগ করতে ব্যবহারকারীদের নতুন স্মার্টফোন কিনতে হবে না।

ট্রিপল ক্যামেরা

OPPO A74 5G সাশ্রয়ী মূল্যে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপও দেয়। এটিতে একটি 48MP প্রাথমিক ক্যামেরা, একটি 2MP গভীরতার ক্যামেরা এবং একটি 2MP ম্যাক্রো ক্যামেরা অন্তর্ভুক্ত রয়েছে। সেলফি এবং ভিডিও চ্যাটের জন্য ফোনের সামনে একটি 8MP ক্যামেরা সরবরাহ করা হয়েছে, যা ডিসপ্লেতে পাঞ্চ-গর্তে অবস্থিত। ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপটিতে প্রচুর নমনীয়তা সরবরাহ করা হয় যা ব্যবহারকারীদের শট নেওয়ার জন্য অনেকগুলি বিকল্প দেয়। উদাহরণস্বরূপ, আপনি যদি যুজরা পাস থেকে শট নিতে চান তবে ম্যাক্রো ক্যামেরায় স্যুইচ করে আপনি বিশদ ছবি তুলতে পারেন যা পরে সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করা যেতে পারে।

সমস্ত OPPO ডিভাইসের মতো, OPPO A74 5G ক্যামেরা কেন্দ্রিক বৈশিষ্ট্য যেমন AI সিন এনহান্সমেন্ট 2.0 নিয়ে আসে। এটি AI ব্যবহার করে শটের অভ্যন্তরের দৃশ্যের স্বীকৃতি দেয় এবং তারপরে কনট্রাস্ট অনুপাতের চিত্রের মান উন্নত করে স্বয়ংক্রিয়ভাবে রঙের স্যাচুরেশনকে সামঞ্জস্য করে। আল্ট্রা ক্লিয়ার 108MP চিত্রটি একটি 48MP ইউনিট ব্যবহার করে এবং একটি উচ্চ রেজোলিউশন 108MP চিত্র নেয় যা খাস্তা বিবরণ দেয়। অবশ্যই এটি একটি ওপ্পো ফোন, তাই আপনি AI বিউটিফিকেশন 2.0 পেয়ে যাচ্ছেন। এই বৈশিষ্ট্যটি মানুষকে প্রাকৃতিকভাবে সর্বোত্তম চেহারা দেওয়ার জন্য তৈরি করা হয়েছে। এই বৈশিষ্ট্যটি স্বয়ংক্রিয়ভাবে ঘাটতিগুলি সনাক্ত করে এবং অপসারণ করে ত্বকের জমিনকে ছাপিয়ে এবং মেকআপটিকে স্পর্শ করে। আপনি নিজের পছন্দমতো অনেক বেশি সেলফি তুলতে পারেন এবং তার পরে কেবল সামাজিক মিডিয়াতে কোন ছবি আপলোড করতে হবে।

দুর্দান্ত ডিজাইন

OPPO ফনগুলি ডিজাইনে দুর্দান্ত। ফোনের দাম দেওয়া এই সত্য। OPPO A74 5G এর সাথে একই অবস্থা। ফোনে একটি কার্ভড 3D আকার রয়েছে যা দেখতে সহজ তবে মার্জিত দেখাচ্ছে। বাঁকা প্রান্তটি ফোনটি ধরে রাখা সহজ করে তোলে।

OPPO A74 5G রিয়ার প্যানেলটিতে 'ওয়ার্ম টেক' ডিজাইন ধারণাটি ব্যবহার করা হয়েছে যা একটি চকচকে আর গ্লারে ফ্রি লুক দেয়। আপনি যদি ফোনের দিকে লক্ষ্য করেন তবে রঙের গ্রেডিয়েন্টগুলি ফোনের এক প্রান্ত থেকে সরে যেতে দেখা যায়। রিয়ার প্যানেলের কথা বললে OPPO A74 5G ট্রান্সপারেন্ট কম্পোজিট ব্যাক কভার দেওয়া হয়েছে। ওপ্পো বলছে যে এটি কাচের সাথে সংকুচিত হতে পারে এবং এটি একটি ক্ষয়কারী এবং ক্র্যাকিং প্রতিরোধের।

এই সব কি মানে?

OPPO A74 5G এই প্রাইস সেগামেন্টে অনেক অফার দিচ্ছে। ফোনটি আপনাকে 5G রেডি ডিভাইসের একটি বিকল্প দিচ্ছে যা 90Hz ডিসপ্লে, বড় 5000mAh ব্যাটারি এবং 18W ফ্ল্যাশ চার্জিংয়ের মতো বৈশিষ্ট্যযুক্ত। পকেট ফ্রেন্ডলি প্রাইসে ফিচারযুক্ত একটি স্মার্টফোন কিনতে চান এমন ব্যবহারকারীদের জন্য এটি দুর্দান্ত বিকল্প। এটি ওপ্পো ভক্তদের জন্য ভবিষ্যতের প্রুফ ডিভাইস যারা দীর্ঘ সময়ের জন্য তাদের সহযোগী হবে।

OPPO A74 5G (6GB + 128GB) ভেরিয়েন্টটির দাম 17,990 টাকা এবং 26 এপ্রিল থেকে সমস্ত মূললাইন খুচরা বিক্রেতা ও Amazon বিক্রি হয়েছে। ডিভাইসটি অনলাইনে এবং অফলাইনে উভয়ই উপলব্ধ।

Amazon অনলাইন অফার

  • OPPO A74 5G অ্যামাজনে পাওয়া যাবে। গ্রাহকগণ নির্বাচিত ব্যাংকের ক্রেডিট কার্ড, ক্রেডিট কার্ড ইএমআই এবং ডেবিট কার্ডগুলিতে 10% তাত্ক্ষণিক ছাড় পেতে পারেন। 9 মাস অবধি নো-কোস্ট ইএমআই সুবিধাও রাখা হয়েছে।
  • বেশ কয়েকটি বান্ডিলিং অফারও OPPO A74 5G তে পাওয়া যাবে। গ্রাহক OPPO A74 5G কিনলে OPPO EncoW11 কে 1299 টাকায়, ওপ্পো ব্যান্ডকে Rs 2499 এবং OPPO W31 কে 2499 টাকায় কিনতে পারবেন।
  • পাশাপাশি OPPO A74 5G ফোনে 2 বছরের এক্সটেন্ডেড ওয়ারেন্টিও পাওয়া যাচ্ছে।

অফলাইন অফার - মূললাইন খুচরা আউটলেটগুলি

  • অফলাইন খুচরা আউটলেটগুলির মাধ্যমে, HDFC Bank, Standard Chartered, Kotak Mahindra Bank, Bank of Baroda, Federal Bank-এর গ্রাহকরা 5% ক্যাশব্যাক, পেটিএম-তে 11% ইনস্ট্যান্ট ক্যাশব্যাক, সমস্ত বড় ফাইনেন্সার্সে জিরো ডাউনপমেন্ট বিকল্প পেতে পারবেন। এগুলি ছাড়াও গ্রাহকরা 6 মাস অবধি নো-কোস্ট EMI ছাড়াই ডিভাইসটি কিনতে পারবেন।

[ব্র্যান্ড স্টোরি]

DMCA.com Protection Status